খবরটলিউডবিনোদনসিরিয়াল

বাড়িতে কথা বলা খুব প্রয়োজন! অভিনেত্রী পল্লবীর মৃত্যুতে মুখ খুললেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু

সম্প্রতি টলি পারে ঘটে গেছে এক মর্মান্তিক ঘটনা। প্রাণবন্ত অভিনেত্রী পল্লবী দের (Pallavi Dey) অকতস্মাৎ মৃত্যু নাড়িয়ে দিয়েছে গোটা টলিপাড়া। এখনো কেউ যেন বিশ্বাসই করতে পারছেননা অভিনেত্রী আর নেই। পরিবারের কাছে ইটা অবিশ্বাস্য যে সে আর কোনোদিন ফিরে আসবে না। অভিনেত্রীর এই মৃত্যুতে ভেঙে পড়েছেন তার পরিবার। তার মৃত্যু ঘিরে ঘনিয়েছে অনেক রহস্য।

মৃত্যুর প্রাথমিক তদন্তে এটা আত্মহত্যা বলা হলেও অভিনেত্রীর বাবা মা তা মানতে রাজি নন। তারা অভিযোগের আঙ্গুল তুলেছেন অভিনেত্রীর লিভ ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীর (Sagnik Chakraborty) দিকে। তাদের অভিযোগ সাগ্নিক ও তার বান্ধবী মিলেই পরিকল্পনা করে তাদের মেয়ে অর্থাৎ অভিনেত্রী পল্লবী দেকে (Pallavi Dey) খুন করেছে। এদিকে পল্লবীর মৃত্যুর তদন্তে উঠে এসেছে একরাশ জিজ্ঞাসা। উঠে এসেছে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য।

actress soumitrisha kundu regarding on pallavi dey death

পল্লবীর মৃত্যুতে সৌমিতৃষা কুন্ডুর কথা : (Soumitrisha Kundu on Pallavi’s death)

এবারে এই মৃত্যুতে বিষয়ে মুখ খুলেন টলিপাড়ার আরেক জনপ্রিয় অভিনেত্রী মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। সৌমিতৃষা অভিনেত্রী পল্লবীর আত্মহত্যার চিন্তার দিক দিয়ে বলেন, এখনকার জেনারেশন বড়ো অল্পতেই হার মেনে নেয়। সব কিছু শেষ করে দেওয়ার চিন্তা করে। পরিবারের কথা ভাবেই না। সমস্যা হতেই পারে কিন্তু তা পরিবারকে জানানো যায় না কি? পরিবার তো সব সময় আমাদের পাশে থাকার চেষ্টা করেন।

সৌমিতৃষার কথা শুনে বোঝাই যায় সে নিজের পরিবারকে খুব ভালোবাসে। পরিবারকে নিয়ে জিবভনে এগিয়ে যেতেই সে বেশি পছন্দ করে। তার কথায় বোঝা গেছে সে লিভ ইন করাটা ঠিক পছন্দ করেনা। তবে অভিনেত্রী এই বিষয়ে কোনো কোথায় বলেননি। বরং তিনি বলেছেন, যদি কেউ লিভ ইন এও থাকে তার কোনো সমস্যা হলে তার অবশ্যই উচিত বাবা-মাকে জানানো। এভাবে জীবন থেকে পালানো কোনো কিছুর সমাধান হতে পারেনা।

আরও পড়ুনঃ’আপনি ঠিক আছেন তো?’ প্রিয়াঙ্কা চোপড়ার রক্তাক্ত ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের উদ্বেগ

পল্লবীর মৃত্যুতে প্রত্যুষা পালের কথা : (Pratyusha Paul on Pallavi’s death)

প্রসঙ্গত, পুলিশের তদন্তে উঠে এসেছে পল্লবী ও সাগ্নিকের মধ্যে টাকাপয়সা নিয়ে বচসা লেগেই থাকতো। অভিনেত্রীর বাবা-মায়ের দাবি সাগ্নিক নানান কারণে পল্লবীর কাছ থেকে টাকা আত্মসাৎ করেছে। টলি পারে অনেকেই একে একে পল্লবীর মৃত্যুতে মুখ খুলেছেন। তাদের মধ্যে প্রত্যুষা পাল (Pratyusha Paul) অভিনেত্রীর খুব ভালো বন্ধু ছিলেন। অভিনেত্রী প্রত্যুষা জানান পল্লবীকে মারধর করা হত। পল্লবীর শরীরে মারের চিহ্ন তিনি দেখেছেন। পল্লবী নিজেও কয়েকবার তার আর সাগ্নিকের মধ্যে হওয়া ঝগড়াঝাঁটি নিয়ে প্রত্যুষার কাছে দুঃখ প্রকাশ করেছিলেন।

1Minutenewz Google News Subscribe
Back to top button