প্রথমবার নেগেটিভ চরিত্রে ছোট পর্দায় ধরা দিলেন ‘কৃষ্ণকলি’ অভিনেত্রী

সম্প্রতি জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে এক নতুন ধারাবাহিক। গত সোমবার অর্থাৎ ৩ রা জুলাই থেকে পর্দায় সম্প্রচার হচ্ছে ‘কার কাছে কি মনের কথা’

Nandini

priyanka halder in negetive role in kar kache koi moner kotha serial

সম্প্রতি জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে এক নতুন ধারাবাহিক। গত সোমবার অর্থাৎ ৩ রা জুলাই থেকে পর্দায় সম্প্রচার হচ্ছে ‘কার কাছে কি মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha) ধারাবাহিক। এ এক ভিন্ন স্বাদের গল্প নিয়ে তৈরী ধারাবাহিক। আমাদের প্রত্যেকের মনের কথা খুলে বলতে একটা মানুষ লাগে, যে একটু শুনবে, একটু বুঝবে। তবে এমন মানুষ যে সবসময় আপন কেউ হয় এমনটা কিন্তু নয়।

অনেক সময় আপন মানুষেরা ভুলেই যান যে, সবারই মন খুলে কথা বলার লোক প্রয়োজন। গুমরে গুমরে বাঁচা যায়না। ঠিক কিছুটা এইরকমই ভাবনা নিয়ে এই ধারাবাহিক তার পথচলা শুরু করেছে। নতুন জায়গায় এসে শিমুল কিভাবে নিজের মনের কথা বলার মানুষ গুলোকে খুঁজে পাবে আর কিভাবেই বা তারা শিমূলের কাছের মানুষ, বন্ধু হয়ে উঠবে? সেই নিয়েই গল্প।

priyanka halder in negetive role in zee bangla kar kache koi moner kotha serial

প্রোমো প্রকাশের পর থেকেই এই ধারাবাহিক ব্যাপক রেসপন্স পেয়েছে সোশ্যাল মাধ্যমে। মানুষ বেশ অন্যরকম গল্পের ছোঁয়া পেয়েছেন, তাই অধীর হয়ে অপেক্ষা করছিলেন পর্দায় প্রকাশ পাওয়ার। প্রথম দিনেই শিমূল দর্শককে বেশ আনন্দ দিয়েছে। পাশাপাশি এই ধারাবাহিকে নতুন চরিত্রে ধরা দিয়েছেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের ‘পাপিয়া’ চরিত্রে অভিনয়কারী অভিনেত্রী।

শুধু কৃষ্ণকলিই নয় আরও অনেক ধারাবাহিকের অভিনেত্রীকে পর্দায় দেখতে পাওয়া গেছে। ‘রানী রাসমণি’, ‘কৃষ্ণকলি’, ‘বকুল কথা’, ‘জয় কালী কালকাত্তাওয়ালি’ ইত্যাদি  ধারাবাহিকে তাকে দেখা গেছে। তবে এবারে অভিনেত্রীকে একেবারে নতুন রূপে দেখলেন দর্শক। এর আগে তাকে এই ধরণের চরিত্রে পর্দায় দেখা যায়নি। জি বাংলার সদ্য শুরু হওয়া সিরিয়ালে অভিনেত্রীকে পাওয়া গেলো নেগেটিভ রোলে।

priyanka halder in new character on zee bangla kar kache koi moner kotha serial

মুখ্য অভিনেত্রী মানালী অর্থাৎ ‘শিমূলে’র বড় বৌদির ভূমিকায় দেখা গেছে তাকে। যিনি শিমূলকে মোটেও পছন্দ করতে পারেননা। শিমূল নাচ করতে ভালোবাসে, কিন্তু তাকে নাচ-গান করতে দিতে চায়না। এমনকি তাকে প্রতিটা কথায় খোঁটা দিয়ে কথা বলে। এই চরিত্রে অভিনেত্রী কতটা দর্শকের মন জয় করেন সেটা দেখা সময়ের অপেক্ষা।

× close ad