অবিশ্বাস থাকলেও ভালোবাসা কমেনি, মিশকাকে তার যোগ্য জায়গা দেখিয়ে দিল দীপা

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল অনুরাগের ছোঁয়ায় (Anurager Chhowa) এখন চলছে টানটান পর্ব। একের পর একে সত্য উৎঘাটনে সূর্য আর দীপার জীবন বারেবারে ঘেঁটে

Nandini

deepa not loose her position in surja's life in anurager chhowa

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় সিরিয়াল অনুরাগের ছোঁয়ায় (Anurager Chhowa) এখন চলছে টানটান পর্ব। একের পর একে সত্য উৎঘাটনে সূর্য আর দীপার জীবন বারেবারে ঘেঁটে যাচ্ছে। আর সূর্য তো দীপার প্রসঙ্গ থাকলে সত্যি বা মিথ্যে কোনোটাই যাচাই করতে চায়না। সে সবসময় দীপাকেই ভুল বা মিথ্যেবাদী ধরে নেয়। আসলে এতো বছর ধরে সূর্য তার মনে যে রাগ, অভিমান পুষে রেখেছে তা সূর্যকে বারবার দীপাকে ঘৃণা করতে সাহায্য করে।

সূর্যর ঘৃণার কাছে বারেবারে হেরে যায় দীপার ভালোবাসা। মিশকার একটা মিথ্যে সূর্য আর দীপার জীবন বদলে দিয়েছিল। আর মিশকাও সূর্যর দুর্বলতাটাকে কাজে লাগিয়ে একের পর এক মিথ্যের পাহাড় গড়ছে সূর্যর সামনে যা চোখ বন্ধ করে বিশ্বাস করে নিচ্ছে সূর্য। মিশকা সবার কাছ থেকে মারধর খেয়েও হাজার অপমান সয়েও নিজের কাজে ঠিক অবিচল আছে।

deepa give lesson mishka in anurager chhowa

তবে এবার আর নয়। মিশকা যতই চাল চলুক যতই ষড়যন্ত্র করুক না কেন দীপা আর তাকে ভয় পাবে না। দীপা মিশকাকে উচিত শিক্ষা দিতে পেরেছে এতদিনে। তবে দীপার হাতে একের পর এক চড়-থাপ্পড়, বেল্টের বাড়ি খেয়েও মিশকার একটুও মতি ফেরেনি। সে ক্রমাগত চেষ্টা করেই চলেছে কিভাবে সূর্যর মনে দীপার নামে আরও বিষ ঢালা যায়।

এরই মাঝে দর্শক পেলো কিছু মিষ্টি মুহূর্ত উপহার। পহেলা বৈশাখ উপলক্ষ্যে সোনা ও রুপা এক অনুষ্ঠানে নাচ করবে আর তাই দীপা তাদের নাচ শেখাতে সেনগুপ্ত বাড়িতে। তবে দীপা দেখে ফেলে যে মিশকা সূর্যকে সকলের থেকে আলাদা করার চেষ্টা করছে আর তাই মেয়েদের শিখিয়ে দেয় দীপা বাবাকে যেন তারা খেয়ে তারপর যেতে বলে। মেয়েরাও তাই করে। মিশকা চেষ্টা করলেও সূর্যকে নিয়ে যেতে সফল হয়না।

surja eat deepa's cooking food in anurager chhowa

তবে মিশকাও চলে যায়না সেখানেই থাকে। আর সূর্যকে ভুল বোঝাতে থাকে। এমনকি সূর্যকে সে বলে সে, খোঁজ নিয়েছে কবির সবে সবে বিয়ে করেছে। এতদিন নাকি দীপা কবিরের সাথেই ছিল। রাগে জ্বলে ওঠে সূর্য। সূর্য মিশকার সাথে বেরিয়ে যেতে নিলে তাকে মেয়েরা আটকায় খাবার খেয়ে যাওয়ার জন্য। তবে সে স্পষ্ট জানিয়ে দেয় সে এইসব খাবার খায়না তাই খাবেও না। তবে দীপাও এবার মেয়েদের সাথেসাথে একপ্রকার অনুরোধ করে সূর্যকে। আর মেয়েদের মন রাখতে খেতে বসে সূর্য। এই দেখে জ্বলে পুড়ে শেষ হয়ে যায় মিশকা।

× close ad