‘তোমাদের রানী’র সময় প্রকাশ পেতেই হৈ চৈ নেটপাড়ায়, বন্ধ হচ্ছে এই জনপ্রিয় ধারাবাহিক!

কয়েকমাস অন্তর অন্তর স্টার জলসায় (Star Jalsha) দেখা যাচ্ছে নতুন ধারাবাহিকের আগমন। ধারাবাহিকের প্রোমো দেখে সকলেই বেশি খুশি হন, খুশি হওয়ার পাশাপাশি সবসময় একটা চিন্তা

Saranna

tomader rani serial replace this serial

কয়েকমাস অন্তর অন্তর স্টার জলসায় (Star Jalsha) দেখা যাচ্ছে নতুন ধারাবাহিকের আগমন। ধারাবাহিকের প্রোমো দেখে সকলেই বেশি খুশি হন, খুশি হওয়ার পাশাপাশি সবসময় একটা চিন্তা কাজ করে, কোন ধারাবাহিক শেষ হবে? স্টার জলসায় দেখা গিয়েছিল দুটো ধারাবাহিকের প্রোমো একটা ‘লাভ বিয়ে আজকাল’, আর একটা ‘তোমাদের রানী’ (Tomader Rani)। লাভ বিয়ে আজকালের স্লট ঘোষণা হয়ে ১ টা এপিসোড হয়ে গেল।

এর মাঝেই ঘোষিত হল ‘তোমাদের রানী’-র স্লট। প্রোমো প্রকাশ পাওয়াতে ধারাবাহিক সম্পর্কে একটা সামান্য ধারণার সৃষ্টি হয়েছে দর্শক মহলে। একজন নারী যে কিনা অন্তঃসত্ত্বা। তার স্বপ্ন ডাক্তার হওয়ার। গর্ভে সন্তান নিয়েই স্বামীর বিরুদ্ধে গিয়ে পরীক্ষা দিতে আসে। পরীক্ষার ফলাফল যখন বেরোয় তখন সন্তান ভূমিষ্ঠ হয়ে গেছে। সন্তানকে নিয়ে পরীক্ষার ফলাফল দেখতে এসেছে রানী।

star jalsha upcoming serial tomader rani new comer's real identity

এসে দেখে পরীক্ষায় উত্তীর্ণ হয়ে গেছে। রানীর সন্তান, সংসার এবং নিজের স্বপ্ন সবকিছু ব্যালেন্স করার গল্প নিয়ে তৈরি হচ্ছে এই ধারাবাহিক। ধারাবাহিকের প্রোমো আগে প্রকাশ হলেও স্লট জানা যায়নি। এবারে জানা গেল স্লট। আগামী ৮ সেপ্টেম্বর থেকে প্রতিদিন সন্ধ্যা ৬ টায় স্টার জলসার পর্দায় দেখা যাবে এই ধারাবাহিক। এতদিন সন্ধ্যা ৬ টায় দেখা যেত ‘রামপ্রসাদ’ (Ramprasad)

এই খবরে অনুরাগীরা ক্ষুব্ধ। তাহলে রামপ্রসাদের কী হবে? শেষ হয়ে যাবে নাকি অন্য স্লটে দেখা মিলবে? জানা গেছে শেষ হচ্ছে না রামপ্রসাদ। কয়েক মাস আগেই শুরু হয়েছে রামপ্রসাদ। আর এত কম সময়ের মধ্যেই এই ধারাবাহিক স্লটহারা হচ্ছে। মেনে নিতে পারছেন না অনুরাগীরা।

আরও পড়ুনঃ কূটকাচালি ছেড়ে হবু মায়ের সংগ্রামের গল্প, স্টার জলসায় আসছে ‘রানী’ প্রকাশ্যে প্রোমো

star jalsha upcoming serial ramprasad coming after guddi end

জানা যাচ্ছে সন্ধ্যে সাড়ে ৫ টায় দেখা যাবে রামপ্রসাদ কে। টিআরপিতেও এই ধারাবাহিক ভালো ফল দিচ্ছিল, তা সত্ত্বেও এমনটা করা হল। এই স্লট ঘোষণার পাশাপাশি শোনা যাচ্ছে শেষ হচ্ছে গুড্ডি ধারাবাহিক। অনেকদিন ধরেই জল্পনা চলছিল এই ধারাবাহিক নিয়ে। আর তাই অবশেষে শেষ হচ্ছে গুড্ডি।

× close ad