ময়ূরীর বিয়ের স্বপ্ন অতীত, বিয়ের মণ্ডপে পুলিশ নিয়ে হাজির মেঘ!

জি বাংলার (Zee Bangla) একটি উল্লেখযোগ্য ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকটি ইতিমধ্যেই সকলের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। টিআরপি তালিকায় না থাকলেও দর্শকদের

Nandini

icche putul serial is megh coming with police in mayuri and neel's marrige

জি বাংলার (Zee Bangla) একটি উল্লেখযোগ্য ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। ধারাবাহিকটি ইতিমধ্যেই সকলের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। টিআরপি তালিকায় না থাকলেও দর্শকদের মনে কিন্তু ধারাবাহিকটি সুন্দরভাবে জায়গা করে নিয়েছে। মেঘ নীল ময়ূরী এই তিনজনের জীবনকে কেন্দ্র করে আবর্তিত ধারাবাহিকটিতে বর্তমানে ধারাবাহিকে চলছে নতুন চমক।

বর্তমানে ধারাবাহিকের কাহিনী তে দেখা গেছে মেঘ আর নীলের জীবন ছন্নছাড়া করে দেয় ময়ূরী। সে চেয়েছিল দুজনের ছাড়াছাড়ি হয়ে গেলে আবার নতুন করে নীলের জীবনে প্রবেশ করবে। তাই চেয়েছিল ডিভোর্স হোক। সেই মতো নীলকে মেঘ ডিভোর্সের পেপার পাঠায়। এই খবরে সব কিছু বেশ ঠিকঠাকভাবে চলছিল, কিন্তু শেষপর্যন্ত সাজানো ঘটনা পরিকল্পনা মাফিক চলল না, নিজের ফাঁদে নিজেই জড়িয়ে পড়ল ময়ূরী।

icche putul serial neel give divorse megh

তবে মেঘের চেষ্টা যে বৃথা তা আবারও প্রমান করল সকলে মিলে। মেঘের শ্বশুরবাড়ির সবাই এমনকি নীলও শেষপর্যন্ত ময়ূরীর মিথ্যেকেই সত্যি বলে মেনে নিল। তবে আর কোনো রাখঢাক না রেখে নীল একেবারে সকলের সামনেই মেঘকে বলে সে তাকে ডিভোর্স দিয়ে ময়ূরীকে বিয়ে করবে। মেঘ এই কথা শুনে একটু কষ্টই পায়। সে একটাই কথা ভাবে তাহলে নীল কি তাকে শুধু অবিশ্বাসই করে? ভালোবাসা কোথাও নেই?

এদিকে ময়ূরী তো খুব খুশি। তার এতদিনের এত ষড়যন্ত্র, পরিকল্পনা সবটাই তো নীলকে বিয়ে করতে পাড়ার কারণে। আর আজ তার সেই স্বপ্নই পূরণ হতে চলেছে। তবে সে মনে মনে আরও ফন্দি করেছে। সে মেঘের জীবন থেকে নীলকে আর নীলের জীবন থেকে মেঘকে সরিয়েই ক্ষান্ত হবেনা। বরং সে প্রতিজ্ঞা করেছে সে জিষ্ণুর সাথেও মেঘ যাতে ভালো না থাকে তার ব্যবস্থা করবে।

আরও পড়ুনঃ রূপের সাথে বিয়ের স্বপ্ন ভাঙতেই, মারাত্বক পদক্ষেপ ‘গিনি’র! ফাঁস ‘ইচ্ছে পুতুল’ টানটান পর্ব

এদিকে, জানা যাচ্ছে নীল আর ময়ূরীর বিয়ের দিন মেঘ পুলিশ নিয়ে হাজির হবে সেখানে। আর ময়ূরীকে এরেস্ট করবে। সে অনেক সহ্য করেছে তবে এবার তার সহ্যের সীমা পেরিয়েছে। সে মুখ বুঝে এত অপমান মেনে নিতে পারবেনা। আর তাই এমন সিদ্ধান্ত নিতে চলেছে সে। তবে সত্যি কি এমনটা হতে চলেছে? তা অবশ্য সময়ের সাথেই জানা যাবে। আপাতত এটা কিছু সংখ্যক অনুরাগীর মনের ইচ্ছা। তারা চান ময়ূরী শাস্তি পাক আর তার সাথে নীলও।

× close ad