আরও একবার ছোটপর্দায় ফিরছেন দিতিপ্রিয়া! ‘রানী রাসমণি’র পর নতুন কোন চরিত্রে?

Ditipriya Roy : আমাদের টলিউড ইন্ডাস্ট্রিতে এমন অনেক ধারাবাহিক, এমন অনেক সিনেমা থাকে, যেগুলো শেষ হয়ে যাওয়ার পরও আমাদের মনে রয়ে যায় কাহিনীর চরিত্র গুলো।

Saranna

ditipriya roy coming on new bengali movie in a freedom fighter's character

Ditipriya Roy : আমাদের টলিউড ইন্ডাস্ট্রিতে এমন অনেক ধারাবাহিক, এমন অনেক সিনেমা থাকে, যেগুলো শেষ হয়ে যাওয়ার পরও আমাদের মনে রয়ে যায় কাহিনীর চরিত্র গুলো। যা আমরা কখনোই ভুলতে পারিনা। এটাই বোধ হয় চরিত্রের সার্থকতা। আর তেমনই একটি চরিত্র হল রানী রাসমণি। বাস্তবে যেমন এই চরিত্র আমাদের কাছে খুব গুরুত্বপূর্ণ, ঠিক তেমনই পর্দার রাসমণি অর্থাৎ অভিনেত্রী দিতিপ্রিয়া রায়(Ditipriya Roy)ও আমাদের কাছে খুব পরিচিত। 

জি বাংলায় ২০১৭ সালে শুরু হয়েছিল জনপ্রিয় ধারাবাহিক করুণাময়ী রাণী রাসমণি । এই ধারাবাহিক চলেছিল প্রায় পাঁচ বছর। ধারাবাহিক শেষ হয়েছে ২০২২ এ। এখন ২০২৩ , তাও এই ধারাবাহিকের রাণী রাসমণি চরিত্রে অভিনয় করা অভিনেত্রী দিতিপ্রিয়াকে এখনো তাঁর অনুরাগীরা রাসমণি হিসেবেই চেনেন। দিতিপ্রিয়া হিসেবে নয়।

ditipriya roy

তাই তো তারা চাইছেন আবার তাদের কাছে ফিরুক। অনুরাগীদের কথা রাখতে আবার টিভির পর্দায় ফিরছেন তিনি। দিতিপ্রিয়া রানী রাসমণি ধারাবাহিকের পর অনেক সিনেমা ও ওয়েব সিরিজে  কাজ করেছেন, কিন্তু তা সত্ত্বেও তাঁর সেই রাসমণির চরিত্র এখনো ভুলতে পারেননি কেউই সবার মনে রয়ে গেছে। এখান থেকেই তিনি জনপ্রিয় হয়েছেন। যেখান থেকে তিনি জনপ্রিয় হয়েছেন।

সেই জায়গায় কবে ফিরছেন? আর কি ফিরবেন না? এরকম নানাবিধ প্রশ্ন তাঁর দিকে ছুঁড়ে দিয়েছেন অনুরাগীরা। এর উত্তরে দিতিপ্রিয়া জানিয়েছিলেন, ‘ফিরবনা ঠিক নয়, আমি ফিরব। ভালো চরিত্র পেলে অবশ্যই ফিরব’। আর এই সময় যে আসতে দেরি নেই, তা বোঝা যাচ্ছে। কারণ শোনা যাচ্ছে বহুদিন পর জি বাংলার নিজস্ব প্রোডাকশন হাউজ দিয়েই আবার ধারাবাহিকে ফিরবেন তিনি।

actress ditipriya roy coming on new web series rajneeti

ধারাবাহিকের নাম কি? বিষয়বস্তু কি? এসব কিছু জানা যায়নি। তবে তিনি যে ফিরছেন এটাই শুধু শোনা যাচ্ছে। পরে বিস্তারিত কিছু জানতে পারলে, অবশ্যই আপনাদের সামনে তুলে ধরব। উল্লেখ্য, রানী রাসমণির পর অভিনয় করেছেন, আয় খুকু আয়, কলকাতা চলন্তিকা, অচেনা উত্তম প্রভৃতি সিনেমায়। এর পাশাপাশি কাজ করেছেন ওয়েব সিরিজে, বোধন, ডাকঘর , মুক্তি সহ আরও অনেক ওয়েব সিরিজে। 

× close ad