গসিপবিনোদনসিরিয়াল

মুখ্য চরিত্র থেকে একেবারে পার্শ্ব চরিত্রে! উড়ন তুবড়ির নায়িকার এই অবনতিতে খুশি নন ভক্তরা

মানুষের যেমন সব দিন সমান যায় না। তেমনই ধারাবাহিকের চরিত্রেরও সবসময় সমান আসেনা। আজ যে পার্শ্ব চরিত্রে অভিনয় করছে, তাকে আবার দেখা যাবে মুখ্য চরিত্রে। আবার যে মুখ্য চরিত্রে অভিনয় করছে তাকে আবার দেখা যাবে পার্শ্ব চরিত্রে। আসলে পৃথিবী গোল, সবার কাছেই আসে সুযোগ। তাই তো এমন ঘোরা ফেরা হয় সবকিছুর। সবাইই সুযোগ পায়।

এরকমই ঘটল একজন অভিনেত্রীর সাথে, তিনি হলেন ‘উড়ন তুবড়ি’ (Uron Tubri) ধারাবাহিকের তুবড়ি অর্থাৎ অভিনেত্রী সোহিনী ব্যানার্জি (Sohini Banerjee)। সম্প্রতি জানা গিয়েছে, ইতিমধ্যেই শেষ হয়ে যাচ্ছে, জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক ‘উড়ন তুবড়ি’। ধারাবাহিকটি শুরু হয়েছিল ২৮ শে মার্চ ২০২২ এ। মাত্র ১০ মাসেই শেষ হয়ে যাচ্ছে পথচলা।

uron tubri actress sohini banerjee

ধারাবাহিকটি যখন শুরু হয়, তখন স্লট ছিল সন্ধ্যা ৬ টা, কিন্তু যখন দেখা যাচ্ছে, টিআরপিতে একেবারেই ভালো ফল নেই, তখন দিয়ে দেওয়া হয়, রাত দশটার স্লটে। কিন্তু তাও ভালো ফল করতে পারেনি ধারাবাহিকটি। তাই এবার ধারাবাহিকটি বন্ধের সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। মুখ্য অভিনেত্রী সোহিনী ব্যানার্জি জানিয়েছেন, শুনেছি ধারাবাহিকটি শেষ হয়ে যাবে, তবে কবে শেষ হবে, এবং এর জায়গায় কোন ধারাবাহিক আসবে তা এখনও জানা যায়নি।

তবে মনে করা হচ্ছে, হয়ত ‘রাঙা বউ’ কিংবা ‘তোমার খোলা হাওয়া’ ধারাবাহিক দেখা যেতে পারে। তবে এই যে উড়ন তুবড়ি ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে, তা শুনে অনুরাগীদের বেশ মন খারাপ। অভিনেত্রী সোহিনী ব্যানার্জি এর আগে অনেক চরিত্রে অভিনয় করেছেন। তবে এই প্রথম তিনি মুখ্য চরিত্রে অভিনয় করছেন।

sohini banerjee

আর প্রথমেই বেশ ভালো ফলাফল করেছে। সবাই তাকে বেশ পছন্দই করেন। তাই আবার কবে দেখা মিলবে অভিনেত্রীর, তা নিয়েই সকলে চিন্তিত। তবে চিন্তার কারণ নেই, খুব শীঘ্রই দেখা মিলবে তার। জানা যাচ্ছে নতুন ধারাবাহিক ‘তোমার খোলা হাওয়া’ তে অভিনেত্রী স্বস্তিকা দত্তের বোনের ভূমিকায় থাকতে পারেন অভিনেত্রী। যদিও এখনও খবর কতটা সত্যি তা জানা যায়নি। তবে সবাই ক্ষুণ্ণ। মুখ্য চরিত্র থেকে পার্শ্ব চরিত্রে অভিনেত্রীর পদার্পণ, কেউ মেনে নিতে পারছেন না।

1Minutenewz Google News Subscribe
Back to top button