পর্দার ‘স্বয়ম্ভু’ই মনের মানুষ? সোশ্যাল মিডিয়ায় প্রেমের আভাস ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতার!

টলিপাড়ায় কান পাতলেই নতুন নতুন সম্পর্কের গুঞ্জন শোনা যায় প্রায়শই। তবে কোনটা সত্যি আর কোনটা মিথ্যে তা তো সময়ের সাথেই জানা যায়। তবে অনুরাগীরা পর্দার

Nandini

ankita sheared a reel video that viral on social media

টলিপাড়ায় কান পাতলেই নতুন নতুন সম্পর্কের গুঞ্জন শোনা যায় প্রায়শই। তবে কোনটা সত্যি আর কোনটা মিথ্যে তা তো সময়ের সাথেই জানা যায়। তবে অনুরাগীরা পর্দার রিল লাইফ জুটিদের দেখতে দেখতে তাদের বাস্তবেও একসাথে দেখার কথা ভাবেন। তাদের পছন্দের জুটি যদি বাস্তব হয় সেটা কেমন হবে এমনটাই দর্শকের ধারণা থাকে।

তবে সব সময় যে এমনটা হয় তাও নয় আবার একদমই হয়না এমনটাও নয়। সম্প্রতি, জুটির গুঞ্জন চলছে জি বাংলার ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri) ধারাবাহিকের মুখ্য চরিত্রদের নিয়ে। অভিনেত্রী অঙ্কিতা মল্লিক (Ankita Mallick) আর অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায় (Soumyodeep Mukherjee)। উক্ত ধারাবাহিকে যাদের দর্শক জগদ্ধাত্রী বা জ্যাস আর স্বয়ম্ভু হিসাবে চেনেন। তাদের অভিনীত ধারাবাহিক দর্শক মনে বেশ ভালোই জায়গা করে নিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Mallick (@_ankita_mallick_)


প্রসঙ্গত, অভিনেত্রী অঙ্কিতার এটা প্রথম ধারাবাহিক। মডেলিংয়ের দুনিয়া থেকে এই ধারাবাহিকের মধ্যে দিয়েই অভিনেত্রী পা রাখগেন অভিনয় জগতে। অন্যদিকে স্বয়ম্ভু অভিনেতাকে এর আগে আরও একটি সিরিয়ালে দেখা গেছে। শুরুর পর থেকেই ইউ দুই অভিনেতা অভিনেত্রী মাঝের রসায়ন দর্শকদের বারংবার ভাবিয়ে তুলেছে বাস্তবে এই তারকারা কোনো সম্পর্কে আবদ্ধ রয়েছেন হয়ত।

প্রায়শই নেটপাড়ায় তাদের একসাথে রিল ভিডিও দেখতে পাওয়া যায়। আর তাতে তাদের রসায়ন যা ফুটে ওঠে তা খুবই মিষ্টি আর মাখো মাখো রসায়ন। এর আগে হিন্দুস্তান টাইমস বাংলাকে সাক্ষাৎকারে জ্যাস তার সহ-অভিনেতার সঙ্গে সম্পর্ক নিয়ে জানিয়েছিলেন, ‘শুরু থেকেই আমাদের সবার দারুণ বন্ডিং। আমরা তো সবাই একই বয়সের। সকাল থেকে একসঙ্গে থাকা, খাওয়া-দাওয়া আর কাজ। তাই বন্ধুত্ব তো গড়ে উঠবেই। খুব ভালো বন্ধু আমরা।’ তবে আবার সেই সম্পর্কের গুঞ্জনে হাওয়া লাগলো অভিনেত্রী করা একটি পোস্টের মধ্যে দিয়ে।

 

View this post on Instagram

 

A post shared by Ankita Mallick (@_ankita_mallick_)


সম্প্রতি অভিনেত্রী নিজের ইন্সট্রাগ্রাম প্রোফাইলে একটি রিল শেয়ার করেছেন যেখানে, জীবনে আসা প্রেমের আভাস দিয়ে গেলেন অঙ্কিতা। কার প্রেমে পড়ার কথা বললেন? ভিডিয়োতে দেখা গেল গাড়িতে বসে ‘তুম কেয়া মিলে’-তে ঠোঁট মেলাচ্ছেন অভিনেত্রী। বেশ রোম্যান্টিক মুড। হঠাৎই আবার মন খারাপ! কারণ, মনে পড়ে গিয়েছে এখন তাঁর জীবনে কোনও ‘প্রিন্স চার্মিং’ নেই! অঙ্কিতা নিজেকে যতই সিঙ্গেল হিসেবে দাবি করুন, তা যেন মানতে নারাজ তাঁর ভক্তরা। সকলেই মনে মনে চাইছেন রিল লাইফের মতো রিয়েল লাইফেও প্রেম জমে উঠুক অঙ্কিতা আর সৌম্যদীপের।

× close ad