স্বার্থপর নীলু! দিদির সুখ দেখেই শুরু পাগলামো, ছিঃ ছিঃ করছে গোটা নেটপাড়া

Mithijhora : জি বাংলার (Zee Bangla) বেশ জনপ্রিয় সিরিয়াল হয়ে উঠেছে ‘মিঠিঝোরা’। প্রত্যেক পর্বে এখন টানটান উত্তেজনা। পরিস্থিতির চাপে পরে একদিন রাই নিজের বিয়ের মণ্ডপে

Nandini

mithijhora serial audience angry to see nilu's character

Mithijhora : জি বাংলার (Zee Bangla) বেশ জনপ্রিয় সিরিয়াল হয়ে উঠেছে ‘মিঠিঝোরা’। প্রত্যেক পর্বে এখন টানটান উত্তেজনা। পরিস্থিতির চাপে পরে একদিন রাই নিজের বিয়ের মণ্ডপে বসিয়েছিল তার বোনকে। যদিও তার সিদ্ধান্ত যে ভুল ছিল সেটা সে প্রতিবার ধাক্কা খেতে খেতে উপলব্ধি করছে। কিন্তু কিছু জিনিস আর ফিরিয়ে নেওয়া যায়না। তেমনই রাই যে ভুল সিদ্ধান্ত নিয়েছিল সেটা উপলব্ধি করলেও আর নিজের ভুলটা শুধরে নেওয়ার সুযোগ পাচ্ছেনা।

এদিকে নীলু ভীষণ স্বার্থপর হয়ে উঠেছে। আর নিজের সব পারা-না পারার দায় সে দিদির ঘাড়ে চাপাতে বেশ মজা পায়। তাই কথায় কথায় সে রাইকে অপমান করে যায়। আর নিজেকে বেচারা বানানোর চেষ্টা করে সকলের সামনে। নীলু সকলকে এটা বোঝাতে চায় শুধু রাইয়ের কারণেই সে সংসার করতে পারেনি। শৌর্য তাকে মেনে নেয়নি।

mithijhora serial audience angry to see nilu

কিন্তু নিজের ভুল গুলো সে স্বীকার করতে নারাজ। সম্প্রতি, গল্পে দারুন টুইস্ট দেখা গেছে। নীলু যখন নিজের দোষে শ্বশুরবাড়ি থেকে বিতাড়িত হয়ে বাপের বাড়িতে পরে আছে তখন রাইয়ের জীবনে এসেছে দ্বিতীয় ভালোবাসার জোয়ার। রাইকে তার বস অনির্বান বিয়ের প্রস্তাব দেয়। দুদিক থেকেই ভালোবাসা গড়ে ওঠে যার ফলস্বরূপ রাই আর অনির্বাণকে না করতে পারেনা।

ধারাবাহিকে এখন রাই আর অনির্বানের বিয়ের পর্ব চলছে। যেখানে শৌর্যও আনন্দের সাথে যোগদান করেছে। যদিও এটা তার ভালোমানুষির মুখোশ নাকি সে সত্যি সবটা সহজ করে মেনে নিয়েছে তা সময় বলবে। কিন্তু রাইয়ের এই সুখ কিছুতেই মানতে পারছেনা নীলু। নীলু দিদির সুখ দেখে এতটাই হিংসায় জ্বলছে যে সে ঠিক করেই নিয়েছে কিছুতেই দিদির ভাবিয়ে হতে দেবেনা।


নীলুর এই হিংসা তাকে এমন একটা কাজ করতে বাধ্য করছে যাতে হয়ত সত্যিই রাইয়ের বিয়ের স্বপ্ন অপূর্ন থেকে যাবে। দ্বিতীয়বারও বিয়ের পিঁড়িতে বসা হবেনা রাইয়ের। নীলু মায়ের ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করে। যাতে রাই আর বিয়েটা না করতে পারে। বিয়েটা যেন পন্ড হয়ে যায়। তবে নীলুর এই অভিসন্ধি কি সত্যিই সত্যি হয়ে যাবে? রাই আবার সুখ থেকে বঞ্চিত হবে। নীলুকে ছিঃ ছিঃ করছেন গোটা নেটপাড়া।

× close ad