‘কমলিনী’র চক্রান্তে জড়িয়ে প্রাণ হারাল ‘অনির্বান’, দুর্ধর্ষ মোড় ‘এক্কা দোক্কা’য়

স্টার জলসার (Star Jalsha) বহুল চর্চিত ও সমালোচিত এক সিরিয়াল হল ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। এই ধারাবাহিকে একটা নতুন জুটির দেখা পেয়েছিল দর্শক তবে সময়ের

Nandini

in ekka dokka serial anirban commited suicide

স্টার জলসার (Star Jalsha) বহুল চর্চিত ও সমালোচিত এক সিরিয়াল হল ‘এক্কা দোক্কা’ (Ekka Dokka)। এই ধারাবাহিকে একটা নতুন জুটির দেখা পেয়েছিল দর্শক তবে সময়ের সাথে সাথে এই জুটির জনপ্রিয়তা দর্শকের কাছে ফিকে হয়ে যায়, আর তাই ধারাবাহিকের টিআরপি বৃদ্ধির জন্য সিরিয়ালে ফিরিয়ে আনা হয় পুরোনো জনপ্রিয় জুটি। ‘সোনাতিক জুটি’ আনা হয় সিরিয়ালে।

যদিও এই জুটি ফিরিয়ে আনার সিদ্ধান্তে কোনো ভুল করেননি নির্মাতারা। কারণ সোনাতিক জুটি নিজেদের ম্যাজিক দেখাচ্ছে টিআরপি তালিকায়। বর্তমানে গল্পের মোড় একেবারে ভিন্ন দিকে। এই ধারাবাহিক শুরু হয়েছিল রাধিকা (Radhika)র ডাক্তারি পড়া ও একটা প্রেমের গল্প নিয়ে। এবার সেই গল্প রাধিকার লড়াইয়ে পরিণত হয়েছে ক্রমাগত।

in ekka dokka serial anirban commited suicide for radhika

সম্প্রতি, রাধিকা আর অনির্বানের বিয়ে হয়েছে। সেটাও একটা যুদ্ধ ছিল বটে। কারণ, ধারাবাহিকের বিয়ে তো কখনও সাধারণ ভাবে হয়না। তাই রাধিকা আর অনির্বানের (Anirban) বিয়েতেও ছিল দুর্দান্ত টুইস্ট। বিয়ের দিন পর্যন্ত রাধিকা জানতনা যে, অনির্বানের পাত্রী সে নিজেই অন্য কেউনা। তবে সব ঝড়-ঝাপটা পেরিয়ে যখন তারা এক হল তাদের মাঝে নতুন সমস্যা হয়ে দাঁড়ায় কমলিনী।

কমলিনী (Komolini)কে অনির্বান বরাবর বোনের মতোই মনে করে এসেছে। অনির্বানের (Anirban) পরিবারও কখনও কমলিনীকে অন্যকিছু ভাবেনি। কিন্তু কমলিনী নিজেতেই মত্ত। অনির্বানের সাথে রাধিকার বিয়েটা সম্পূর্ণ হতেই কমলিনী রাধিকাকে (Radhika) জানায়, সে নাকি অনির্বানের সন্তানের মা হতে চলেছে। রাধিকা আর অনির্বানের মাঝে বিশ্বাসের ভীত নাড়িয়ে দিতে সে বদ্ধপরিকর।

আরও পড়ুনঃ রাধিকা পোখরাজ এখন অতীত, দর্শকের মন কেড়েছে কোহিনুর বুবলু জুটি! জমজমাট এক্কা দোক্কা বিয়ে পর্ব

এরই মাঝে ধারাবাহিকে দেখা গেল নতুন চমক। রাধিকা অনির্বানের পাশে থাকলেও অনির্বাণকে সম্পূর্ণ বিশ্বাস করতে পারছেনা। আর সেই নিয়ে অনির্বান ও রাধিকার মাঝে মান-অভিমানের পালা চলছে। অনির্বানের কাছে রাধিকার অবিশ্বাস বিষের মত ঠেকছে। তাই সব কিছু থেকে পালিয়ে বাঁচতে আত্মহননের পথ বেছে নেয় অনির্বান। রাধিকার অবিশ্বাস আর কমলিনীর চক্রান্ত প্রাণ নিতে বাধ্য করে অনির্বাণকে।

× close ad