খবরবিনোদনসিরিয়াল

মিঠাইকে চ্যালেঞ্জ দিতে ছোটপর্দায় নাইটি বৌদি! এই নতুন সিরিয়ালে দেখা যাবে স্যান্ডি সাহাকে

জি বাংলার (Zee bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। এই ধারাবাহিক শুরু থেকেই ছক্কা হাকাচ্ছে। সবাইকে পিছনে ফেলে টিআরপি তালিকায় (TRP List) সবার শীর্ষে রয়েছে। তাই প্রত্যেকটি চ্যানেল তাদের ধারাবাহিকদের তৈরি করছে মিঠাইকে টেক্কা দেওয়ার জন্য। তবে খুব একটা সাফল্য কারোর মেলেনি। একাধিক পুরানো ধারাবাহিকে শেষ হচ্ছে বদলে আসছে নতুন কাহিনী ও ধারাবাহিক।

সম্প্রতি দর্শকদের বিনোদনের জন্য আরও একটি মজাদার সিরিয়াল আসতে চলেছে। সেই ধারাবাহিক যাতে সত্যিই বাজিমাত করতে পারে, তার জন্য চ্যানেল কর্তৃপক্ষ আনছেন বিখ্যাত ইউটিউবার স্যান্ডি সাহাকে (Sandy Saha)। স্যান্ডি সাহাকে মাঝে রেখেই মিঠাইকে টেক্কা দিতে চলেছে এই নতুন ধারাবাহিক। স্যান্ডি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়। তাই দর্শকরা বেশ উদগ্রীব হয়ে রয়েছে, নতুন ধারাবাহিক দেখার জন্য।

sandy saha in bosonto bilas mess bari

কালার্স বাংলায় আসতে চলেছে এই ধারাবাহিক, যার নাম ‘ফেরারি মন’ (Ferari Mon)। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাবে, ‘ক্ষীরের পুতুল’ ধারাবাহিকের সুদীপ্তা রায় (Sudipta Roy) এবং ‘জয় জগন্নাথ’ ধারাবাহিকের বিপুল পাত্রকে (Bipul Patra)। এই প্রথম দুজনে জুটি বাঁধছেন। দর্শকরা বেশ খুশি এই নতুন জুটি দেখে। এই জুটি দেখে দর্শকরা এক্সাইট। বোঝায় যাচ্ছে বেশ ভালোই জমবে।

ধারাবাহিকের কাহিনী অনুযায়ী মধ্যবিত্ত পরিবারের মেয়ে তুলসী। যে কিনা নিজের মেধা আর বুদ্ধি দিয়ে কলেজে নিজেকে সেরার সেরা করে তুলেছে। অন্যদিকে তুলসীর কলেজের প্রিন্সিপালের ছেলে যে এই ধারাবাহিকের নায়ক, সে নিজের গায়ের জোর আর বাবার নামের মাধ্যমে কলেজে সেরার সেরা। আর এই নিয়েই দুজনের টক্কর বাঁধে। আর এই ঝগড়ার মাধ্যমেই হবে প্রেম।

colors bangla new sudipta roy new serial ferari mon

সম্প্রতি ধারাবাহিকের নতুন প্রোমো সামনে এসেছে তাতে দেখা যাচ্ছে, বখাটে ছেলের বন্ধু স্যান্ডি সাহা। আর এই প্রোমো ভিডিও শেয়ার করেছেন স্যান্ডি সাহা। ক্যাপশনে লিখেছেন, ‘নাইটি বৌদিকে দেখলাম মনে হল’। স্যান্ডি কে দেখে দর্শকরাও বেশ খুশি।

স্যান্ডি এর আগেও ধারাবাহিকে অভিনয় করেছেন। তাঁকে দেখা গিয়েছে, কালার্স বাংলার (Colors Bangla) আরও একটি ধারাবাহিক ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ তে। এই ধারাবাহিক শেষ হয়েছে। তাই আবারও নতুন করে পদার্পণ স্যান্ডির।

উল্লেখ্য, স্যান্ডি সাহা বেশ রসময় ব্যক্তিত্ব। সে সোশ্যাল মিডিয়ায় বেশ পপুলার। বিশেষত সম্প্রতি নাইটি পড়ে বিদেশ থেকে ঘুরে এসেছেন, নাইটি বৌদির নাম সার্থক করেছেন। শুধু বিদেশ থেকে নয়, নাইটি পড়ে গাড়িও কিনতে গিয়েছেন তিনি।

1Minutenewz Google News Subscribe
Back to top button