সিরিয়ালে শিমুলের শাশুড়ি থেকে বাবুউউউর মা, রইল দর্শকের চোখে জি বাংলার ৪ খল শাশুড়ি!

একটা কথা সবসময়ই কথিত ‘মা, মা-ই হয়, শাশুড়ি(Mothar-in-law)রা কখনো মা হতে পারে না’। এই কথাটা সবসময় সব পরিস্থিতিতে খাটেনা। সব মানুষের মন এক নয়, সব

Saranna

audience says these 4 bengali serial mother in law are villain by character

একটা কথা সবসময়ই কথিত ‘মা, মা-ই হয়, শাশুড়ি(Mothar-in-law)রা কখনো মা হতে পারে না’। এই কথাটা সবসময় সব পরিস্থিতিতে খাটেনা। সব মানুষের মন এক নয়, সব মানুষই আলাদা। একদিকে যেমন কথাটা সবক্ষেত্রে খাটেনা, আবার কিছুক্ষেত্রে তো শাশুড়ি খুব ভালো বন্ধু হয়ে ওঠে। সিরিয়ালের গল্পগুলি কিছুটা বাস্তব থেকেই লেখা হয়ে থাকে, তাই সব বাংলা সিরিয়ালে (Bengali Serial) একই রকম শাশুড়ি দেখা যায়না। কোনোটাতে দেখা যায় ভালো, আবার কোনোটাতে দেখা যায় খারাপ। তবে ভালো শাশুড়ির থেকে এখন খারাপ শাশুড়িরাই রয়েছে চর্চার শিরোনামে। আজ দেখে নেওয়া যাক বাংলা সিরিয়ালের কয়েকজন খল শাশুড়িকে।

audience praised kar kache koi moner kotha serial writer for the story

শিমুলের শাশুড়ি (Shimul’s Mother in Law) : জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)র শিমুলের শাশুড়ি রয়েছে চর্চার শিরোনামে। শিমুলের উপর যেরকম অত্যাচার শুরু করেছে, তা দেখে দর্শকরা বাস্তবের কিছু শিমুলের জীবন খুঁজে পাচ্ছেন। শিমুল চরিত্রকেও ছাপিয়ে গেছে শিমুলের শাশুড়ির চরিত্র। শিমুলের শাশুড়ির চরিত্রে অভিনয় করছেন রীতা দত্ত চক্রবর্তী (Rita Dutta Chakraborty)। তাঁর অভিনয় দর্শকমহলে এতটাই প্রভাব ফেলেছে, তাঁকে দেখলে লোকজন রেগে যাচ্ছে। তবে এ নিয়ে তিনি মাথা ঘামান না। তাঁর কাছে দর্শকের প্রতিক্রিয়াই পুরষ্কার।

bengali serial best kipte mother in law in neem phooler madhu babur maa

পর্ণার শাশুড়ি (Parna’s Mother in Law) : শিমুলের শাশুড়ির পর যিনি রয়েছেন তিনি হলেন পর্ণার শাশুড়ি। জি বাংলার (Zee Bangla) ‘নিম ফুলের মধু'(Neem Phooler Madhu)তে দেখা যাচ্ছে। প্রথমদিকে পর্ণার প্রতি এতটাই অত্যাচার করেছিল যে, তিনিও ছিলেন চর্চার শিরোনামে। সবসময় ছেলে ছেলে করে বেড়াতেন, বিয়ে দিয়েছেন, তবে বৌকে ছেলের সাথে মিশতে দেবেননা। এই ছিল তাঁর প্রকৃতি। এই চরিত্রে যিনি অভিনয় করছেন তিনি হলেন অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায় (Arijita Mukhopadhyay)। তিনি এই নামের থেকে বেশি পরিচিত, ‘বাবুর মা’ নামেই। 

in icche putul serial megh and her mother in law

মেঘের শাশুড়ি (Megh’s Mother in Law) : জি বাংলার (Zee Bangla) আর এক ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল'(Icche Putul)। এই ধারাবাহিকে মেঘের শাশুড়ি মেঘকে একদমই সহ্য করতে পারে না। ওই যে কথায় আছে, যাকে ভালো লাগেনা, তার সফলতা হোক বা ব্যর্থতা, মাথা থেকে পা পর্যন্ত কিছুই ভালো লাগেনা। মেঘের শাশুড়ি মেঘের প্রতি বড়ই অবিশ্বাসী। তিনি ডাক্তার তবে কোনটা ভালো আর কোনটা মন্দ সেটা বিচার করার সঠিক ক্ষমতা তার নেই। মেঘের শাশুড়ির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শাশ্বতী গুহ ঠাকুরতা (Saswati Guha Thakurta)। 

আরও পড়ুনঃ এ বলে আমায় দেখ ও বলে আমায়! বাংলা সিরিয়ালে সেরা খলনায়কের তকমা পেল এই ৩ নায়ক

mon dite chai titir somraj weeding promo

তিতিরের শ্বাশুড়ি (Titir’s Mother in Law) : এরপরই রয়েছেন তালিকায় তিতিরের শাশুড়ি। জি বাংলার (Zee Bangla) আর এক ধারাবাহিক ‘মন দিতে চাই'(Mon Dite Chai)এ দেখা মেলে। সে তিতিরের সৎ শাশুড়ি একে সৎ ছেলেকে পছন্দ করতে পারেন না মালিনী, তার উপর আবার তার বউ, তাকে তো সহ্য করবেন না এটা বলাই যায়। সে টাকা ছাড়া কিছু চেনেনা। তিতিরের শাশুড়ির চরিত্রে অভিনয় করছেন, নন্দিনী চ্যাটার্জী (Nondinii Chatterjee)

× close ad