খবরগসিপবিনোদনসিরিয়াল

আবার পর্দায় ফিরলেন অলকানন্দা গুহ, দেখা মিলবে এই নতুন চরিত্রে

টলিউড ইন্ড্রাস্ট্রিতে অনেক অভিনেত্রী আসেন, যারা অভিনয় করতে আসেন মুখ্য ভূমিকায় অভিনয়ের জন্য, কিন্তু হয়ে যান পার্শ্ব অভিনেত্রী। তবে এই নিয়ে তাদের আক্ষেপ থাকে না। তবে কোনো কোনো অভিনেত্রীর আক্ষেপ থাকে, তাই তারা অপেক্ষায় থাকেন, কখন ভালো চরিত্র আসবে। আবার অনেক পার্শ্ব চরিত্রের অভিনেত্রীদের দেখতে কিন্তু সুন্দর হয়, নায়িকা হওয়ার সব বৈশিষ্ট্যই তাদের বর্তমান। তাও তাদের দেখা যায় পার্শ্ব চরিত্রে।

তেমনই ছোট পর্দার একটি জনপ্রিয় অভিনেত্রী হলেন, অলকানন্দা গুহ রায় (Alokananda Guha)। এই অভিনেত্রীকে শেষবার দেখা গিয়েছিল, ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে। তিনি অভিনয় করেছিলেন বরফির কাকার মেয়ে ঝুমকির চরিত্রে। অভিনেত্রী এই ধারাবাহিক থেকেই বেশ জনপ্রিয় হন। খুব সুন্দরী অভিনেত্রী, নায়িকা হওয়ার বৈশিষ্ট্য থেকে কোনো অংশেই কম যান না তিনি।

alakananda guha

 

সম্প্রতি তিনি অভিনয় করবেন স্টার জলসার মেগা ধারাবাহিক ‘নবাব নন্দিনী’তে। তার এই নতুন চরিত্রের নাম বুনো। তাকে দেখে অনুরাগীরা সকলেই খুশি। আসলে আয় তবে সহচরী করার সময়, তার বিয়ের সময় আসে, তাই পুরো ধারাবাহিকটি সম্পূর্ণ করতে পারেননি। বেশিদিন ধারাবাহিকটি চলেনি, শেষ হয়ে যায় শীঘ্রই, তাই আর দেখা মেলেনি তাকে।

তবে অলকানন্দার এটা প্রথম ধারাবাহিক নয়, এর আগেও তার দেখা মিলেছে, ইরাবতীর চুপকথা, মহাপীঠ তারাপীঠ ছাড়াও আলো ছায়া-র মতো ধারাবাহিকে। আর ইরাবতীর চুপকথা ধারাবাহিক দিয়েই শুরু হয়েছিল, তাদের প্রেমজ জীবন। কারণ ওই ধারাবাহিকের পরিচালক ছিলেন, স্বয়ং মনোজিত।


উল্লেখ্য, ২০২২-এর ফেব্রুয়ারিতে অলকানন্দা গুহ রায় এবং পরিচালক মনোজিত মজুমদারের চারহাত এক হয়। কল্যাণীতে দেশের বাড়িতে বসেছিল বিয়ের আসর। বেশ ধূমধাম করেই বিয়ে হয়। অভিনেত্রীর বোন অনন্যা গুহ টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ।

বর্তমানে তাকে দেখা যাচ্ছে ‘লক্ষী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকে। বিয়ের আগেই কলকাতার এক নামী রেস্তোরাঁয় গ্র্যান্ড পার্টি থ্রো করে আংটি বদল করেছিলেন দুজনে। সেরেছিলেন আইনি বিয়েও। আবার বিরতি কাটিয়ে পর্দায় নতুন ভাবে ফিরতে চলেছেন অভিনেত্রী। এই খবরে অভিনেত্রীর অনুরাগীরা বেশ খুশি হয়েছেন।

1Minutenewz Google News Subscribe
Back to top button