শেষ নয়, নতুন শুরু, ‘খড়িদ্ধি’কে সরিয়ে ধারাবাহিকে আসছে এই নতুন জুটি!

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘গাঁটছড়া’ (Gaatchora)। এমন একটা সময় ছিল এই ধারাবাহিক থাকত টিআরপি তালিকার ঊর্ধ্বে। কিন্তু বর্তমানে টিআরপি নম্বরও কমেছে।

Saranna

a new pair is replacing the popular pair of gaatchora serial

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘গাঁটছড়া’ (Gaatchora)। এমন একটা সময় ছিল এই ধারাবাহিক থাকত টিআরপি তালিকার ঊর্ধ্বে। কিন্তু বর্তমানে টিআরপি নম্বরও কমেছে। ২০ ডিসেম্বর ২০২১ এ শুরু হয়েছিল পথচলা, এখনও অব্যহত রয়েছে। গুঞ্জন শোনা যাচ্ছিল খুব শীঘ্রই নাকি শেষ হবে গাঁটছড়া। কিন্তু এই গুঞ্জনের পাশাপাশি মিলল আরও এক খবর।

শোলাঙ্কি রায় এবং গৌরব চট্টোপাধ্যায় অভিনীত এই ধারাবাহিক দর্শকদের বেশ পছন্দ হয়েছে, পাশাপাশি এই জুটিও দর্শকদের বেশ পছন্দের। শোনা যাচ্ছে, এই নায়ক-নায়িকা আর থাকবেননা, দেখা মিলবে অন্য নায়ক-নায়িকার। হঠাৎ কেন এই আমূল পরিবর্তন? আসলে মে মাসেই শোলাঙ্কির চুক্তি শেষ হচ্ছে, আর তাই নায়িকার চুক্তি শেষ মানেই ধারাবাহিক শেষ।

gaatchora serial khori and riddhi tied up knot

কিন্তু ধারাবাহিকের এত জনপ্রিয়তা দেখা যাচ্ছে, তাই এখনই ধারাবাহিক শেষ করার কথা ভাবছেন না ধারাবাহিক নির্মাতা।আর তাই এমন সিদ্ধান্ত। শোনা যাচ্ছে ধারাবাহিক লিপ নেবে , খড়ির সন্তান বড় হবে। খড়ি-ঋদ্ধি মারা যাবে। আর এবার গাঁটছড়ায় নায়িকা হিসেবে দেখা মিলবে, অভিনেত্রী ইন্দ্রাণী পালকে (Indrani Paul)। আর নায়ক হিসেবে দেখা মিলবে অভিনেতা ওম সাহানীকে (Om Sahani)। এখনও কিছু শোনা যায়নি অফিশিয়ালি।

এবার দেখা যাক কি হয়। তবে এই চেঞ্জ হওয়া দেখে এক অনুরাগী লিখেছেন, ‘শেষ পর্যন্ত কি না এদের দুজন ছাড়া গাঁটছড়া এরকম করে টিআরপি বাড়বে, স্লট পাবে কি না জানিনা কিন্তু সত্যি পানসে লাগবে, টিআরপি যেমনই হউক না কেন এদের দুজনেই হচ্ছে গাঁটছড়ার প্রাণ, আর এখন কি না এরা ছাড়াই গাঁটছড়া চলবে।

the popular pair of gaatchora serial replace by a new pair

গল্পে যা ইচ্ছে চেঞ্জ আনুক না কেন এরা দুজন থাকুক না কি এমন হবে? এদের বুড়ো-বুড়ি বানিয়ে দিক তাও এরা থাকুক। কিন্তু ব্যক্তিগত কারণে তারা-ই যদি চলে যায় তাহলে আর কি কিচ্ছু বলার নাই, এরচেয়ে শেষ করা ভাল এদের বুড়ো-বুড়ি বানিয়ে হলেও রাখুক তারপর যাদের ইচ্ছে আনুক।’

× close ad