ভুল ভাঙতেই আবার মেঘের কাছে নীল, বৌমাকে বাড়ি ফেরাবে মীনাক্ষী! ফাঁস ‘ইচ্ছে পুতুল’ চমকদার পর্ব

জি বাংলার (Zee Bangla) একটি উল্লেখযোগ্য ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকটি ইতিমধ্যেই সকলের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। টিআরপি তালিকায় না থাকলেও দর্শকদের

Saranna

icche putul serial neel come to megh after know the truth

জি বাংলার (Zee Bangla) একটি উল্লেখযোগ্য ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকটি ইতিমধ্যেই সকলের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। টিআরপি তালিকায় না থাকলেও দর্শকদের মনে কিন্তু ধারাবাহিকটি সুন্দরভাবে জায়গা করে নিয়েছে। মেঘ নীল ময়ূরী এই তিনজনের জীবনকে কেন্দ্র করে আবর্তিত ধারাবাহিকটিতে বর্তমানে ধারাবাহিকে চলছে নতুন চমক।

বর্তমানে ধারাবাহিকের কাহিনী তে দেখা গেছে মেঘ আর নীলের জীবন ছন্নছাড়া করে দেয় ময়ূরী। সে চেয়েছিল দুজনের ছাড়াছাড়ি হয়ে গেলে আবার নতুন করে নীলের জীবনে প্রবেশ করবে। তাই চেয়েছিল ডিভোর্স হোক। সেই মতো নীলকে মেঘ ডিভোর্সের পেপার পাঠায়। এই খবরে সব কিছু বেশ ঠিকঠাকভাবে চলছিল, কিন্তু শেষপর্যন্ত সাজানো ঘটনা পরিকল্পনা মাফিক চলল না, নিজের ফাঁদে নিজেই জড়িয়ে পড়ল।

icche putul serial megh denied to give her blood to mayuri

ময়ূরী যে ছল করে দুজনকে আলাদা করতে চেয়েছিল তা মেঘ জেনে যায়। মেঘ সবটা চুপ করে মেনে নেয় না। সে প্রতিবাদ করে। ময়ূরীর শরীর খারাপ হয়, রক্ত না দিলে সে বাঁচবে না। মেঘ জানিয়ে দেয় যতক্ষণ না সবার সামনে ময়ূরী সত্যিটা বলছে, ততক্ষণ দিদিকে রক্ত দেবে না। আগে ময়ূরী বলুক যে, যা করেছে সব জেনে বুঝেই করেছে তবেই সে রক্ত দেবে। নীলকেও সেখানে ডাকা হয়।

নীলের সামনেই ময়ূরী স্বীকার করে যা করেছে সব জেনে বুঝেই করেছে। মিথ্যা ভাবে মেঘকে ফাঁসিয়েছে এতে মেঘের কোনো দোষ নেই। এই কথা শুনে নীলের চোখ খুলে যায়। সে বুঝতে পারে আসল কালপিট হল ময়ূরী। কিন্তু এবারেই দর্শকদের মনে প্রশ্ন জাগছে, এত তাড়াতাড়ি ময়ূরী সব স্বীকার করে নিল, এটা কি সত্যিই তার ভালো হওয়ার নমুনা নাকি এটা তার কোনো পরিকল্পনা?

আরও পড়ুনঃ মেঘের যোগ্যই নয়! ডিভোর্স দিয়ে ময়ূরীকে বেছে নিল নীল, ফাঁস ‘ইচ্ছে পুতুলে’র আগাম পর্ব

অন্যদিকে নীল সব ভুল বুঝতে পেরে আবার ফিরে আসে মেঘের কাছে। সে ক্ষমা চায়। তার অপরাধে সে অনুতপ্ত। কিন্তু মেঘ আর তাকে ক্ষমা করেনা, সে অসম্মতি জানায়, আর ফিরবে না। কারণ আবারও কোনো এক কারণে মেঘকে ভুল বুঝবে, কথা শোনাবে। কিন্তু সত্যিই কি মেঘ আর ফিরবে না নীলের জীবনে? তার উত্তর পেতে দেখতে হবে আগামী এপিসোড গুলি। তবে ইতিমধ্যেই মেঘ আর নীলের ডিভোর্সেরও একটি প্রোমো সামনে এসেছে। সত্যি সত্যি কি হতে চলেছে সেটাই দেখার।

× close ad