‘মিঠাই’য়ের পর রাতারাতি বন্ধের মুখে জি বাংলার এই জনপ্রিয় সিরিয়াল!

চারিদিকে এখন নতুনের আগমন আর পুরাতনের বিসর্জন। স্টার জলসায় দেখা গেছে একাধিক ধারাবাহিকের আগমন। আর সাথে সাথেই বিদায় হয়েছে পুরানো ধারাবাহিক। কিছু ধারাবাহিক সাথে সাথে

Saranna

another serial of zee bangla is ending

চারিদিকে এখন নতুনের আগমন আর পুরাতনের বিসর্জন। স্টার জলসায় দেখা গেছে একাধিক ধারাবাহিকের আগমন। আর সাথে সাথেই বিদায় হয়েছে পুরানো ধারাবাহিক। কিছু ধারাবাহিক সাথে সাথে বিদায় না হলেও শোনা যাচ্ছে এবার শেষ হবে। এটা শুধু স্টারের চিত্র নয়, জি বাংলাতেও দেখা গেছে এমনই দৃশ্য। জি বাংলায় ইতিমধ্যেই এসে গেছে নতুন ধারাবাহিকের প্রোমো ভিডিও।

ইতিমধ্যেই শেষ হয়ে গেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ (Mithai)। এই ধারাবাহিক শেষ হওয়ার পর, তার জায়গায় এসেছে ফুলকি। কিন্তু সম্প্রতি দেখা যাচ্ছে আরও এক ধারাবাহিকের প্রোমো ভিডিও ‘কার কাছে কই মনের কথা’। ধারাবাহিকের প্রোমো ভিডিও প্রকাশ পেলেও, কবে তার দেখা মিলবে তা এখনও জানা যায়নি। তবে দর্শক মহলে খবর ‘খেলনা বাড়ি’ (Khelna Bari) শেষ হচ্ছে।

mithai serial going to end 6th may they complete their last shooting

 

শোনা যাচ্ছে খুব শীঘ্রই জি বাংলার এই ধারাবাহিক শেষ হতে চলেছে। এখন চারিদিকে টিআরপির যুদ্ধ। যার টিআরপি কম তাকেই সরে যেতে হয়। খেলনা বাড়ির টিআরপি মাঝে ঠিক থাকলেও বর্তমানে কিছুটা কমেছে। অন্যদিকে ধারাবাহিকের কাহিনীর গতি যে দিকে এগোচ্ছে তাতে মনে হচ্ছে খুব শীঘ্রই শেষ হয়ে যাবে এই ধারাবাহিক।

নতুন ধারাবাহিক সম্প্রচার হওয়ার জন্যই শেষ হতে পারে এই ধারাবাহিক। মিতুলের মেয়ে গুগলি বড় হতেই, মাকে সহ্য করতে পারে না। মায়ের অবাধ্য হয়। অন্যদিকে ইন্দ্রর ভাই রণ ইন্দ্রর যা যা ক্ষতি এতদিন করে এসেছে তা ইন্দ্র কখনোই জানতে পারেনি এবং বিশ্বাসও করতে পারেনি, রণ এমন কাজ করতে পারে বলে।

khelna bari

কিন্তু সম্প্রতি দেখা যাচ্ছে মিতুল আর গুগলির সম্পর্ক ভালো হতে চলেছে। রণর সব ক্রিয়াকলাপ বাড়ির সকলেই জানতে পেরেছে। এবার শুধু দরকার প্রমাণ। যে প্রমাণের মাধ্যমে রণকে ধরবে। অন্যদিকে এই সবের পিছনে অনামিকা জড়িত। সেই অনামিকাকেও ধরবে। সব শয়তানি মানুষ গুলোর মুখোশ খুলে গেলে ধারাবাহিকের অবসান ঘটে। এটা জানা কথা। তাই দেখা যাক কি হয় এর ভবিষ্যৎ।

× close ad