ছোট সুবর্ণ থেকে বুবলু সব চরিত্রেই সাবলীল, ঈপ্সিতার অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ নেটনাগরিকরা

টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী ইপ্সিতা মুখার্জি (Ipsita Mukherjee)। তাঁর শুরুটা হয়েছিল মুখ্য ভূমিকায় অভিনয়ের মাধ্যমে। জনপ্রিয় হয়েছিলেন ২০১০ এর ‘সূবর্ণলতা’ ধারাবাহিকের মধ্য দিয়ে। এই

Saranna

netizens praised actress ipsita mukherjee's acting

টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় একজন অভিনেত্রী ইপ্সিতা মুখার্জি (Ipsita Mukherjee)। তাঁর শুরুটা হয়েছিল মুখ্য ভূমিকায় অভিনয়ের মাধ্যমে। জনপ্রিয় হয়েছিলেন ২০১০ এর ‘সূবর্ণলতা’ ধারাবাহিকের মধ্য দিয়ে। এই ধারাবাহিকে তিনি ছোটো সুবর্ণর ভূমিকায় অভিনয় করেছিলেন। উপন্যাস টা যেমন সুন্দর, ধারাবাহিকটিও তেমন সুন্দর হয়েছিল, তাঁর অভিনয় দর্শক মনে বেশ ছাপ ফেলেছিল । এই ধারাবাহিকের মধ্যে দিয়ে শুরু হয়েছিল পথচলা। 

এছাড়াও তিনি অভিনয় করেছেন, ‘কেয়া পাতার নৌকো’ ধারাবাহিকে কিরণের চরিত্রে । ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। তার অভিনয়, দর্শক মনে বেশ ছাপ ফেলেছিল। তারপর অভিনয় করেছেন ‘চোখের তারা তুই’ ধারাবাহিকে। এই ধারাবাহিকেও মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। কিন্তু তারপর থেকে মুখ্য ভূমিকায় তেমন একটা দেখা যায়নি। বরং পার্শ্ব চরিত্রেই অভিনয় করেছেন। 

ipsita mukherjee

তিনি অভিনয় করেছেন ‘সন্ন্যাসী রাজা’, ‘আলোছায়া’, ‘ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ’, ‘করুণাময়ী রানী রাসমণি’র মতো ধারাবাহিকের। বর্তমানে তাঁকে দেখা যাচ্ছে, ‘এক্কাদোক্কা’ ধারাবাহিকে বুবলুর চরিত্রে। অর্থাৎ নায়িকার বোনের ভূমিকায়। এ হেন জনপ্রিয় অভিনেত্রী মুখ্য ভূমিকা থেকে সরাসরি নেমে এসেছেন পার্শ্ব চরিত্রে। তাই বলে যে খারাপ অভিনয় করছেন তা কিন্তু নয়। নিজের সেরাটাই দিচ্ছেন। 

নেটিজেনরা তাঁর অভিনয় দেখে বলছেন, ‘বুবলুর অভিনয় outstanding’। আর একজন লিখেছেন, ‘বুবলুর কারনে নাটকটা ভালো লাগে’। আর এক  অনুরাগী লিখেছেন, ‘ওর অভিনয় প্রতিটা সিরিয়ালেই অসাধারণ’। বোঝায় যাচ্ছে, সবাই বেশ পছন্দ করেন অভিনেত্রীকে। তবে অভিনেত্রী কিন্তু সোশ্যাল মিডিয়ায় অতটা সক্রিয় নন। বেশি লাইমলাইটেও আসেন না। অভিনয় আর পড়াশোনা নিয়ে ব্যস্ত থাকেন। বর্তমানে তিনি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স করছেন। 

ekka dokka bublu aka ipshita mukherjee

উল্লেখ্য , এ হেন অভিনেত্রী এবার বড় পর্দায়। সম্প্রতি দেখা গেছে ছবির পোস্টার, ট্রেলার। সবাই প্রচার করছে। ছবির নাম ‘প্রসেনজিৎ  ওয়েডস ঋতুপর্ণা’। ছবিতে মূল চরিত্র  তথা প্রসেনজিৎ এর ভূমিকায় অভিনয় করছেন ঋষভ বসু এবং  ঋতুপর্ণার ভূমিকায় অভিনয় করছেন  ইপ্সিতা মুখোপাধ্যায়।

Related Post