গল্প এগিয়ে গেল ১০ বছর! বড় সোনা-রুপা হয়ে পর্দায় আসছে এই জনপ্রিয় অভিনেত্রীরা

স্টার জলসার (Star Jalsha) যে কয়েকটি উল্লেখযোগ্য ধারাবাহিক আছে তাদের মধ্যে সবথেকে  জনপ্রিয় এবং টিআরপি টপার ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। গত কয়েকমাস ধরে

Saranna

anurager chowa serial soon took 10 years leap

স্টার জলসার (Star Jalsha) যে কয়েকটি উল্লেখযোগ্য ধারাবাহিক আছে তাদের মধ্যে সবথেকে  জনপ্রিয় এবং টিআরপি টপার ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowa)। গত কয়েকমাস ধরে সবাইকে টেক্কা দিচ্ছে সোনা-রূপা, সূর্য-দীপা-র কাহিনী। আর ঠিক সেকারণেই সবার শীর্ষে রয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিককে আরও জনপ্রিয় করে তুলতে ধারাবাহিকে আসছে অনেক বড়সড় চমক। 

আসলে দর্শকরা বিরক্ত হয়ে গেছে। ধারাবাহিকটা যেন একঘেয়েমিতে ভরে গেছে। সেই কবে থেকে সূর্য-দীপার ঝামেলা হয়েই যাচ্ছে, মিল আর হচ্ছেই না। মিশকা মিশকার শয়তানি করে যাচ্ছে, আর সোনা (Sona) আর রূপা(Rupa)ও নিজেদের ছোটোবেলা হারাচ্ছে। এইরকম হতে থাকলে নতুন ধারাবাহিকের নতুন কাহিনীর কোপে অনুরাগের ছোঁয়া স্লট হারাতে পারে। আর সে কারণেই আনা হচ্ছে নতুন চমক। 

netizen amazed by sona rupa's annapurna look in anurager chhowa

এবার নাকি অনুরাগের ছোঁয়া লিপ নেবে। গল্প ১০ বছর এগিয়ে যাবে। ছোট্ট সোনা ও রূপা দুজনেই বড় হয়ে যাবে। বড় হওয়া মানেই মিশিতা রায় চৌধুরী (সোনা), সৃষ্টি মজুমদার (রূপা) দুজনেই বদলে যাবে। বদলে যাওয়া মানেই আসতে চলেছে নতুন অভিনেত্রী। সেই নতুন অভিনেত্রী কারা? নতুন কাস্টিংয়েও রয়েছে বড়সড় চমক। 

শোনা যাচ্ছে, সোনার চরিত্রে থাকবে স্বস্তিকা ঘোষ। অর্থাৎ স্বস্তিকার ডবল রোল, একদিকে সে দীপা আর একদিকে সে সোনা। আর অন্যদিকে রূপার চরিত্রে থাকবে জনপ্রিয় অভিনেত্রী শ্যামৌপ্তি মুদুলি। যিনি বর্তমানে অভিনয় করছেন ‘গুড্ডি’ ধারাবাহিকে। নায়িকা আসা মানেই আসবে নতুন নায়ক। বেশ জমজমাট হতে চলেছে ব্যাপরটা। সংবাদটা শোনার পর দর্শকরা বেশ খুশি। 

আরও পড়ুনঃ পর্দার তিক্ততার আঁচ বাস্তবে, তাই হুড়মুড়িয়ে কমছে TRP! ‘অনুরাগের ছোঁয়া’ ঘিরে মন্তব্য দর্শকদের

anurager chowa serial soon took a leap of 10 years sona rupa replaced by this actressess

এই ব্যাপারে এখনও চ্যানেল কর্তৃপক্ষ কিছু জানাননি। সত্যি যদি এরকম কোনো টুইস্ট আসে তাহলে বেশ ভালোই হবে। কিন্তু এই গুঞ্জন কোথা থেকে এল? আসলে সোশ্যাল মিডিয়ায় অনুরাগের ছোঁয়ার অনুরাগীরা একটি ছবি দিয়ে বলছেন আগামীতে এরকম চমক আসতে চলেছে। এই জল্পনা সত্যি কি মিথ্যা তার উত্তর মিলবে আগামী এপিসোড গুলোতে। দেখাই যাক কি হয়। সকলেই অপেক্ষায় রয়েছে।

× close ad