খবরগসিপবিনোদন

৬ বছর পর আবারও রুপোলি পর্দায় বিশ্ব সুন্দরী, ৫০০ কোটির ছবি করতে চাইলেন এত কোটি টাকা

বিগত কয়েক মাসে দক্ষিণী ইন্ডাস্ট্রি (South Indian Films) রীতিমত ভীত নড়িয়ে দিয়েছে বলিউডের। এরপর এক ছবি রেকর্ড ভেঙেছে। এবার এসে গেল দক্ষিণের সবথেকে বড় বাজেটের ছবি ‘পন্নিয়িন সেলভান’ (Ponniyin Selvan: I)। ইতিমধ্যেই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে, ঐতিহাসিক ঘরানার তামিল ছবি ‘পন্নিইন সেলভান’। এই ছবিটি শুধু তামিল নয়, হিন্দি, কন্নড়, মালয়ালম এবং তেলুগু ভাষাতেও মুক্তি পাবে। সমস্ত দর্শকরা এই দিনটার অপেক্ষাতেই ছিল, আর আজ সেই অপেক্ষার অবসান হয়েছে।

এই ছবিতে অভিনয় করেছেন, বিক্রম, ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bacchan), জয়ম রবি, কার্থি, ত্রিশা, শোভিতা ঢুলিপালা, ঐশ্বর্য লক্ষ্মী, প্রকাশ রাজ সহ আরও অনেক অভিনেতারা। সবাই অপেক্ষায় রয়েছে ঐশ্বর্য রায়কে দেখার জন্য। কারণ তিনি দীর্ঘ ৬ বছর পর আবার ক্যামেরার সামনে ফিরতে চলেছেন। তাঁর চরিত্রের নাম নন্দিনী ও মন্দাকিনী দেবী। এই ছবিতে তাঁর চরিত্র দ্বৈত।

aishwarya rai bacchan in ponniyin selvan i looks

তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস ‘পুণ্যিয়ানি সেলভান’ অবলম্বনে এই ছবির প্রেক্ষাপট তৈরি হয়েছে। দশম শতাব্দীতে চোল সাম্রাজ্যের একটা উত্তাল সময়, নিজেদের মধ্যে অন্তদ্বন্দ্বের ফলে শুরু হয়েছে হিংসাত্মক পরিস্থিতি। সেই নিয়েই ছবির গল্প। এই গল্পটি দুটো পার্টে দর্শকদের কাছে আবর্তিত হবে। এর একটা পার্ট আজ মুক্তি পেয়েছে।

aishwarya rai bacchan in ponniyin selvan i movie

এই ছবিতে এত বছর পর কামব্যাক করেছেন, তাই তিনি এই ছবির পারিশ্রমিকও নিচ্ছেন চরা। আবার রয়েছেন দৈত্ব চরিত্রে, তাই পারিশ্রমিক নিচ্ছেন ১০ কোটি টাকা। তবে শুধু ঐশ্বর্য রাই যে একা অত পারিশ্রমিক নিচ্ছেন তা কিন্তু নয়, চিয়ান বিক্রম নিচ্ছেন ১২ কোটি টাকা । জয়রাম রবি নিয়েছেন ৮ কোটি টাকা।

aishwarya rai bacchan in ponniyin selvan i

ঐশ্বর্য একে বিশ্ব সুন্দরী তার উপর তিনি একজন দক্ষ অভিনেত্রী। অভিনেতা বিক্রমের কথায়, ‘পিকচার পারফেক্ট’ হওয়া কাকে বলে, সেটা ঐশ্বর্য কে দেখলেই বোঝা যায়। আমি ওঁর অনেক ছবি দেখেছি, দর্শকরা সব সময় তাঁর দিকেই তাকিয়ে থাকে। এর কারণ তিনি শুধু অপরূপ সুন্দর বলে নন, তাঁর মতো হওয়া কঠিন। ওঁকে নিখুঁত হতে হয়েছে। অসাধারণ দক্ষতার সঙ্গে হতে পেরেছেন সেটা’।

উল্লেখ্য, মণি রত্নমের ‘ইরুভর’ (১৯৯৭), ‘গুরু’ (২০০৭), ‘রাবণ’ (২০১০)-এর মতো ছবিতে কাজ করেছেন ঐশ্বর্য। এই ছবি অনেক আগেই মুক্তি পেতে, কিন্তু করোনা মহামারীর কারণে কাজ থমকে গিয়েছিল। তাই সব স্বাভাবিক হতে মুক্তি পেল এই ছবি।

1Minutenewz Google News Subscribe
Back to top button