অনুরাগের ছোঁয়া আউট, ছক্কা হাঁকালো জগদ্ধাত্রী-পর্ণা, রইল মাথা ঘোরানো নতুন TRP তালিকা

বৃহস্পতিবার মানেই দুরুদুরু বুকে অপেক্ষায় থাকেন ষ্টার জলসা (Star Jalsha) থেকে জি বাংলার (Zee Bangla) সমস্ত সিরিয়াল প্রেমীরা। কারণ এই দিনেই যে টিআরপি তালিকা (Target

Nandini

20th april bengali seritl target rating point list jagaddhatri topper

বৃহস্পতিবার মানেই দুরুদুরু বুকে অপেক্ষায় থাকেন ষ্টার জলসা (Star Jalsha) থেকে জি বাংলার (Zee Bangla) সমস্ত সিরিয়াল প্রেমীরা। কারণ এই দিনেই যে টিআরপি তালিকা (Target Rating Point) প্রকাশ্যে আসে। আগে এই তালিকা নিয়ে এতটা মাথাব্যথা ছিলনা দর্শকের মধ্যে। তবে বর্তমানে চলতি বা সদ্য বন্ধ হয়ে যাওয়া কিছু ধারাবাহিক এই মাতামাতির কারণ যেন। আগে কোনো একটা ধারাবাহিক শুরু হলে তা কবে শেষ হবে সেই নিয়ে দর্শকের বিশেষ মাথাব্যথা থাকতোনা।

এমনিতে TRP বেরোনোর আগেই মোটামুটি অনেকে ধরে নেন যে অনুরাগের ছোঁয়া (Anurager Chowa) টপার হবে। কিন্তু একঘেয়ে গল্প যেন এগোতেই চাইছে না, এমন অভিযোগ করছেন অনেকেই। সেই কবে থেকে সূর্য-দীপা এক হয়েই চলেছে কিন্তু হতে আর পারে না। এবার সত্যি সত্যিই একঘেয়ে কাহিনীর জেরে পিছিয়ে পড়ল অনুরাগের ছোঁয়া। বদলে টেক্কা দিল জি বাংলা ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)।

23rd march bengali serial trp list

ইতিমধ্যেই এসপ্তাহের নতুন টিআরপি তালিকা বেরিয়ে গেছে। সেখানে দেখা যাচ্ছে সবাইকে টপকে ৮.০ পয়েন্ট পেয়েছে জগদ্ধাত্রী। এরই সাথে হয়ে গিয়েছে নতুন বেঙ্গল টপার। ঠিক তার পরেই ৭.৯ পয়েন্ট পেয়ে দ্বিতীয় হয়েছে অনুরাগের ছোঁয়া। নিম ফুলের মধু অবশ্য পিছিয়ে নেই, ৭.৮ পেয়ে তৃতীয় হয়েছে। তাহলে বাকিরা কোথায়? চলুন ঝটপট দেখে নেওয়া যাক।

বাংলা সিরিয়ালের সেরা ১০ এর টিআরপি তালিকাঃ

প্রথম – জগদ্ধাত্রী (৮.০)
দ্বিতীয় – অনুরাগের ছোঁয়া (৭.৯)
তৃতীয় – নিম ফুলের মধু (৭.৮)
চতুর্থ – গৌরী এলো (৭.৫)
পঞ্চম – পঞ্চমী (৬.৪)
রাঙা বউ (৬.২)
বাংলা মিডিয়াম (৫.৯)
মেয়েবেলা, হরগৌরী পাইস হোটেল (৫.৬)
এক্কা দোক্কা (৫.৪)
সোহাগ জল (৫.১)

প্রসঙ্গত, এই সপ্তাহেই শেষ হয়েছে বালিঝর। শেষ সপ্তাহে বালিঝরের প্রাপ্ত টিআরপি ২.৫। অন্যদিকে দিদি নাম্বার ওয়ান ৫.৫ ও ডান্স বাংলা ডান্স ৫.৭ পয়েন্ট পেয়েছে টিআরপি পয়েন্টের তালিকায়।

× close ad