খবরগসিপটলিউডবিনোদনভাইরালসিরিয়াল

পুরো জলহস্তী! বিকিনিতে ছবি দিয়ে নেটিজেনদের নোংরা ট্রোলের শিকার অভিনেত্রী কনীনিকা ব্যানার্জী

স্টার জলসার অন্যতম ধারাবাহিক ‘আয় তবে সহচরী’। দুই নারীর স্বাধীনতা স্বপ্ন পূরণের লড়াই এই গল্প। দুই অসমবয়সী নারীর বন্ধুত্বের গল্প। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee) ও অভিনেত্রী অরুনিমা হালদার (Arunima Haldar)। ধারাবাহিকে প্রথম দিকে সহচরীর প্রতি হয়ে চলা অন্যায় দর্শকের কাছে বিরক্তির কারণ হয়ে উঠেছিল।

তবে সহচরীর একমাত্র বন্ধু তার সই ধিঙ্গি তার জীবনে সবটা গুছিয়ে দিতে এন্ট্রি নেওয়ার পর থেকে ধীরে ধীরে আয় তবে সহচরী ধারাবাহিকটিও সকলের কাছে বর্তমানে জনপ্রিয় সিরিয়াল গুলির একটি। যদিও সহচরী অর্থাৎ অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee) এর অভিনয় দর্শক বেশ পছন্দ করেন। সম্প্রতি ধারাবাহিকে সহচরীর ছেলে ও ধিঙ্গির বিয়ে নিয়ে এক টানটান পর্ব চলছে। ইতিমধ্যে তাদের ডিভোর্স হয়ে গেছে তবে সহচরী আর ধিঙ্গি সুজাতার চাল বুঝতে পেরে তাকে সরিয়ে রৌদ্রকে এই বিয়ে করা থেকে আটকাতে পারবে কিনা সেটাই দেখার।

aay tobe sohochori actress koneenica banerjee troll social media for her new posted photo1

তবে সম্প্রতি এই ধারাবাহিকের অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলের শিকার হয়েছেন। অভিনেত্রী বেশ কিছুদিন হলো ধারাবাহিকের পর্দায় নিখোঁজ। তাকে দেখা যাচ্ছেনা কয়েকদিন। তার আসল কারণ হলো অভিনেত্রী ছুটি কাটাতে গেছেন ক্ষনিকের। নিজের বান্ধবীদের সাথে করে তিনি ওড়িষ্যার গোপালপুর বিচে গেছেন।

আর সেখানেই অভিনেত্রী নিজের ছুটি কাটানোর কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। তবে সেই সমস্ত ছবি শেয়ার করা মাত্রই তাকে দর্শকের নোংরা মানসিকতার শিকার হতে হয়। অভিনেত্রী বান্ধবীদের সাথে নিজের একটি বিকিনি পরা ছবি শেয়ার করেছিলেন নেটমাধ্যমে আর তাতেই দর্শক যা নয় তাই বলে তাকে কটাক্ষ করেছেন।

আরও পড়ুনঃ মিঠাই সিরিয়ালের উচ্ছেবাবু নাকি গুড্ডি সিরিয়ালের অনুজ, কে বেশি হ্যান্ডসাম? দ্বন্ধে নেটিজেনরা

বিভিন্ন রকমের কটূক্তি করা হয়েছে ওই ছবিতে। কেউ লিখেছেন কতগুলো জলহস্তী দাঁড়িয়ে আছেন। আবার কেউ বলেছেন পা তো নয় যেন কলাগাছ, তো কেউ আবার বলেছেন রাস্তায় দাঁড়িয়ে থাকা খাম্বা মনে হচ্ছে। এই সব কটূক্তিতে ভোরে গেছে ছবির কমেন্ট বক্স। অধিকাংশ মহিলারাই এমন সব কটূক্তি করেছেন।

1Minutenewz Google News Subscribe
Back to top button