নিজে ভালো সাজতে মেঘের চরিত্রে দাগ দিল ‘ময়ূরী’, ফের ভাঙ্গন মেঘ-নীলের সম্পর্কে! রইল প্রোমো

Icche Putul : জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’। বর্তমানে বেশ ভালোই জমজমাট পর্ব চলছে। এই ধারাবাহিকটি যখন প্রথম টিভির পর্দায়

Saranna

icche putul serial to trap megh again mayuri planned somthing dirty

Icche Putul : জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘ইচ্ছে পুতুল’। বর্তমানে বেশ ভালোই জমজমাট পর্ব চলছে। এই ধারাবাহিকটি যখন প্রথম টিভির পর্দায় আসে, তখন ভালো টিআরপি দিতে পারেনি, কিন্তু এখন যত দিন যাচ্ছে, ততই ধারাবাহিকের কাহিনীতে আসছে বদল, আর ততই টিআরপি তালিকাতেও বেশ ভালো জায়গায় স্থান নিচ্ছে। কয়েকদিন ধরে নয় বা দশের মধ্যে বিরাজ করছিল, এবার অষ্টম স্থানে বিরাজ করছে ধারাবাহিকটি।

এর একটাই কারণ ধারাবাহিকের জমজমাট পর্ব। ধারাবাহিককে আরও টপ জায়গায় পৌঁছাতে ধারাবাহিক নির্মাতারাও বেশ পরিশ্রম করছেন। ধারাবাহিকের কাহিনীতেও অনেক রকম বদল এসেছে। এতদিন রূপ আর ময়ূরীর শয়তানি চলছিল, রূপ হিংস্র হয়ে গিয়েছিল। কিন্তু এখন ময়ূরী একা একা। দিন দিন ময়ূরী হিংস্র থেকে হিংস্রতর হয়ে পড়ছে। ধারাবাহিকের আরও এক ধামাকাদার প্রোমো এল প্রকাশ্যে।

icche putul serial to trap megh again mayuri planned somthing

বর্তমানে ধারাবাহিকের কাহিনীতে দেখা যাচ্ছে, নীলকে কাছে পাওয়ার জন্য ময়ূরী খুবই ভয়ানক হয়ে উঠেছে। নীল কিন্তু ময়ূরীকে চায় না, সে মেঘকেই চায়। নীলের এই ইচ্ছা কিছুতেই সহ্য করতে পারছেন না ময়ূরী। তাই নতুন পরিকল্পনা করেন, নীলের দুর্বলতার সুযোগ নিয়ে করে রাখা ঘনিষ্ঠ ভিডিও প্রকাশ্যে এনে নীলকে ফাঁসায়।

ময়ূরী ভেবেছিল নীলের পাশে কেউ নেই, এবার নীল ফাঁসবে, কিন্তু ময়ূরীর চিন্তাভাবনা ব্যর্থ। তার পাশে রয়েছে মেঘ। মেঘ নীলকে স্বামীর স্বীকৃতি দিয়ে বাঁচায়। ময়ূরী আবারও সবার চোখে খারাপ হয়ে যায়। আর মেঘ আবারও ভালো হয়ে যায়। নিজের হার টাকে মেনে নিতে পারছেনা, তাই সে নতুন পরিকল্পনা করল।

প্রোমোতে দেখা যাচ্ছে, ময়ূরী নীলকে আর বাবাকে মেঘের কাছে নিয়ে যায়। মেঘের পাশে বসে রয়েছে জিষ্ণু। মেঘ নেশাচ্ছন্ন। ময়ূরী বলছে, ‘দ্যাখো তোমরা আমাকে বিশ্বাস করো না তো। প্রোগ্রাম করতে আসার নাম করে জিষ্ণুর সাথে মেঘ ফূর্তি করছে।’ মেঘকে ওই অবস্থায় দেখে নীল অবাক হয়ে যায়। আবার কি বাড়বে দূরত্ব? সেটাই দেখার।

× close ad