বিনোদনসিরিয়াল

‘ধূলোকনা’র গাঙ্গুলি পরিবার ছেড়ে এবার ‘এক্কা দোক্কা’য় এক নতুন চরিত্রে অভিনেত্রী ইপ্সিতা! উৎসাহিত দর্শক

একটা ধারাবাহিক শেষ হলেই শুরু হয়ে যায় আর একটা নতুন ধারাবাহিক। নতুন ধারাবাহিক আসার সাথে সাথে আমরা খুঁজি আমাদের পছন্দের অভিনেতা অভিনেত্রীদের। খুঁজতে খুঁজতে এক সময় পেয়েই যায়, পছন্দের অভিনেতা অভিনেত্রীদের। কখনও দেখতে পায় লিড চরিত্রে, আবার কখনও পার্শ্ব চরিত্রে। ফলে নতুন ধারাবাহিকটি দেখার জন্য আমাদের আগ্রহ বেড়ে যায়।

এরকমই একজন পছন্দের অভিনেত্রীকে দেখতে পাওয়া গেল, সবেমাত্র শুরু হওয়া ধারাবাহিক ‘এক্কাদোক্কা’-তে। অভিনেত্রীকে দেখে দর্শকরা বেশ আপ্লুত। ধারাবাহিকের নায়িকা রাধিকার কাকাতো বোনের ভূমিকায় দেখা মিলবে অভিনেত্রী ইপ্সিতা মুখার্জীর (Ipsita Mukherjee)। এই বোনের সাথেই পোখরাজের বিয়ে ঠিক হয়। যদিও এই বিয়ে শেষ পর্যন্ত হবেনা, সেটা দর্শকরা স্বাভাবিকভাবেই জানে। নায়িকা থাকতে পার্শ্ব চরিত্রের সাথে নায়কের বিয়ে কখনোই সম্ভব নয়।

ipshita mukherjee coming on ekka dokka serial

কে এই অভিনেত্রী? ভাবছেন তো। জনপ্রিয় অভিনেত্রী ইপ্সিতা মুখোপাধ্যায়। যিনি বর্তমানে অভিনয় করছেন, স্টার জলসার আরও একটি জনপ্রিয় ধারাবাহিক ‘ধূলোকণা’তে। এই ধারাবাহিকে দর্শকরা অনেকদিন ধরেই দেখে আসছে তাঁকে। তিনি চড়ুইয়ের বৌদি’র চরিত্রে অভিনয় করছেন। এই ধারাবাহিকে তাঁর চরিত্র পজিটিভ। নতুন ধারাবাহিকেও পজিটিভ থাকবে।

সাধারণত অভিনেত্রী ইপ্সিতাকে আমরা কখনোই দেখিনি নেগেটিভ চরিত্রে। এর আগেও অভিনেত্রী বহু ধারাবাহিকে অভিনয় করেছেন। অভিনয় করেছেন লিড চরিত্রে। Zee Bangla-র জনপ্রিয় ধারাবাহিক “সুবর্ণলতা”-তে ছোটো সুবর্ণ এর ভূমিকায় অভিনয় করেছিলেন। তখন অনেকটাই ছোটো ছিলেন। তখন বয়স সবেমাত্র ১৫।

ipshita mukherjee

এই ধারবাহিক থেকেই তাঁর জনপ্রিয়তা দ্বিগুণ হয়। এটাই ছিল অভিনেত্রীর প্রথম ধারাবাহিক। এরপর একে একে ‘কেয়া পাতার নৌকো’, ‘চোখের তারা তুই’, ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’, ‘মহাপীঠ তারাপীঠ’, ‘আলোছায়া’ ধারাবাহিকে অভিনয় করেছেন। কেয়া পাতার নৌকো ধারাবাহিকেও তাঁর লিড ক্যারেক্টার ছিল।

এই ধারাবাহিকে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন। তাঁর বিপরীতে ছিলেন, অভিনেতা দেবোত্তম মজুমদার। তারপর চোখের তারা তুই ধারাবাহিকেও লিড চরিত্রে অভিনয় করেন, এই ধারাবাহিকে তাঁর বিপরীতে ছিলেন, জয় মুখার্জী। আবারও এই নতুন ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করবেন তিনি। তাকে আবারও এক ভিন্ন চরিত্রে পর্দায় দেখতে পাবেন দর্শক।

1Minutenewz Google News Subscribe
Back to top button