জ্যাস-কৌশিকীর সিক্সথ সেন্স মাত দিল কাকলি’কে! নির্দোষ স্বয়ম্ভু, ফাঁস ধামাকা পর্ব

Jagadhatri : জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘জগদ্ধাত্রী’। শুরু থেকেই এই ধারাবাহিক বেশ জনপ্রিয় দর্শকমহলে। একদিকে যেমন জগদ্ধাত্রী আর স্বয়ম্ভুর জুটি দর্শকদের নজর

Nandini

jagadhatri serial jyas and kaushiki find proof for swayambhu's innocence

Jagadhatri : জি বাংলার (Zee Bangla) অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘জগদ্ধাত্রী’। শুরু থেকেই এই ধারাবাহিক বেশ জনপ্রিয় দর্শকমহলে। একদিকে যেমন জগদ্ধাত্রী আর স্বয়ম্ভুর জুটি দর্শকদের নজর কেড়েছে অন্যদিকে জ্যাস আর কৌশিকীর এক অন্যরকম যুগলবন্দী। যা বারেবারে মুগ্ধ করেছে দর্শকদের। তাদের সিক্সথ সেন্স বড় বড় কেস সল্ভ করে ফেলেছে।

ধারাবাহিকের বর্তমান গল্প অনুযায়ী স্বয়ম্ভুকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। তাকে পুলিশি হেফাজতেই নেওয়া হয়েছে। তাই স্বাভাবিক ভাবেই স্বয়ম্ভুর গায়ে দাগ লাগতে দেখে জগদ্ধাত্রী বেশ ভেঙে পড়েছে। আর তার বোঝার দেখার ক্ষমতা যেন লোপ পেয়েছে। জগদ্ধাত্রী দিশেহারা কিভাবে স্বয়ম্ভুকে নির্দোষ প্রমান করবে সেই চিন্তায়।

অন্যদিকে, বরাবরের মত শক্ত হাতে সবটা সামলাতে প্রস্তুত কৌশিকী মুখার্জী। তিনি জগদ্ধাত্রীকে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিলেন সে কি মিস করে যাচ্ছিল। আবারও একবার ঠান্ডা মাথায় স্বয়ম্ভুকে নির্দোষ প্রমান করার তথ্য খুঁজে বার করল কৌশিকী। একজন বড় দিদির মত সব সময় জগদ্ধাত্রীর পাশে দাঁড়িয়েছে কৌশিকী।

আরও পড়ুনঃ ‘জুনিয়র আর্টিস্টরা ন্যুনতম সম্মান করেনা’! ১৫ বছর কাটিয়ে ইন্ডাস্ট্রি নিয়ে বিস্ফোরক ‘সুচরিতা’

পরিবারের সকলে তাদের বিরুদ্ধে থাকলেও সে বিশ্বাস করে জগদ্ধাত্রীদের। তাই মাথার উপর থেকে গুরুজন হয়ে আশীর্বাদের, ভরসার হাতটা কখনও সরিয়ে নেয়না। এবারেও জগদ্ধাত্রীর সব সমস্যা তুড়িতে সমাধান করে দিল কৌশিকী। এবার দোষীদের শাস্তির পালা। জগদ্ধাত্রী আর কৌশিকী মুখার্জির এই যুগলবন্দী আরও একবার দর্শকের আকর্ষণের বিষয় হয়ে দাঁড়িয়েছে।

jagadhatri serial kaushiki traped with inlligal movement

তবে স্বয়ম্ভুকে নির্দোষ প্রমান করলেও জগদ্ধাত্রী নিজের বোনকে দেওয়া কথা রাখতে পারবে কিনা সেটা একটা বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে তার সামনে। দর্শকও চান উৎসব যেন শাস্তি পায়। আর জগদ্ধাত্রী কখনও কোনো অপরাধীকে শাস্তি না দিয়ে ছেড়ে দেয়নি। এবার কর্তব্য আর সম্পর্কের টানাপোড়েন জগদ্ধাত্রী আর মেহেন্দীকে কোথায় এনে দাঁড় করায় সেটাই দেখার।

× close ad