সৃজনকে পথে বসাতেই তার কাটল পর্ণার, ইশাকে উচিত শিক্ষা দিল সে

Neem Phooler Madhu : সৃজনের ক্ষতি করতে চেয়ে বিপদে ইশা, মাথার তার কাটতেই মোক্ষম টাইট দিল পর্ণা

Saranna

neem phooler madhu serial porna punished isha for trouble srijan

জি বাংলার (Zee Bangla)’নিম ফুলের মধু'(Neem Phooler Madhu) ধারাবাহিকে খল চরিত্রের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। এতদিন ছিল মৌমিতা আর তিন্নি। এবার এসে উপস্থিত হয়েছে ইশা। মৌমিতা আর তিন্নির চেয়ে আরও এক কাঠি উপরে রয়েছে ইশা (Isha)। সবসময় পরিকল্পনা করেই যাচ্ছে। কীভাবে পর্ণাকে সকলের সামনে অপদস্থ করা যায়। কীভাবে তার জীবন ছাড়খাড় করা যায়।

এবার সে পর্ণা আর সৃজনের সম্পর্ক নয়, তাদের কেরিয়ার, তাদের স্বপ্ন তাদের বিজনেস সব ছাড়খাড় করে দিল। পর্ণার অনেক শত্রু রয়েছে, তাদেরকে নিয়ে সে পর্ণা আর সৃজনের চরম সর্বনাশ করল। এই মুহুর্তে পর্ণার চরম শত্রু মন্ত্রীর ছেলে। সেই মন্ত্রীর ছেলের সাথে হাত মিলিয়ে শাড়ির কথার গোডাউনে আগুন লাগিয়ে দেয় ইশা।

neem phooler madhu serial porna punished isha

এই দৃশ্য দেখে খুব ভেঙে পড়ে সৃজন। এসব কে করেছে তা বেশ ভালোভাবেই বুঝতে পেরেছেন পর্ণা। আর তা বুঝতে পেরেই ইশাকে একহাত নিল পর্ণা। এবার তাকে শাস্তি দেবেই। আর তার জন্য সকাল হতেই পর্ণা চলে যায় ইশার কাছে। তার কাছে গিয়ে প্রশ্ন করে, কেন সে এই কাজটা করল? ইশা প্রথমে নাটক করে, যেন সে কিছুই করেনি।

আরও পড়ুনঃ ফের পাল্টি খেলেন মধুবালা, ছেলেকে বিষ খাইয়েছে বৌমা! পর্ব দেখে ক্ষোভপ্রকাশ দর্শকদের

ইশাকে পর্ণা বলে, এতদিন সে যা যা করেছে তার জন্য ভুগতে হয়েছে পর্ণাকে। এবার সে যা যা করেছে তার জন্য ভুগতে হচ্ছে সৃজনকেও। সৃজন খুব কষ্ট পাচ্ছে, সবার সাথে কথা বলা বন্ধ করে দিয়েছে। পর্ণা এও বলে, আমার মাথার তার কেটে গেছে, আমি এর শেষ দেখে ছাড়ব।

ইশা বলে, আমি যে আগুন লাগিয়েছি এর প্রমাণ কোথায়? যদি পুলিশের কাছে প্রমাণ দিতে পারিস, তাহলে পুলিশ আমাকে অ্যারেস্ট করুক। এর আগে আমাকে বিরক্ত করবি না। পর্ণাও ইশাকে ওপেন চ্যালেঞ্জ ছোঁড়ে আজ না হয় কাল সে সবটা প্রমাণ করবেই। আগুন নিয়ে খেলছিস তুই, আর সেই আগুনে তুই পুড়বি। এই বলে পর্ণা বেড়িয়ে আসে, এবার দেখার কতটা কি করতে পারে।

× close ad