আর নয় ‘অনুরাগের ছোঁয়া’, কে হল নতুন বেঙ্গল টপার? রইল সম্পূর্ণ তালিকা

প্রতি সপ্তাহে বা বাংলা সিরিয়ালের (Bengali Serial) টিআরপি তালিকা (TRP List) প্রকাশের আশায় থাকেন দর্শক। এই টিআরপি তালিকাই বলে দেয় বাংলা সিরিয়ালের ভাগ্য। কোন সিরিয়াল

Nandini

31st august bengali serial top ten trp list

প্রতি সপ্তাহে বা বাংলা সিরিয়ালের (Bengali Serial) টিআরপি তালিকা (TRP List) প্রকাশের আশায় থাকেন দর্শক। এই টিআরপি তালিকাই বলে দেয় বাংলা সিরিয়ালের ভাগ্য। কোন সিরিয়াল ঠিক কতদিন চলবে বা চলতে পারে তা এই তালিকা দেখেই জানা যায়। তালিকায় ভালো ফলাফল করতে না পারলে সময়ের পূর্বেই সে ধারাবাহিক বন্ধের সিদ্ধান্ত নেন চ্যানেল কর্তৃপক্ষ।আর বর্তমানে তো এই ধরণের সমস্যা খুব স্বাভাবিক হয়ে উঠেছে।

ইতিমধ্যে স্টার জলসায় (Star Jalsha) দুটি নতুন ধারাবাহিকের প্রোমো প্রকাশ পেয়েছে। আর তার মধ্যে একটি ধারাবাহিক শুরুও হয়েছে। অপরটি খুব শীঘ্রই শুরু হবে। জালসাহার সাথে পাল্লা দিয়ে জি এর নতুন প্রোমো হাজির হয়েছে। আজ বৃহস্পতিবার, এই সপ্তাহের টিআরপি তালিকা প্রকাশ পেয়েছে কিছু আগেই। আর এই তালিকায় আবারও নিজের জায়গা হারিয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। আবার একবার টিআরপিতে এই ধারাবাহিককে টেক্কা দিল জি বাংলার (Zee Bangla) জগদ্ধাত্রী।

top ten trp list of 20th july on bengali serial's

জি বাংলার ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়ালটি বেশ মাত দিচ্ছে স্টার জলসার কমলাকে। স্টার জলসা থেকে জি বাংলায় আসতেই মানালি নিজের ম্যাজিক দেখাতে শুরু করেছেন। এই গল্পটা শুরুই হয়েছিল একটু অন্যরকম গল্প দেখাতে। তবে এখনও সেই গল্প শুরুই হয়নি তার আগে থেকেই স্লট লিড করছে এই ধারাবাহিক। ইতিমধ্যে সমালোচনার মুখেও পড়েছে দর্শক মহলে এই সিরিয়াল। তবে পরবর্তীতে কি হয় সেটাই দেখার।

বাংলা সিরিয়ালের সেরা ১০ এর টিআরপি তালিকাঃ

প্রথম- জগদ্ধাত্রী (৮.১)
দ্বিতীয়- অনুরাগের ছোঁয়া (৮.০)
তৃতীয়- ফুলকি (৭.৯)
চতুর্থ- রাঙা বউ (৭.৫)
পঞ্চম- নিম ফুলের মধু (৭.৪)
সন্ধ্যাতারা (৭.৩)
বাংলা মিডিয়াম (৬.৭)
হরগৌরী পাইস হোটেল (৬.৬)
কার কাছে কই মনের কথা (৬.৫)
তুঁতে (৫.৯)

আরও পড়ুনঃ পর্দার তিক্ততার আঁচ বাস্তবে, তাই হুড়মুড়িয়ে কমছে TRP! ‘অনুরাগের ছোঁয়া’ ঘিরে মন্তব্য দর্শকদের

3rd august bengali serial top ten trp list

নিম ফুলের মধু সিরিয়ালটি এই সপ্তাহে আবারও সেরা পাঁচে ফিরে এসেছে। মাত্র ১ পয়েন্টের ফারাকে অনুরাগের ছোঁয়াকে টেক্কা দিয়েছে জগদ্ধাত্রী। সেরা দশের তালিকায় জায়গা করে নিয়েছে তুঁতে। শিমুল, সন্ধ্যা, ফুলকি করছে বাজিমাত। ইচ্ছে পুতুল ধারাবাহিকটি আবার তালিকার সেরা দশ থেকেও হারিয়ে গেছে। সন্ধ্যাতারা সেরা পাঁচ থেকে ছয়ে নেমেছে। বরাবরের মত গৌরী এল সেরা দশের তালিকা থেকে হারিয়েই গেছে প্রায়। আর এই সপ্তাহে জায়গা পায়নি তালিকায় খেলনা বাড়ি ধারাবাহিকটিও।

Related Post