টলিউডবিনোদনসিরিয়াল

নতুন ধারাবাহিকে ফিরছেন সোনামনি সাহা! জুটি বাঁধতে চলেছেন শ্ৰীময়ীর এই অভিনেতার সাথে

বাংলা বিনোদনের জগতে লীনা গাঙ্গুলি (Leena Ganguli) এখন একজন জনপ্রিয় লেখিকা। তার লেখা গল্পের ধারাবাহিকে মজেছেন সকলে।সময়ের স্রোতে আর টিআরপি তালিকার দৌড়ে হেরে গিয়ে তার অনেক ধারাবাহিক বন্ধ হয়ে গেলেও আবারও নতুন নতুন গল্প নিয়ে ধারাবাহিক নিয়ে হাজির হন তিনি। পর্দায় তার গড়ে তোলা প্রতিরই চরিত্র বাস্তবের সাথে মিশে থাকে। তাদের অভিনয় দর্শকের মনে আলাদা জায়গা করে নেয়।

বেশ কিছুদিন আগেই লিনা গাঙ্গুলির (Leena Ganguli) খুব জনপ্রিয় একটি ধারাবাহিক শ্ৰীময়ী শেষ হয়েছে। ষ্টার জলসা চ্যানেলে সম্প্রচারিত এই ধারাবাহিক দর্শকের মনে বিশেষ জায়গা করে নিয়েছিল। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র শ্রেময়ীকে দর্শক অন্তর থেকে ভালোবাসতেন। এবং পরবর্তীকালে ধারাবাহিকে লেখিকার সৃষ্ট শ্ৰীময়ী (Sreemoyee) ও রোহিত সেনের জুটি সকলের মন ধারাবাহিকটি শেষ হয়ে গেলেও শ্ৰীময়ী ও রোহিত সেন যেন দর্শকের কাছে এখনও সেরা জুটিদের মধ্যে অন্যতম।

actress sonamoni saha get pair in new serial with actor saptarshi moulik

লীনা গাঙ্গুলির নতুন সিরিয়াল ষ্টার জলসায় : (Leena Ganguli’s new serial coming on Star Jalsha)

শ্ৰীময়ী শেষ হয়ে গেলেও পর্দার শ্রেময়ীকে যেমন দর্শক মনে রেখেছেন তেমনি মনে রেখেছেন সদ্য ষ্টার জলসার পর্দায় শেষ হয়ে যাওয়া মোহর ধারাবাহিকের মোহদীপ জুটিকেও। বেশ কিছুদিন যাবৎ সোশ্যাল মিডিয়ায় শোনা যাচ্ছিলো মোহর খ্যাত অভিনেত্রী সোনামনি সাহা খুব শীঘ্রই রঙ্গবতী নামক কোনো ধারাবাহিকের মধ্যে দিয়ে আবারো ষ্টার জলসায় ফিরতে চলেছেন। তবে সেই খবর নিয়ে আর কিছু শোনা যায়নি অনেকদিন।

এরই মাঝে মোহর (Mohor) খ্যাত অভিনেতা প্রতীক সেনের (Pratik Sen) নতুন ধারাবাহিকের প্রোমো দেখা গেছে ষ্টার জলসার পর্দায়। সাহেবের চিঠি (Saheber Chithi) নামক একটি ধারাবাহিকে প্রতীককে আবারও একটি নতুন চরিত্রে দেখতে পেতে চলেছেন দর্শক। এই নতুন ধারাবাহিকের সকলের প্রিয় শঙ্খ স্যার জুটি বাঁধতে চলেছেন সাঁঝের বাতির মুখ্য চরিত্রে অভিনয়কারী অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Singha Roy) সাথে। এই খবরে অনুরাগীরা বেশ খুশি ছিলেন সাথে তাদের প্রিয় মোহরকেও পর্দায় খুব শীঘ্রই দেখার অপেক্ষায় ছিলেন।

আরও পড়ুনঃ বাড়িতে কথা বলা খুব প্রয়োজন! অভিনেত্রী পল্লবীর মৃত্যুতে মুখ খুললেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু

তবে এবার সব অপেক্ষার অবসান ঘটিয়ে দর্শকের প্রিয় মোহর আসছে তার নতুন ধারাবাহিক নিয়ে ষ্টার জলসার পর্দাতেই। অভিনেত্রী সোনামনি সাহা (Sonamoni Saha) কার সাথে এই ধারাবাহিকে জুটি বাঁধতে চলেছেন তা শুনলে অবাক হবেন। লেখিকা এক সম্পূর্ণ জুটি গড়ে তুলতে চলেছেন ষ্টার জলসার পর্দায়। সোনামনি সাহার সাথে নতুন ধারাবাহিকে জুটি বাঁধতে চলেছেন শ্ৰীময়ীর ডিঙ্কা অর্থাৎ অভিনেতা সপ্তর্ষি মৌলিকের (Saptarshi Maulik) সাথে। এখনো অবধি সূত্রের খবর অনুযায়ী এমনটাই জানা যাচ্ছে। তবে চ্যানেলের তরফে এখনো কোনো অফিসিয়াল ঘোষণা করা হয়নি এই ধারাবাহিক সম্পর্কে।

1Minutenewz Google News Subscribe
Back to top button