প্রেমের সূত্রপাত থেকে বিয়ের দিনক্ষণ জানিয়ে খোলামেলা আড্ডায় শ্বেতা-রুবেল!

চারিদিকে গুঞ্জন উঠেছিল শ্বেতা ভট্টাচার্য (Sweta Mou Bhattacharya) ও রুবেল দাস (Rubel Das) শুধু বন্ধু নয়, একে অপরের সাথে সম্পর্কে আবদ্ধ রয়েছেন। কিন্তু তখন তারা

Saranna

actor rubel sweta openup about their relationship

চারিদিকে গুঞ্জন উঠেছিল শ্বেতা ভট্টাচার্য (Sweta Mou Bhattacharya) ও রুবেল দাস (Rubel Das) শুধু বন্ধু নয়, একে অপরের সাথে সম্পর্কে আবদ্ধ রয়েছেন। কিন্তু তখন তারা দুজনে কেউই সম্মতি প্রকাশ করেননি। কিন্তু কিছুদিন পরেই তারা তাদের সম্পর্ককে প্রেমের নাম দেন আর সোশ্যাল মিডিয়া শুরু হয় চর্চা। কিন্তু তাদের সেই প্রেমের সূত্রপাত কবে? কবে বিয়ে? সেই সবটাই জানালেন প্রেম দিবসে।

দুজনের আলাপ ক্লাস সেভেন থেকেই। দুজনে একসাথে নাচ শিখত। কিন্তু কেরিয়ারের জন্য দুজনেই আলাদা হয়ে যায়। তারপর কিছু বছর পর তারা জানতে পারেন এক নতুন ধারাবাহিকে তারা একে অপরের জুটি হিসেবে কাজ করছেন। কিন্তু তারপরও কোনো উন্মাদনা ছিল না। সেই জুটি জনপ্রিয় হতে থাকে। যমুনা আর সংগীত জুটি।

actor rubel sweta talk about their relationship

এরপর থেকেই তাদের জুটিকে সকলেই ভাবত বাস্তবের জুটি। এই চর্চা তাদের মধ্যেও আলোকপাত করে। তারপর একে অপরের ছোট-ছোট বিষয়ে ভীষণ যত্নশীল হয়ে ওঠেন। একে অপরের উপস্থিতিতে ভালো থাকতে শুরু করেন। প্রেম নিবেদন কিন্তু রুবেলই করেছিলেন। সবসময় শ্বেতাকে তিনিই প্রেমের ইঙ্গিত দিয়েছেন। কিন্তু শ্বেতা বুঝতেন না। একদিন রুবেল শ্বেতাকে সারপ্রাইজের মাধ্যমে প্রেম নিবেদন করেন।

শ্বেতার কথায়, ‘শ্যুটিং সেটে আছি, হঠাৎ এসে বলল, উপরের ঘরে যা। একটা কাগজ রাখা আছে, ওটা খুবই দরকারী। গিয়ে দেখি একটা কাগজ রাখা, সেই কাগজের মাধ্যমে সযত্নে আমায় গোটা-গোটা অক্ষরে প্রোপোজ় করেছে।’ বর্তমানে দুজনের প্রেম বেশ ভালোই জমেছে। রুবেলের কথায়, ‘আমাদের প্রেম বহুদূর এগিয়েছে, হয়ত আমি ওর কথা ভাবছি, আর ওর ফোন চলে এল’।

rubel das sweta bhattacharya

‘ধরুন, আমি ওকে ম্যাসেজ করতে যাচ্ছি, ওর ম্যাসেজ চলে এল’। তবে এই প্রেমের কথা দুজনের পরিবারই জানে। দুজনের প্রেমে পড়ার আগে বাড়ির লোকই আলোচনা করতেন, ‘তোদের দুজনকে বেশ ভালো মানায়’। এবার সবার প্রশ্ন প্রেম তো হল, বিয়েটা কবে? শ্বেতা ও রুবেলের কথায়, ‘এটা নিয়ে পরিকল্পনা করেছি, আগামী দুবছরের মধ্যেই আসছে সেই সুখবর’।

× close ad