খবরগসিপবিনোদনসিরিয়াল

আবারও পর্দায় ফিরতে চলেছে ‘বিহান’! কোথায় কোন চরিত্রে দেখা যাবে তাকে? রইল বিস্তারিত

বাংলা ধারাবাহিক প্রেমী মানুষদের কাছে পরিচিত একটি চরিত্র হল বিহান। চিনতে পারছেন? স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খুকুমনি হোম ডেলিভারি’-এর লিড চরিত্র ছিল বিহান। এই চরিত্রে যিনি অভিনয় করেছেন তিনি হলেন রাহুল মজুমদার (Rahul Majumder)। এই ধারাবাহিকে সে ছিল মানসিক ভারসাম্যহীন চরিত্র। তাঁর এই চরিত্র মুগ্ধ করেছিল সকল দর্শককে।

আর খুকুমণির চরিত্রে অভিনয় করছেন, অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত (Dipannita Rakshit)। এই ধারাবাহিক শেষ হয়েছে অনেক আগেই। এই ধারাবাহিকের নায়িকা দীপান্বিতাকে দেখা যাবে ডান্স ডান্স জুনিয়র’ সিজন ৩ (Dance dance Junior Season 3)-তে মেন্টর হিসাবে। সম্প্রতি সেই প্রোমো সামনে এসেছে। কিন্তু ধারাবাহিক শেষ হয়ে গেলেও বিহান পাগলাকে আর কোথাও দেখা যায়নি।

actor rahul majumder coming soon on screen

সম্প্রতি কয়েকদিন আগে গুঞ্জন শোনা যাচ্ছিল, যিশু-নীলাঞ্জনা সেনগুপ্তের প্রযোজনায় ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকের সিক্যুয়েলের নায়ক চরিত্রে। তবে তিনি নিজেই স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, তিনি এই ধারাবাহিকে থাকছেন না। জানা গিয়েছে, তিনি অন্য একটি ধারাবাহিকের লিড চরিত্রে অভিনয় করবেন। ইতিমধ্যেই শেষ হয়েছে সেই ধারাবাহিকের প্রোমো ভিডিওর শ্যুটিং।

আরও পড়ুনঃ ঝাড়গ্রাম থেকে কীভাবে কলকাতায় আসা? ‘মিতুল’ অভিনেত্রী আরাত্রিকা শোনালেন তাঁর সংগ্রাম কাহিনী

জানা যাচ্ছে, এই ধারাবাহিকের লিড চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। আর তাঁর বিপরীতে থাকবেন অভিনেত্রী শুভস্মিতা মুখার্জি (Suvosmita Mukherjee)। এই শুভস্মিতা কে? এই শুভস্মিতাকে দেখা গিয়েছে বিভিন্ন ওয়েব সিরিজে ও সিনেমায়। তাঁকে দেখা গেছে ‘জনি বনি’ ওয়েব সিরিজে, এছাড়াও অনেক শর্ট ফিল্মেও অভিনয় করেছেন।


এছাড়াও তিনি অভিনয় করেছেন, কেফি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড প্রযোজিত ‘টিকিল্যন্ড’ ওয়েব সিরিজে। অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় খুবই অ্যাক্টিভ সেটা তাঁর ইন্সট্রাগ্রাম প্রোফাইল দেখলেই বোঝা যায়।

আরও পড়ুনঃ গোল চেহারা নিয়েও অভিনয় করছেন মুখ্য চরিত্রে, অভিনেত্রী অপরাজিতার জীবনে বাঁচার মূল-মন্ত্র কী

 

View this post on Instagram

 

A post shared by Rahul Mazumdar (@rahulmazumdar0505)


এই শুভস্মিতা আর রাহুল টেলিভিশনের পর্দায় মন মাতাতে অন্য এক কাহিনী নিয়ে উপস্থিত হবেন। তবে এখনও পর্যন্ত জানা যায়নি, কোন ধারাবাহিকে তাদের দেখা যাবে, কোন চ্যানেলে তাদের দেখা যাবে, ধারাবাহিকের কাহিনী কী? তবে নতুন জুটি দিয়ে নতুন অভিনয় দর্শকদের মন খুব সহজেই জিতে নেবে তা আশা করা যায়।

1Minutenewz Google News Subscribe
Back to top button