নতুন ভাবে ফিরছেন ‘মিঠাই’ খ্যাত ‘ধারা’, নিজেই সুখবর দিলেন ‘অর্কজা’

ছোটপর্দার জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন অর্কজা আচার্য (Arkoja Acharyya)। কখনো তাঁকে দেখা গেছে মুখ্য ভূমিকায়, আবার কখনো তাঁকে দেখা গিয়েছে পার্শ্ব ভূমিকায়। চিনতে পারলেন না

Saranna

actress arkoja acharyya coming on new serial

ছোটপর্দার জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন অর্কজা আচার্য (Arkoja Acharyya)। কখনো তাঁকে দেখা গেছে মুখ্য ভূমিকায়, আবার কখনো তাঁকে দেখা গিয়েছে পার্শ্ব ভূমিকায়। চিনতে পারলেন না অর্কজা কে? যারা জি এবং স্টার জলসার নিয়মিত দর্শক, তারা ঠিকই চিনবেন অর্কজাকে। কারণ স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ওগো নিরুপমা’ তে নিরুপমার চরিত্রে অভিনয় করেছিলেন। এই ধারাবাহিকে তাঁর চরিত্র ছিল দ্বৈত।

একদিকে সে কালো নিরুপমা, আবার আর একদিকে সে সুন্দরী সংযুক্তা। নিরুপমার পর তাঁর দেখা মেলে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ তে। রুদ্রকে তদন্তে সাহায্য করতে বসুন্ধরার চরিত্রে তাঁর আবির্ভাব। টাইট খোঁপা, পুলিশের উর্দি, টুপি, হাতে লাঠি একেবারে নিরুপমার উল্টো। এই ধারাবাহিকের পর সেরকম ভাবে দেখা মেলেনি অর্কজাকে। অর্কজা অনুরাগীরা খুঁজছিলেন অভিনেত্রীকে। এবার ধরা দিলেন অনুরাগীদের সামনে।

actress arkoja acharyya coming on new serial soon

তবে দেখা গিয়েছিল, আকাশ আটে সাহিত্যের সেরা সময় এ সুবোধ ঘোষের কাহিনী অবলম্বনে শ্রেয়সী সিরিজে মুখ্য ভূমিকায়। এরপরই সম্প্রতি অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন। তাতে দেখা যাচ্ছে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে। তিনি এবার খেলতে আসছেন দিদি নাম্বার ওয়ান এ। এই খবরে বেজায় খুশি অনুরাগীরা।

উল্লেখ্য, যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী অর্কজার ছোটো থেকেই ইচ্ছা ছিল অভিনয় করার। কিন্তু তিনি জানতেন টলিউডে কাজ পাওয়া খুবই কষ্টের। আর তাই যাদবপুরে পড়াকালীন বন্ধুরা মিলে ‘গুজব’ নামে একটি নাটকের দল বানিয়েছিলেন, বিভিন্ন জায়গায় শো করতেন। এর পাশাপাশি অভিনয়ের জন্য অডিশন দিতে শুরু করেছিলেন।


কিন্তু বারবার প্রত্যাখ্যান হতে হয়েছিল, তা সত্ত্বেও হাল ছাড়েননি তিনি। তারপরেই সুযোগ পান ওগো নিরুপমাতে। ইচ্ছা রয়েছে ওটিটিতেও কাজ করার। তিনি ঘুরতে ভালোবাসেন। আর তাই তিনি বিদেশে সেটেল হতে চান। লম্বা বিদেশি বয়ফ্রেন্ড চাই। খ্রিস্টান বিয়ের উপর ফ্যান্টাসি রয়েছে। সাদা ওয়েডিং সাদা গাউনের প্রতি ফ্যান্টাসি রয়েছে।

× close ad