খবরগসিপবিনোদনসিরিয়াল

পর্দার প্রেম ধরালো ‘আলিয়া’র বাস্তব প্রেমে ভাঙ্গন! সম্পর্ক ভাঙার গুঞ্জনে মুখ খুললেন শ্ৰীতমা

টলিপাড়ায় অভিনেতা অভিনেত্রীদের দেখা যায় খুব সহজেই একে অপরের প্রেমে পড়তে, সেই প্রেমের সম্পর্কের একটা সুন্দর পরিণতি ঘটে‌‌‌।   আবার বেশ কিছু সম্পর্ক পরিণতি পাওয়ার আগেই শেষ হয়ে যায়।  কিছু সম্পর্কের পরিণতি ঘটেও কিছু বছর ঠিক থাকার পরে সম্পর্কে ঘটে বিচ্ছেদ। কোনো ধারাবাহিক বা সিনেমায় একসাথে অভিনয় করতে করতে অভিনেতা অভিনেত্রীরা একে অপরের প্রেমে পড়ে, আবার যখন সেই ধারাবাহিক বা সিনেমার কাজ শেষ হয়ে যায়।

তখনই আবার বিচ্ছেদ ঘটতে দেখা যায়। টলিপাড়ায় এরকম অনেক শয়ে শয়ে উদাহরণ আছে। তবে এই নয় যে সব খবরের গুঞ্জন সত্যি হয়। কিছু কিছু খবরের গুঞ্জন মিথ্যাও হয়। এই তো সম্প্রতি শোনা যাচ্ছিল শ্রীতমা মিত্র (Shritama Mitra) আর তমোজিতের সম্পর্কে ভাঙন ধরেছে। এবার ভাবছেন কে এই তমোজিত (Tamojit Dasgupta) আর কে এই শ্রীতমা?

actress shritama mitra openup about her breakup roumers

শ্রীতমা মিত্রকে আমরা এখন দেখতে পাই জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘উমা’ তে খলনায়িকা আলিয়ার চরিত্রে। যে সবসময় উমার ক্ষতি করতে চায়। তবে আলিয়ার শুরুটা হয়েছিল ষষ্ঠীপদ চট্টোপাধ্যায়ের উপন্যাস অবলম্বনে  ‘পান্ডব গোয়েন্দা’ ধারাবাহিকে বিচ্ছুর চরিত্রে। এই ধারাবাহিকের অভিনয় থেকেই তাঁর পরিচিতি বাড়ে। তাঁকে সবাই বিচ্ছু নামেই চেনে, আর এখন তো আলিয়া নামেই ডাকে।

তাঁর দক্ষ অভিনয়ে সে সকলের মনে জায়গা করে নিয়েছে। আর তমোজিত দাশগুপ্ত হলেন একজন সংগীতশিল্পী। তিনি  জি বাংলার সারেগামাপা ২০১৪ এর প্রতিযোগী। তাঁর গানের কন্ঠস্বর মুগ্ধ করেছিল সেই সিজনের সমস্ত বিচারকদের। তাকে এখন অনেক মঞ্চে লাইভ পারফরম্যান্স লড়তে দেখা যায়। 

actress shritama mitra openup about her breakup roumers

তমোজিত আর শ্রীতমার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ রাখলেই বোঝা যায়, তাদের সম্পর্কের কথা। কিন্তু সম্প্রতি গুঞ্জন শোনা যায়, একে অপরকে তারা আনফলো করে দিয়েছে, তাদের সম্পর্কে বিচ্ছেদ ঘটেছে। এই প্রসঙ্গ নিয়ে মুখ খুললেন শ্রীতমা, তাঁর কথায়, ‘আমি আমার নিজের সম্পর্ক নিয়ে খুবই ব্যক্তিগত’।

 

View this post on Instagram

 

A post shared by Shritama Mitra (@shritama_mitra37)


অভিনেত্রী আরো বলেন, ‘আমাদের মধ্যে সব ঠিক আছে, আগে আমরা যেমন ছিলাম তেমনই আছি। আমাদের দুজনের মধ্যে তো কোনো সমস্যাই হয়নি, তাহলে বিচ্ছেদ হবে কেন? যে বা যারা এই ঘটনাটা রটাচ্ছে, তারা যেন এসে আমার সাথে দেখা করে’।

1Minutenewz Google News Subscribe
Back to top button