ভক্তের ইচ্ছাপূরণে পর্দায় অবতীর্ণ হলেন ‘মহাপ্রভু শ্রীচৈতন্য’, আবেগতাড়িত অনুরাগীরা!

 টলিউডের জনপ্রিয় একজন অভিনেতা যীশু সেনগুপ্ত। যার লুক, অভিনয়ে মুগ্ধ হয়ে থাকে সকলে। যত বয়স বাড়ছে ততই যেন তিনি এভারগ্রীন হচ্ছেন। তাঁর সৌন্দর্য বর্তমান অভিনেতাদেরও

Saranna

actor jisu sengupta once again showed in his chaitanya look

 টলিউডের জনপ্রিয় একজন অভিনেতা যীশু সেনগুপ্ত। যার লুক, অভিনয়ে মুগ্ধ হয়ে থাকে সকলে। যত বয়স বাড়ছে ততই যেন তিনি এভারগ্রীন হচ্ছেন। তাঁর সৌন্দর্য বর্তমান অভিনেতাদেরও হার মানাবে। এমনই সুন্দর তিনি। কে বলবে সে দুই মেয়ের বাবা, কেউ বলবে না । বরং আজও তাঁর প্রেমে মগ্ন হয়ে থাকে মহিলা ফ্যান ফলোয়ার্স।

এ হেন অভিনেতাকে স্টার জলসার (Star Jalsha) পর্দায় দেখা গেল শ্রীচৈতন্যের বেশে। ‘সুপার সিঙ্গার সিজন ৪’ (Super Singer Season 4) এর  মঞ্চে সঞ্চালনার দায়িত্বে রয়েছেন যীশু সেনগুপ্ত (Jishu Sengupta)। সেখানেই দেখা গেল চৈতন্য মহাপ্রভুর অবতারে। এই সিজনের প্রতিযোগী অনুরাধা মহাপ্রভুর গান গাইছেন,  আর সেই গানের সাথে সাথে চৈতন্য দেবের রূপে আবির্ভূত হচ্ছেন যীশু। যা দেখে চোখে জল চলে আসে অনুরাধার। যীশুর লুক দেখে সকলেই আবেগতাড়িত।

jisu sengupta

এর আগেও অভিনেতাকে চৈতন্যর লুকে দেখা গেছে। ১৯৯৭-৯৮ সাল নাগাদ ছোটপর্দায় মহাপ্রভু নামক একটি ধারাবাহিক হত। আর তাতে চৈতন্যর ভূমিকায় অভিনয় করেছেন যীশু। এই ধারাবাহিকের হাত ধরেই শুরু হয়েছিল পথচলা। তাঁর এই চৈতন্যর লুক সকলেরই বেশ পছন্দের। আর সেই পছন্দের লুকে ধরা দিলেন। একেবারে ১৯৯৭-৯৮ এর যীশুই লাগছে  । 

অন্যদিকে আবার সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) নতুন বায়োপিক তৈরি করছেন, যার নাম শ্রী চৈতন্য মহাপ্রভু। এই বায়োপিকের ঘোষণা হয় ২০১৮ তে। জাতিস্মরের প্রযোজক রাণা সরকার একবার জানিয়েছিলেন যে সৃজিতের চৈতন্য হিসেবে দেখা যাবে যীশুকে। কিন্তু এখনও অফিসিয়ালি কিছু জানা যায়নি। তাহলে কি বায়োপিকে সত্যিই তাঁকে দেখা যাবে? আর সেই ইঙ্গিতটাই কি দিলেন যীশু? তবে সবটাই সময়ের অপেক্ষা। দেখা যাক কি হয়।

তবে টলিউডের হিরো তামিলে গিয়ে সকলের মন জয় করে নিয়েছে। শোনা যাচ্ছে পুষ্পা ২-তে নাকি কাজ করতে চলেছেন যীশু। তাঁকে দেখা যাবে খলনায়কের ভূমিকায়। এখনও কিছুই প্রকাশ্যে আসেনি, তবে দেখা যাক কি হয়। তবে যীশু খলনায়ক হলে কিন্তু মন্দ হয় না। বিশেষ করে পুষ্পা ২ তে যদি তাঁকে দেখা যায়, তাঁর সাফল্য কেউ আটকাতে পারবে না। 

Related Post