নীল-তৃনার জীবনে নতুন অধ্যায়, সুখবর জানালেন তারকা দম্পতি!

কয়েকদিন ধরেই একটা খবর শোনা যাচ্ছিল নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) আর তৃণা সাহার (Trina Saha) নাকি বিচ্ছেদ হবে। আসলে সোশ্যাল মিডিয়ায় দুজনেই বেশ সক্রিয়, কিন্তু

Saranna

neel bhattacharya and trina saha sheared their new journy on movie as couple

কয়েকদিন ধরেই একটা খবর শোনা যাচ্ছিল নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) আর তৃণা সাহার (Trina Saha) নাকি বিচ্ছেদ হবে। আসলে সোশ্যাল মিডিয়ায় দুজনেই বেশ সক্রিয়, কিন্তু তা সত্ত্বেও একে অপরকে নিয়ে কোনো পোস্ট নেই। যারা একসময় রিল ভিডিও পোস্ট করত, একসাথে ফটো শেয়ার করত, আজ তাদের অ্যাকাউন্ট লক্ষ্য করলে সেটা চোখে পড়ে না। তাই সকলেই ভেবে নিয়েছিল এবারেই বিচ্ছেদের পথে হাঁটছেন তাঁরা।

কিন্তু এই দম্পতি এই গুঞ্জন উড়িয়ে দিয়ে পর্দায় একসাথে কাজ করতে আসছেন জুটি হিসেবে। ছোটো পর্দায় নয়, একেবারে বড় পর্দায় কাজ করতে আসছেন এই জুটি। তৃণা এর আগে বড়,পর্দায় কাজ করলেও, নীলকে দেখা যায়নি। আর এবার বাস্তব জীবনের দম্পতি বড় পর্দায় আসছেন,  ‘তিলোত্তমা’ ছবিতে  নায়ক-নায়িকা হিসেবে দেখা যাবে। এই ছবিটির পরিচালনা করছেন সৌম্যজিৎ আদক। যিনি এর আগে হৃদয়পুর’ ছবিটির পরিচালনা করেছেন।

neel trina openup about their relationship

এছাড়াও এই ছবিতে থাকছেন বর্ষীয়ান অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়, ঋতব্রত মুখোপাধ্যায় সহ আরও অনেকে। ছবির কাহিনী অনুযায়ী তৃণা একজন সিঙ্গেল মাদার আর নীল একজন ব্র্যান্ডের গায়ক। বর্ষীয়ান পরাণ বন্দ্যোপাধ্যায় একটি অনাথ আশ্রম চালান, আর ব্যাঙ্কের অ্যাকাউন্টেন্ট হচ্ছেন ঋতব্রত মুখোপাধ্যায়। সবার জীবনেই রয়েছে আলাদা আলাদা কাহিনী।

আরও পড়ুনঃ অনুরাগের ছোঁয়ার আজকের পর্ব আপডেট পেতে এখানে ক্লিক করুন

ছবির শ্যুটিং শেষ হয়ে গেছে, আগামী বছর  মুক্তি পাবে এই ছবি। ছবিতে নীল-তৃণা জুটিকে দেখা গেলেও, তাদের খুব বেশি একসাথে দেখা যাবে না। দুজনের একটি মাত্র দৃশ্য রয়েছে। নীলের কথায়, ‘ ছবির কাজ শেষ হয়ে গিয়েছে, একটা অনাথ আশ্রমের গল্প। চারটে ছোট-ছোট গল্প মিলে একটা চিত্রনাট্য হবে। আমরা এই ছবিতে একসাথে আছি ঠিকই, কিন্তু আমরা জুটি নই’। 

this bengali serial celebrities are real life husband wife (neel bhattacharya & trina saha)

উল্লেখ্য, তৃণা সাহা এই মাত্র শেষ করলেন ‘বালিঝড়’। তবে নিজেকে শুধুমাত্র ছোটো পর্দায় বন্দি রাখেননি। কাজ করেছেন একাধিক ছবি ও ওয়েব সিরিজে। নীল ছোটো পর্দাতেই রয়েছেন। বড় পর্দায় দেখা যায়নি। বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে স্টার জলসার ‘বাংলা মিডিয়াম’-এ।

× close ad