নতুন সিরিয়াল আসতেই বন্ধ হচ্ছে ‘গাঁটছড়া’! ভারাক্রান্ত মনে সত্যিটা জানালেন ‘দ্যুতি’ শ্রীমা

Gaatchora : একটু লক্ষ্য করলেই দেখা যাবে, প্রত্যেক মাসেই নতুন ধারাবাহিকের আগমন শোনা যাচ্ছে। আর এই যে মাসে মাসে আগমন শোনা যাচ্ছে, তার জন্য কিন্তু

Saranna

gaatchora serial end soon sreema openup about this

Gaatchora : একটু লক্ষ্য করলেই দেখা যাবে, প্রত্যেক মাসেই নতুন ধারাবাহিকের আগমন শোনা যাচ্ছে। আর এই যে মাসে মাসে আগমন শোনা যাচ্ছে, তার জন্য কিন্তু দর্শকরাও বেশ চিন্তিত। কারণ আগমন মানেই ‘রিপ্লেসমেন্ট’। একটা যাবে একটা আসবে। স্টার জলসায় (Star Jalsha) ইতিমধ্যেই এসে গেছে অনেক গুলো ধারাবাহিক। যেগুলো টিভির পর্দায় সম্প্রচারিত হচ্ছে। এরই মাঝে খবর এসেছে নতুন ধারাবাহিক আসছে ‘তুমি আশেপাশে থাকলে’।

এরপরই সকলের চিন্তা কার গমন হবে? সাধারণত দেখা যায়, যে ধারাবাহিকের টিআরপি একেবারেই কম, তাকেই সরিয়ে দেওয়া হয়। স্টার জলসার ধারাবাহিক গুলোর টিআরপি তালিকা যদি লক্ষ্য করা যায় তাহলে দেখা যাবে, প্রথম দশে তো অনেকেই আছে। কিন্তু দশের পরে যারা আছে, তারা হল, বাংলা মিডিয়াম, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ, ‘গাঁটছড়া’ (Gaatchora)এই তিনজনের মধ্যে কেউ একজন স্লট হারা হবে। শোনা যাচ্ছে স্লট হারা হতে চলেছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ ধারাবাহিক।

star jalsha upcoming serial trumi asepase thakle should replace gaatchora serial

এই ধারাবাহিক প্রথম দিকে বেশ ভালো ফলাফল করলেও, এখন একেবারেই টিআরপি দিতে পারছেনা। আর সেই কারণে চ্যানেল এবং প্রোডাকশনের সাথে মতবিরোধ দেখা যায়। কারণ টিআরপি বাড়াতে চ্যানেল কর্তৃপক্ষ চাইছেন লিপ নিক, কিন্তু প্রোডাকশন লিপ চাইছেন না। আর তাই বন্ধের সিদ্ধান্ত নিচ্ছে চ্যানেল কর্তৃপক্ষ। এই খবরে ক্ষুব্ধ হয়েছেন অনুরাগীরা। টিআরপি তালিকায় জায়গা করে নিতে না পারলেও, দর্শকদের মন জয় করে নিয়েছে এই ধারাবাহিক। 

এর মাঝেই শোনা গেল আরও একটি খবর। যেখানে জানা যাচ্ছে, ‘তুমি আশেপাশে থাকলে’ ধারাবাহিককে জায়গা দিতে স্লট হারা হচ্ছে ‘গাঁটছড়া’। চ্যানেল অ্যাক্রোপলিস প্রোডাকশনকে জানিয়েছেন তাদের তিনটি ধারাবাহিক বর্তমানে চ্যানেলে সম্প্রচার হচ্ছে। তাদের মধ্যে থেকে যে কোনো একটি ধারাবাহিককে শেষ করে দিতে হবে। এই তিনটি ধারাবাহিকের মধ্যে পড়ছে গাঁটছড়া, কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ এবং তুঁতে।

gaatchora serial three sisters together on the verge of marriage

এই তিনের মধ্যে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ অথবা গাঁটছড়া এই দুইয়ের যে কোনো একটা শেষ হবে। গাঁটছড়া শেষ হবে গুঞ্জন শোনা গেলেও এখনও পর্যন্ত অফিশিয়ালি কিছু ঘোষণা হয়নি। দেখা যাক কোনটা শেষ হয়। এই বিষয়ে এদিন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacherjee) এক নামি সংবাদমাধ্যমে জানিয়েছিলেন ‘গাঁটছড়া যে বন্ধ হবে সেরকম কোনও সরাসরি খবর প্রোডাকশ হাউস বা চ্যানেলের তরফ থেকে আমাদের কাছে এসে পৌঁছায়নি।’ 

× close ad