ফুলকির সাথে ফুলশয্যা মিটতেই, রোহিতের জীবনে নতুন নায়িকা! ফাঁস ‘ফুলকি’ ধামাকা পর্ব

বেশ কয়েকদিন হল জি বাংলার (Zee Bangla) পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki)। অভিষেক আর দিব্যানীর জুটি দর্শকমহলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এর আগে

Saranna

phulki serial entry a villain new character as sneha

বেশ কয়েকদিন হল জি বাংলার (Zee Bangla) পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki)। অভিষেক আর দিব্যানীর জুটি দর্শকমহলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। এর আগে কোনোদিনও একসাথে কাজ করতে দেখা যায়নি। এই আনকোরা জুটির অনলাইন কেমিস্ট্রি দর্শকমহলে খুব সুন্দরভাবে জায়গা করে নিয়েছে। তবে বাংলা ধারাবাহিক শুধুমাত্র নায়িকা দিয়ে পরিপূর্ণ হয়না, দরকার লাগে খলচরিত্রের। তবেই তো চমক আসবে।

আর তাই ফুলকি আর রোহিতের জীবনে ঝড় তুলতে আসছে নতুন খলনায়িকা অদিতি ঘোষ (Aditi Ghosh)। ধারাবাহিকের কাহিনী অনুযায়ী অনিচ্ছা সহযোগে ফুলকিকে বিয়ে করেছে রোহিত। প্রথমদিকে ফুলকিকে সহ্য করতে না পারলেও এখন কিছুটা নরম হচ্ছে রোহিত। একে অপরের প্রতি টান জন্মাচ্ছে। এই সুখের সময়েই তো দুঃখ এসে দরজায় কড়া নাড়ে। আর তাই সুখের সম্পর্ক ভাঙতেই প্রবেশ করছেন সেই খল চরিত্র।

phulki serial entry a new character as sneha

অবশ্য ফুলকি এবং রোহিতকে আলাদা করার জন্য রয়েছে রুদ্র। যে সবসময় তাদের ক্ষতিই চায়। এই রুদ্রকে সহযোগিতা করতেই এন্ট্রি নিচ্ছেন স্নেহা নামের একটি চরিত্রের। রুদ্র এবং স্নেহা দুজনে মিলে সংসার ভাঙবে রোহিতের। স্নেহা নামের চরিত্রে কোন অভিনেত্রী এন্ট্রি নিচ্ছেন? জানেন কী? জেনে নিন তার আসল পরিচয়।

এই অভিনেত্রীর নাম অদিতি ঘোষ। এর আগে তাঁকে দেখা গিয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া তে। এছাড়াও দেখা গেছে ‘বেদের মেয়ে জ্যোৎস্না’, ‘তিন শক্তির আধার ত্রিশূল’, ‘জয় বাবা লোকনাথ’, ‘বৌমা একঘর’ সহ একাধিক ধারাবাহিকে। এই সব ধারাবাহিকের পর ফুলকিতে ফিরছেন, নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সে কথা জানিয়েছেন নিজেই।

আরও পড়ুনঃ ‘প্রতিযোগিতা নেই, ও আরও ভালো করুক’, ‘ফুলকি’র সাফল্যে খুশি ‘সন্ধ্যা’ অন্বেষা

 

View this post on Instagram

 

A post shared by Aditi Ghosh (@the_aditi_ghosh)

তবে এটা প্রথম নয়, এর আগেও খল চরিত্রে প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। ‘বৌমা একঘর’ ধারাবাহিকে রিয়া চরিত্রে অভিনয় করেছেন এটাও ছিল খল চরিত্র। এই ধারাবাহিক থেকেই তিনি জনপ্রিয় হন। এছাড়াও ‘অপরাজিতা অপু’ তেও তাকে দেখা গেছে খল চরিত্রে। সবার জীবনে ঝড় তোলার জন্য বিখ্যাত, এবার রোহিত আর ফুলকির জীবনে কেমন ভাবে ঝড় তোলে সেটাই দেখার।

× close ad