খবরবিনোদনসিরিয়াল

জগদ্ধাত্রীর কাছে হেরে ভুত মিঠাই! সেরা পাঁচেও মিলল না ঠাঁই, প্রথম কে? রইল সম্পূর্ণ TRP তালিকা

প্রকাশিত হলো বাংলা ধারাবাহিকের সাপ্তাহিক টিআরপি তালিকা (TRP List)। প্রতিটি সিরিয়েল প্রেমীরা অপেক্ষায় থাকেন এই তালিকা প্রকাশের আশায়। গতবারের টিআরপি তালিকায় মিঠাই অনেকটাই নিচের দিকে চলে গিয়েছিলো যাতে মিঠাই অনুরাগীরা বেশ কষ্ট পেয়েছিলেন। তবে এবারে মিঠাই নিজের জায়গা ফিরে পেলো কিনা সেটা দেখতে দর্শক বেশ আগ্রহী। এমনিতেই ষ্টার জলসা থেকে জি বাংলা দুই চ্যানেলেই একাধিক নতুন সিরিয়াল চালু হয়েছে। নতুন সিরিয়ালের দুর্দান্ত সমস্ত কাহিনীর জেরে কিছুটা পিছিয়ে পড়েছে মিঠাই-সিদ্ধার্থের কাহিনী।

গত সপ্তাহের টিআরপি তালিকায় (TRP List) প্রথম স্থান অর্জন করেছিল ‘ধূলোকনা’ ধারাবাহিকটি। লালন ও ফুলঝুরির গল্পের নতুন চমক দর্শক বেশ টানটান উত্তেজনা নিয়ে উপভোগ করেছিলেন। ‘গাঁটছড়া (Gaatchora)’ ও ‘মিঠাই (Mithai)’ পরে গিয়েছিলো পিছনে। তবে এবার তাদের পালা এসেছে। ‘ধূলোকনা (Dhulokona)’কে ফুঁ দিয়ে উড়িয়ে দিয়ে এই সপ্তাহের টিআরপি তালিকায় শীর্ষস্থান কার দখলে গেলো আসুন জেনে নেওয়া যাক।

these week alta phoring second on trp list

 

এই সপ্তাহে আবার সকলকে হারিয়ে প্রথম স্থান পেয়েছে গাঁটছড়া। ধূলোকনা দ্বিতীয় স্থানে আছে। গৌরী এলো গত সপ্তাহের ন্যায় তৃতীয় স্থানেই আছে। আলতা ফড়িং চতুর্থ স্থানে পৌঁছে গেছে। জগদ্ধাত্রী আবারও সেরা পাঁচে নিজের জায়গা করে নিয়েছে। তবে মিঠাই এই সপ্তাহেও উপরের দিকে উঠতে পারেনি। মিঠাই আবারও ষষ্ঠ স্থানে।

সেরা ১০ সিরিয়ালের টিআরপি তালিকাঃ

গাঁটছড়া – ৮.১ (প্রথম)

ধূলোকনা – ৮.০ (দ্বিতীয়)

গৌরী এলো – ৭.৭ (তৃতীয়)

আলতা ফড়িং – ৭.২

জগদ্ধাত্রী – ৭.০

মিঠাই / লক্ষী কাকিমা সুপারস্টার – ৬.৭

মাধবীলতা – ৬.৫

খেলনা বাড়ি – ৬.২

অনুরাগের ছোঁয়া – ৬.১

সাহেবের চিঠি – ৫.৯

লক্ষী কাকিমা অনেকটা পিছিয়ে ষষ্ঠ স্থানে পৌঁছে গিয়েছেন। খেলনা বাড়ি রয়েছে আট নম্বর স্থানে। মাধবীলতা সেরা দশের তালিকায় উঠে এসেছে আবারও। সাহেবের চিঠির গল্প এবার দর্শকদের কিছুটা আকর্ষণ করতে পেরেছে। তবে ছোট্ট বোধি আর নিজের কামাল দেখতে পারছেনা। লালকুঠি এখনও তালিকায় সেরা দশে জায়গা করে নিতে পারেনি। পিলু, উড়োন তুবড়ি, নতুন ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল দ্বিতীয় সপ্তাহেও সেরা দশের তালিকার বাইরে।

আরও পড়ুনঃ মিঠাইকে তুড়ি মেরে উড়িয়ে দিল জগদ্ধাত্রী, সবাইকে চমকে সেরা ন্যাকা ফুলঝুরি! দেখুন TRP তালিকা

ধারাবাহিক ছাড়া চ্যানেল গুলি দর্শকের বিনোদনের জন্য কিছু নন ফিকশন শো পরিচালনা করে থাকেন। আসুন দেখে নেওয়া যাক, টিআরপি তালিকায় এই নন ফিকশন শো কোনটি কোন স্থান অর্জন করেছে। এই সপ্তাহে সবচেয়ে বেশি পয়েন্ট পেয়েছে জী বাংলার গানের শো সা রে গা মা পা ৫.৬ পয়েন্ট। দিদি নম্বর ওয়ান রবিবার স্পেশাল পর্ব পেয়েছে ৫.২ পয়েন্ট। ষ্টার জলসার নাচের শো ডান্স ডান্স জুনিয়র পেয়েছে ৪.০ পয়েন্ট আর রান্নাঘর ১.২ পয়েন্ট।

1Minutenewz Google News Subscribe
Back to top button