গসিপবিনোদনসিরিয়াল

প্রশিক্ষণ ছাড়াই বন্দুক চালালো গুড্ডি! প্রেম, পরকীয়া ছাপিয়ে এবার নতুন করে কটাক্ষের মুখে ধারাবাহিকটি

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক হল ‘গুড্ডি’ (Guddi)। এই ধারাবাহিকটি যখন শুরু হয়, তখন দেখা যায় ধারাবাহিকের কাহিনীতে রয়েছে একটা অনুপ্রেরণা মূলক ঘটনা। গুড্ডির রয়েছে একটা স্বপ্ন। সে চায় একজন পুলিশ অফিসার হতে। তার অনুপ্রেরণা অনুজ। সে অনুজকে দেখেই অনুপ্রাণিত হয়ে পুলিশ হতে চেয়েছে। এইরকম কাহিনী সকলেই বেশ উদগ্রীব ছিলেন ধারাবাহিকটি দেখার জন্য। 

কিন্তু পরে দেখা যায়, সেই পরকীয়া। অনুজের সাথে বিয়ে হওয়ার কথা ছিল গুড্ডির দিদি শিরিনের। কিন্তু ভাগ্যচক্রে অনুজের সাথে বিয়ে হয় গুড্ডির। কিন্তু বিয়ের পর অনুজ আবার শিরিন কেই চায়। সেইমত, গুড্ডির সাথে বিচ্ছেদ হয়ে যায় অনুজের। বিবাহ হয় শিরিনের সাথে। বিয়ের পরেও অনুজ চায় সেই গুড্ডিকেই। এই পরকীয়া দেখে বিরক্ত হয়েছেন দর্শকরা। 

guddi

বর্তমানে দেখা যাচ্ছে, অনুজকে অপহরণ করেছে গুন্ডারা। আর অনুজকে বাঁচাতে গুড্ডি চলে যায় গুন্ডাদের ডেরায়। চারিদিক থেকে সেই গুন্ডাদের ডেরা পুলিশ ঘিরে ফেলে। এরপরই দেখা যায়, গুড্ডি হাতে বন্দুক তুলে নেয়। এরপরেই সে বন্দুক তুলে ফায়ার করে। আর এতেই দর্শকরা অবাক। ধারাবাহিককে আবারও পড়তে হয়েছে কটাক্ষের মুখে। 

ট্রেনিং ছাড়াই কীভাবে গুড্ডি বন্দুক চালাচ্ছে। এ নিয়ে হচ্ছে চরম খিল্লি। তারা বলছেন এগুলো অবাস্তব। আর অবাস্তব বলেই ধারাবাহিকে স্থান পেয়েছে। যদিও এটা প্রথম নয়, এর আগেও ধারাবাহিকটি নিয়ে চরম খিল্লি হয়েছে। যখন ধারাবাহিকে দর্শকরা দেখেন, অনুজের দোলাচল। তখনই বারবার দর্শকের কটাক্ষের মুখে পড়েছে ধারাবাহিকটি। 

অনেকেই ধারাবাহিক বন্ধ করার দাবি জানিয়েছেন, এক নেটিজেন লিখেছেন, ‘এই হলো সিরিয়াল পরকীয়ার বাজার বসাইছে। যখন বউ ছিল তখন আরেকজনের কাছে খুব ভালো লাগতো এখন তাকে বউ বানিয়ে আবার এক্স কে ভালো লাগে। লেখকের চরিত্রেই কোন দোষ আছে মনে হচ্ছে। গাছের ও খাবে তলার ও কুড়াবে ছি ছি ছি এত জঘন‍্য যে কোন সিরিয়াল হতে পারে ধারনাই ছিল না। এই সিরিয়াল এখন বন্ধ করেন এ দিয়ে পরকিয়া ছাড়া আর কিছুই শেখার নাই’।

1Minutenewz Google News Subscribe
Back to top button