৬ বছর পর আবার অভিনয়ে ফিরলেন জগদ্ধাত্রীর দিব্যা! এতদিন দূরে থাকার কারণ জানালেন অভিনেত্রী প্রিয়া

টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় এক অভিনেত্রী হলেন, অভিনেত্রী প্রিয়া পাল (Priya Paul)। ২০০৮ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত ইন্ডাস্ট্রিতে ভীষণ ভাবে সক্রিয় ছিলেন তিনি। অভিনয় করছেন

Saranna

after six years actress priya paul coming back to the screen

টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় এক অভিনেত্রী হলেন, অভিনেত্রী প্রিয়া পাল (Priya Paul)। ২০০৮ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত ইন্ডাস্ট্রিতে ভীষণ ভাবে সক্রিয় ছিলেন তিনি। অভিনয় করছেন ‘জল নূপূর’, ‘কোজাগরী, ‘চোখের বালি’র মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিকে। এমনকি ‘বিগ বস’ বাংলা সিজন ২-এ বেশ জনপ্রিয় হয়েছিলেন। এই সিজনে তিনি রানার আপ হয়েছিলেন। এ হেন অভিনেত্রী হঠাৎ গায়েব টলিউড থেকে। কারণ কি?

তাঁর মতে আমরা জীবনকে উপভোগ করছি না, জীবনটাকে কাটাচ্ছি। তাই তিনি জীবনকে উপভোগ করার জন্য ভ্রমণে উদ্যত হন। তিনি দীর্ঘ ছয় বছর বহু দেশ বিদেশ ঘুরে বেড়িয়েছেন। কিন্তু তাহলে আবার ফিরলেন কেন? বাবার অ্যাক্সিডেন্ট হয়, বোনের বিয়ে হয়ে যায়, বাবাকে দেখার মত কেউই ছিল না, আর তাই কলকাতায় ফিরে আসেন। যদি অ্যাক্সিডেন্ট না হত, তাহলে হয়ত ফিরতেন না, ভ্রমণেই মজতেন।

priya paul

কলকাতায় ফিরেই চেনা গন্ডিতে ঢুকে পড়েন। যোগ দেন অভিনয়ে। বর্তমানে অভিনয় করছেন ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে। ধারাবাহিকে তাঁর চরিত্র নেগেটিভ হতে পারে। অভিনয়ে ফিরে বেশ ভালোই লাগছে তাঁর। কিন্তু এই প্রতিযোগিতার জগতে একজন অভিনেত্রী যদি টেলিভিশন থেকে বিরতি নেন, তাহলে তাঁর জনপ্রিয়তা কমে যায়।

এ বিষয়ে অভিনেত্রী মনে করেন, ‘এ কথা সত্য ঠিকই, কিন্তু আবার অভিনয়ে ফিরলে সেই জনপ্রিয়তাটা আবার চলে আসে’। ২০১৭ সালে তিনি প্রথমবার একা একাই লন্ডন ভ্রমণ করেছেন। যখন তিনি ভিসা হাতে পান, তখন তার ভয় লাগছিল একা কি করে যাবেন। সেই সময় তাঁর বাবা জানান, ‘পড়াশোনা শিখিয়েছি কী করতে যদি একা ঘুরতে যেতে না পারো।’

এই কথার পর অনুপ্রাণিত হয়ে আবার ঘুরতে যাওয়াতে উদ্যত হন। তাঁর ভ্রমণের তালিকায় রয়েছে, স্পেন, সুইজারল্যান্ড, আইসল্যান্ড এবং আফ্রিকার নানা দেশ। অভিনেত্রীর কিন্তু আরও একটি পরিচয় আছে, তিনি একুশের বিধানসভা ভোটে (West Bengal Assembly Election 2021) তৃণমূলী মন্ত্রে দীক্ষিত হন।

Related Post