বৌমার হাত ধরে শাশুড়ির শখপূরণ! ‘শিমুল-মধুবালার সম্পর্ক অনেক কিছু শেখায়’ বলছেন দর্শকেরা

Kar Kache Koi Moner Katha : চলতি বছরের ৩ জুলাই থেকে  জি বাংলার (Zee Bangla) পর্দায় শুরু হয়েছে একটি জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের

Saranna

kar kache koi moner katha serial audience praised shimul and her mother in law's relationship

Kar Kache Koi Moner Katha : চলতি বছরের ৩ জুলাই থেকে  জি বাংলার (Zee Bangla) পর্দায় শুরু হয়েছে একটি জনপ্রিয় ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’। ধারাবাহিকের প্রত্যেকটি এপিসোড নিয়ে প্রথমদিকে বেশ সমালোচনা হত, কিন্তু এখন আর সমালোচনা দেখা যায়না  , বরং প্রশংসায় দেখা যাচ্ছে। এখন দর্শকরা বলছেন, ‘এটা এমন একটি ধারাবাহিক, যার থেকে অনেক  কিছু শেখা যায়’।

সত্যিই তাই! ধারাবাহিকের সাম্প্রতিক এপিসোড দেখালো, জীবনের অপূর্ণ ইচ্ছা কীভাবে পূরণ করতে হয়। শিমুলের শাশুড়ি  মধুবালা দেবী এখন বুঝতে শিখেছেন, কোনটা ঠিক আর কোনটা ভুল। এখন তিনি শিমুলের বন্ধু হয়ে উঠেছেন। একসাথে বসে চা খাওয়া, একসাথে আড্ডা মারা, ঘুরতে যাওয়া, এমনকি শিমুলের বাপের বাড়ি যাওয়া, সবটাই তিনি শিমুলের সাথেই করেন।

kar kache koi moner katha serial audience praised shimul and madhubala

তিনি আজ স্বাধীন, মনে নেই কোনো কুসংস্কার। মধুবালা দেবীর এই পরিবর্তনে সকলেই খুশি। বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে, পাড়ার বন্ধ হওয়া পুজো শিমুল আবার চালু করেছেন। আর তাতে সকলেই তাকে বাহবা দিচ্ছে। এবার এই পুজোতেই আয়োজন করা হয়েছে অনুষ্ঠানের। সেই অনুষ্ঠানে অংশগ্রহণ করছে শিমুল। শিমুল ভালো নাচতে জানে, আর তাই পাড়ার পুজোতেও নাচের জন্য সেজে গুজে মঞ্চে উঠছে। 

সবাই সেখানে উপস্থিত থাকলেও দেখা মেলেনা মধুবালা দেবীর। পরাগ আর পলাশ তাঁকে খুঁজতে থাকে। তারা ভাবছে তাদের মাও হয়ত এবার স্টেজে উঠবে। আর যেমন ভাবনা তেমন কাজ। শিমুল বিপাশাদের বলছে, মাকে অনেক বুঝিয়ে সুঝিয়ে স্টেজে পাঠালাম। এই কথা শুনে বোঝায় যাচ্ছে, মধুবালা দেবীও তাদের সাথে অংশগ্রহণ করবে। যদিও এখনো প্রকাশ্যে আসেনি কি হতে চলেছে, তবে হলে মন্দ হয়না। 

kar kache koi moner katha serial madhubala beat her son's for torture shimul

একটা সময় ছিল শিমুলের শাশুড়ি শিমুলের নাচের বিরোধিতা করেছিলেন, কিন্তু তিনিই আজ মঞ্চে নাচবেন। ব্যাপারটা বেশ ভালোই জমবে। মধুবালা দেবীর মতো অনেকেই আছেন যারা মেনে নিতে পারেননা বাড়ির বউ নাচবে। যদি মধুবালা দেবী নাচেন, তাহলে তাদেরও মানসিকতার পরিবর্তন আসবে।

× close ad