পর্দার প্রেম ধরা দিয়েছে বাস্তবে, ক্যামেরার সামনেই প্রেমের স্বীকারোক্তি তারকা জুটির!

Bengali Serial Couple : পর্দায় একসাথে কাজ করতে করতে অনেকেই জড়িয়ে যান প্রেমের সম্পর্কে। সেই প্রেম অনেকসময় এগিয়ে যায় বিয়ে পর্যন্ত। এই দৃষ্টান্ত টলিপাড়ায় (Tellywood)

Saranna

this serial pair into love relationship in real life

Bengali Serial Couple : পর্দায় একসাথে কাজ করতে করতে অনেকেই জড়িয়ে যান প্রেমের সম্পর্কে। সেই প্রেম অনেকসময় এগিয়ে যায় বিয়ে পর্যন্ত। এই দৃষ্টান্ত টলিপাড়ায় (Tellywood) বহু রয়েছে। যেমন শ্বেতা ভট্টাচার্য–রুবেল দাস, অনামিকা চক্রবর্তী – উদয় প্রতাপ সিং, রাহুল দেব বসু–দেবাদৃতা বসু। এদের তালিকায় আরও একটা জুটির নাম যোগ হচ্ছে, তারা হল প্রীতম দাস (Pritam Das) এবং তনুশ্রী সাহা (Tanushree Saha)

এই নামটা শুনে অনেকেই চিনতে পারছেন না। একটু বিস্তারিত বলা যাক। টলিউডের জনপ্রিয় একটি ধারাবাহিক চ্যানেল হল জি বাংলা (Zee Bangla)। এই চ্যানেলের একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘রাঙা বউ’ (Ranga Bou)। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শ্রুতি দাস এবং গৌরব রায় চৌধুরী। এই দুই মানুষ ছাড়াও ধারাবাহিকে রয়েছে অনেকগুলো চরিত্র। প্রত্যেকটিই বেশ জনপ্রিয়।

this serial pair in love relationship their real life

আর প্রত্যেকটিরই রয়েছে আলাদা আলাদা কাহিনী। আর সেই সব চরিত্র গুলোর মধ্যে অন্যতম একটি চরিত্র হল অনি আর কুসুম। এই অনি হল ধারাবাহিকের মুখ্য চরিত্র কুশের দাদার ছেলে আর কুসুম হল রাঙা বউয়ের বোন। গল্প অনুযায়ী এই দুজনের হঠাৎ বিয়ে হয়। অনি একদমই কুসুমকে পছন্দ করেনা। কিন্তু কুসুম বড় বাড়ি দেখে অনির প্রতি আকৃষ্ট হয়ে পড়ে।

কুসুম এখনো চেষ্টা করছে অনিকে পটানোর। তবে এটা শুধু পর্দায় না বাস্তবেও। এদিন দুজনেই গেছেন দাদাগিরিতে। সেখানে দাদার সামনে নিজেদের জীবনের নানারকম ঘটনা তুলে ধরেন। তনুশ্রী জানায়, এখনো সে হিরোকে পটাতেই পারেনি। তখন অনি জানায়, পটব কি করে, একটা দোকানে আইসক্রিম কিনতে গেছে সেখান থেকে দুটো আইসক্রিম কিনেছে, একটার দাম ৪৫, অন্যটার ২৫।

দোকানদার বলছে ৭০ টাকা। কিন্তু ও বলছে একটা ৪৫ আর একটা ২৫। এই কথা শুনে সকলেই হেসে লুটোপুটি খান। তখনই পাশ থেকে হৃতজিৎ জানায়, এটা রিল লাইফের কথা নয়, এটা রিয়েল লাইফের কথা। তখন সৌরভ মুচকি হেসে বলেন ‘ফলিং ইজ লাভ গুড’ (প্রেমে পড়া ভালো)। এখন দেখার কবে সরাসরি দুজনে স্বীকৃতি দেন।

× close ad