২৪ বছরের ভালোবাসা ছেড়ে অভিনয়ে ‘অনুজ’! অভিনেতা নিজেই ভাগ করে নিলেন সেই ছবি

স্টার জলসার (Star Jalsha) বহুল চর্চিত একটি ধারাবাহিক হল ‘গুড্ডি’ (Guddi)। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্যামুপ্তি মুদলি আর অভিনেতা রণজয়

Nandini

ronojoy bishnu sheared his a old talent in social media account

স্টার জলসার (Star Jalsha) বহুল চর্চিত একটি ধারাবাহিক হল ‘গুড্ডি’ (Guddi)। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী শ্যামুপ্তি মুদলি আর অভিনেতা রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu)। যদিও বর্তমানে কেবল মুখ্য চরিত্রেই নয়, এই দুই অভিনেতাই একইসাথে আরও দুটি চরিত্রে অভিনয় করছেন। গল্প নিয়ে যতই চর্চা হোক তাদের অভিনয় বারংবার প্রশংসিত হয়েছে দর্শকমহলে।

সম্প্রতি, অভিনেতার একটি নতুন গুন সামনে এসেছে। দর্শক তার এই দিকটার বেশ প্রশংসা করেছেন। আসলে অনেক মানুষেরই তো অনেক গুলি দিক থাকে যেগুলো সবাই সবটা জানেনা। জানাটা হয়ত সম্ভব নয়। তেমনই এই অভিনেতারও লুকিয়ে ছিল এমনই এক গুন। যা তিনি কখনও ভাগ করে নেননি নিজের অনুরাগীদের সাথে।

ranojoy bishnu exited for his new experience in behind camera

এইদিন তিনি নিজেই নিজের ইনস্টাগ্রাম একাউন্টে একটি ছবির মাধ্যমে নিজের এই ভালোলাগা বা এক সময়ের পেশার কথা জানান। তিনি জানান, অভিনয় জগতে প্রবেশের আগে এটাই ছিল তার পেশা। তিনি ২৪ বছর এই বিশেষ শিল্পে নিজেকে প্রশিক্ষিত করে তুলেছিলেন। তার এই প্রতিভা তিনি প্রকাশ করা মাত্রই অনেকেই মন্তব্য করেছেন, কেন তিনি এতদিন নিজের এই প্রতিভা সুপ্ত রেখেছিলেন অনুরাগীদের কাছ থেকে?

ভাবছেনতো যে অভিনেতার এই সুপ্ত প্রতিভাটি কি? আসলে অভিনেতা খুব সুন্দর আঁকতে পারেন। রং-তুলি কথা বলে তার হাতের জাদুতে। শুধু আঁকতে পারেন তাই নয়, তিনি অভিনয় জগতে আসার আগে এইটাই ছিল তার পেশা। তিনি আঁকা শুকিয়ে উপার্জন করতেন। অভিনেতা তার একটি একমনে আঁকার ছবি তার ইনস্টাগ্রামে পোস্ট করা মাত্রই দর্শক মুগ্ধ হয়েছেন বৈকি প্রিয় অভিনেতার নতুন গুনে।

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)


তবে অভিনেতাকে এই বিষয়ে প্রশ্ন করা হলে তিনি জানান, “ইচ্ছা থাকলেই সময় বের করা যায়। অভিনেতা হওয়ার আগে আঁকা শিখিয়েই আমি রোজগার করতাম। এটাই পেশা ছিল আমার। মধ্যবিত্ত পরিবারে আঁকা শিখিয়ে তো আর বেশি রোজগার করা সম্ভব নয়। তার পরেই অভিনয় শুরু করি।” সুযোগ পেলেই অভিনেতা রং-তুলি হাতে বসে পড়েন ক্যানভাসের সামনে। আর তাতে রঙের জাদুতে ফুটিয়ে তোলেন ভাবনাদের।

× close ad