শিমুলের শ্বশুরবাড়ির লোকেদের সামনে গিরগিটিও ফেল! ‘কার কাছে কই মনের কথা’ দেখে বলছেন দর্শক

জি বাংলায় (Zee Bangla) সম্প্রতি শুরু হওয়া ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। এই  ধারাবাহিক শুরু থেকে নেটপাড়ায় বেশ চর্চায়

Nandini

kar kache koi moner kotha serial netizen angry on shimul's in law

জি বাংলায় (Zee Bangla) সম্প্রতি শুরু হওয়া ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। এই  ধারাবাহিক শুরু থেকে নেটপাড়ায় বেশ চর্চায় আছে। শিমুল আর তার শাশুড়ির নিত্যদিনের সংগ্রাম। একজন অতীতে কিছু পায়নি বলে আরেকজনকে তা বর্তমানে করতে দিতে চায়না। শিমুলের শাশুড়ি তার অতীতে শ্বশুরবাড়িতে বেশ অত্যাচারিত হয়েছেন। তাই তিনি নিজের মনের সেই পুষে রাখা রাগ শিমুলের উপর দিয়ে মেটাচ্ছেন।

শিমুল তার শাশুড়িকে বোঝার চেষ্টা করছে তবে তার শাশুড়ি সহজে গলে যাবার পাত্রী নয়। সম্প্রতি, ধারাবাহিকে রবীন্দ্রানুষ্ঠান চলছে। বেশ সুন্দর উপস্থাপনার মধ্যে দিয়ে এই অনুষ্ঠানের পর্ব তৈরী করা হয়েছে। এই অনুষ্ঠান আয়োজন করেছে শিমুলের শ্বশুরবাড়ির পাড়ার কিছু মেয়ে বউরা মিলে। কিন্তু শিমুলের শ্বাশুড়ি কিছুতেই শিমুলকে এই অনুষ্ঠানে অংশগ্রহণ করতে দিতে চায়নি।

kar kache koi moner kotha serial parag kicked shimul from his house

যারা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক, তারা জানেন যে, সামান্য প্রোগ্রামের রিহার্সাল করায় শিমুলকে বাড়ি থেকে রাত্রিবেলা বাইরে বার করে দিয়েছিল তার শ্বশুরবাড়ির লোকজন। তবে শিমুল দমে নি। সে জানে হাল ছেড়ে দিলে সে তার অধিকার পাবেনা। তাই সে সকলের চোখের আড়ালেই অনুষ্ঠানে অংশগ্রহণ করে। তবে মুখ ঢেকে।

যখন অনুষ্ঠানের মঞ্চে শিমুল মুখ ঢেকে নাচ করছে তাকে স্পষ্ট দেখতে না পেলেও পলাশ, প্রতীক্ষা তাকে দেখে চেনা চেনা মনে করছিল বারবার। শুধু তাই নয় সন্দেহ পুষে না রেখে পলাশ তো তার মা কে বলেই ফেলে, যে নাচ করছে তাকে দেখে শিমুল মনে হচ্ছে। তবে আবার পরোক্ষনে দুইজনেই বলে ওঠে এত সুন্দর নাচ শিমুল করতে পারবেনা। সে তো রিহার্সাল পর্যন্ত করেনি।

in kar kache koi moner kotha serial shimul's mother in law going to beat her infront of all

অর্থাৎ সকলেই যে মঞ্চে নাচছে তার নাচ দেখে খুশি হয়েছে। তার গুন্ আছে একথা স্বীকার করে নিচ্ছে। কিন্তু সেটা যদি শিমুল হয় তাতেই তাদের আপত্তি। আর হলোও তাই। শিমুলের নাচের শেষে তাকে সংবর্ধনা দিতে মঞ্চে তার শাশুড়িকেই ডাকা হয়। আর সকলের অনুরোধে শিমুল মুখের ঢাকা সরাতেই রগে গড়গড় করে ওঠেন শিমুলের শাশুড়ি। সবার সামনে শিমুলকে চড় মারতেই পিছপা হননা তিনি।

× close ad