‘মিঠাইরানির’ মুখবদল! সৌমিতৃষা নন ‘মিঠাই’ চরিত্রে প্রথম পছন্দ ছিলেন এই অভিনেত্রী

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল মিঠাই (Mithai)। এই ধারাবাহিক সকলের কাছেই বেশ জনপ্রিয়। আর জনপ্রিয় বলেই সোশ্যাল মিডিয়ায় চর্চা হতে দেখা যায়

Saranna

for mithai character makers first choose aishwarya sen not soumitrisha

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় একটি ধারাবাহিক হল মিঠাই (Mithai)। এই ধারাবাহিক সকলের কাছেই বেশ জনপ্রিয়। আর জনপ্রিয় বলেই সোশ্যাল মিডিয়ায় চর্চা হতে দেখা যায় এই ধারাবাহিকের। এই মিঠাই ধারাবাহিকের মধ্যে দিয়েই সকল অভিনেতা অভিনেত্রীরাও জনপ্রিয় হয়েছেন। একবার এই ধারাবাহিকে যে অভিনয় করে সেই জনপ্রিয় হয়ে ওঠেন। সেটা গুরুত্বপূর্ণ চরিত্র হোক কিংবা যে কোনো ছোটো চরিত্র হোক।

ধারাবাহিকে মিঠাই এর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। এর আগে অনেক ধারাবাহিকে অভিনয় করলেও অতটা জনপ্রিয় হয়ে উঠতে পারেননি। কিন্তু মিঠাই ধারাবাহিক করে বেশ জনপ্রিয় হয়েছেন। সকলেই তাঁকে চিনেছে,কিন্তু সবথেকে আশ্চর্যজনক একটি তথ্য হল মিঠাই ধারাবাহিকে অভিনয় করার কথা ছিলনা সৌমিতৃষার।

mithai actress soumitrisha kundu told about her crush 1

মিঠাইয়ের চরিত্রে অভিনয় করার জন্য নির্মাতারা প্রথমে বাছেন, ‘ইচ্ছেনদী’ খ্যাত অভিনেত্রী ঐশ্বর্য সেনকে (Aishwariya Sen)। কিন্তু কোনো এক কারণবশত তাঁকে বাদ দিয়ে দেওয়া হয়। আর তারপরই সুযোগ যায় সৌমিতৃষার কাছে। অনেকেই এই খবর জানতে পেরে খুশি। কারণ তাদের মতে মিঠাই চরিত্রে সৌমিতৃষা ছাড়া আর কাউকে মানায় না। তাই সৌমিতৃষা যে এই চরিত্র পেয়েছেন তাতেই খুশি সৌমিতৃষা অনুরাগীরা।

উল্লেখ্য, সৌমিতৃষা যেমন জনপ্রিয়, তেমনই জনপ্রিয় এই ঐশ্বর্য সেন। যিনি অভিনয় করেছেন, পুণ্যি পুকুর, ইচ্ছে নদী, পটল কুমার গানওয়ালা, শুভ দৃষ্টি, শ্বশুরবাড়ি জিন্দাবাদ, কোরা পাখিতে। এছাড়াও উড় যা রে নামের হিন্দি ছবিতে কাজ করেছেন, দিলখুশ সিনেমায় কাজ করেছেন। ফ্ল্যাটমেট, সন্ধ্যে নামার পরে নামের ওয়েব সিরিজে কাজ করেছেন। এছাড়াও অনেক মিউজিক অ্যালবামে কাজ করেছেন।

aishwarya sen

শোনা যাচ্ছে এবার এই অভিনেত্রী মন ফাগুন খ্যাত অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়ের সাথে জুটি বেঁধে আসছেন নতুন ওয়েব সিরিজে। এই শো পরিচালনা করবেন সৌমিক চট্টোপাধ্যায়। এক দম্পতির সম্পর্কের সমীকরণ নিয়েই এগোবে ধারাবাহিকের কাহিনী। কাহিনীতে রয়েছে চমকপ্রদ থ্রিল। এই সিরিজের শ্যুটিং হয়েছে ভাইজাগে। এখনও কিছু অংশের শ্যুটিং হতে বাকি আছে। এই শ্যুটিং কোথায় হবে তা জানা যায়নি।

× close ad