বিক্রম বেতালের পর এবার আরব্য কাহিনী হাজির করতে চলেছে স্টার জলসা! রইল প্রোমো

মানুষদের বিনোদন জোগানোর জন্য টিভি চ্যানেল গুলি খুবই কসরত করে, তা বোঝায় যায়। কারণ এত সুন্দর সুন্দর ধারাবাহিক, এত সুন্দর সুন্দর শো আনেন তারা, যার

Saranna

alif laila coming on star jalsha

মানুষদের বিনোদন জোগানোর জন্য টিভি চ্যানেল গুলি খুবই কসরত করে, তা বোঝায় যায়। কারণ এত সুন্দর সুন্দর ধারাবাহিক, এত সুন্দর সুন্দর শো আনেন তারা, যার জন্য মানুষ আগ্রহী হয়ে টিভির পর্দায় বসে পড়ে। দর্শকরা চ্যানেলের উপর ভরসা রাখেন বলেই এত সুন্দর সুন্দর জিনিস আনতে পারে চ্যানেল কর্তৃপক্ষ। আর যা দেখে আর উৎসাহের সীমা থাকে না সকলের। 

সম্প্রতি স্টার জলসার (Star Jalsha) পর্দায় দেখা গেছে একটা নতুন নস্টালজিক জিনিস। যার প্রোমো ভিডিও আসতেই সবাই থ। এও সম্ভব! কারণ সম্প্রতি দেখা গেছে, স্টার জলসার পর্দায় আসছে সেই নস্টালজিক জিনিস, আরব্য ইতিহাসের সেই কাহিনী ‘আলিফ লায়লা’ (Alif Laila)। আবারও ফিরছে স্টার জলসার পর্দায়। এই খবর শুনে সকলেই অবাক। 

alif laila

তবে অনেকেই এই প্রোমো ভিডিও কে মানতে নারাজ। তারা এটাকে মিথ্যা বলছে। তাই তারা বলছেন এটা এডিট করা। একজন তাই লিখেছেন, ‘সস্তার এডিট এর থেকে ভালো এডিট আমি করতে পারি’। আবার অনেকেই এই খবর শুনে খুশি। তারা আবার নস্টালজিক মোমেন্টের সাক্ষী হতে চলেছে। কারণ অনেকেরই ছোটোবেলাটা কেটেছে এই ‘আলিফ লায়লা’ দেখে।

তখনকার দিনে এত চ্যানেলের রমরমা ছিল না। তখন একটাই চ্যানেল ছিল সেটা হল, ‘ডিডি ন্যাশনাল’। এই চ্যানেলেই প্রচারিত হত আলিফ লায়লা। সেই সময় ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। ছোটো থেকে বড় সকলেরই মন জয় করেছিল। শুধু যে ডিডি  ন্যাশনাল এ দেখা গেছে তা কিন্তু নয়। হিন্দি, উর্দু সবেতেই ডাবিং হয়েছে।

পাকিস্তান থেকে বাংলাদেশ সব জায়গাতেই  এর জনপ্রিয়তা বহুল। সবাই দেখতে পছন্দ করতেন। ছিল না কোনো কূটকাচালি, ছিল না টিআরপি বাড়ানোর লড়াই। একেবারে খাঁটি জিনিস ছিল এই আলিফ লায়লা। তাই বলা যায়, আবারও যদি ফিরে আসে এই পুরানো আলিফ লায়লা তাহলে কিন্তু মন্দ হয় না। কি বলেন? বর্তমান প্রজন্মও এই সুন্দর জিনিসের সাক্ষী হবে। 

× close ad