নতুন রূপে চমক ‘জগদ্ধাত্রী’র, লুক দেখে প্রশংসায় দর্শক

বর্তমানে যে ধারাবাহিকটি এখন সবার শীর্ষে রয়েছে তা হল জি বাংলার (Zee Bangla) ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। কয়েক মাস ধরে হিট করা ধারাবাহিক অনুরাগের ছোঁয়াকে টপকে গিয়ে

Saranna

ankita mallick's new photoshoot viral on social media

বর্তমানে যে ধারাবাহিকটি এখন সবার শীর্ষে রয়েছে তা হল জি বাংলার (Zee Bangla) ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। কয়েক মাস ধরে হিট করা ধারাবাহিক অনুরাগের ছোঁয়াকে টপকে গিয়ে নিজেকে প্রথম স্থানে তুলে ধরেছে এই ধারাবাহিক। কেন এত জনপ্রিয়তা ? এর কারণ হল ধারাবাহিকের কাহিনী এবং ধারাবাহিকের কাস্ট। ব্লুজ প্রোডাকশনের প্রত্যেকটা ধারাবাহিকের একটা আলাদা মাহাত্ম্য রয়েছে, যার ব্যাতিক্রম নয় জগদ্ধাত্রী। 

ধারাবাহিকের মুখ্য চরিত্র জগদ্ধাত্রী, আর এই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। যে একদিকে দায়িত্ববান গৃহবধূ, আর একদিকে সে জাঁদরেল গোয়েন্দা। যেন মনে হয় সে দশভূজা। নির্দিষ্ট কোনো একদিকে তার খেয়াল নেই, তার সবদিকেই খেয়াল। সংসারের বিপদে যেমন পাশে রয়েছে , তেমনই সংসার থেকে খারাপ জঞ্জাল পরিষ্কার করে সংসারকে শ্রী দিতে তার জুরি মেলা ভার। 

jagadhatri serial jagadhatri swayambhu coming close

এই যার সম্বন্ধে এত কিছু বললাম, এই চরিত্রে যিনি অভিনয় করছেন তিনি হলেন অঙ্কিতা মল্লিক। যেমন দেখতে সুন্দর, তেমনই সুন্দর অভিনয়। চরিত্রের সাথে তার রূপটাও মিলে গেছে। আর সব চরিত্রের মতো নেই জাকজমকপূর্ণ সাজ। সাধারণ রূপেই সে অনন্যা, সে মহিয়সী। এজন্য সবসময় চর্চায় থাকেন। মেকআপ বিহীন লুকে সে বহু মেকআপ রূপী নারীদের হার মানিয়ে দেয়। আবারও নতুন রূপে নতুন ভাবে হাজির হয়েছেন অনুরাগীদের সামনে। সব রূপেই যেন তাকে মানিয়ে যায়। 

অভিনেত্রীর কেরিয়ার শুরু হয়েছিল মডেলিং দিয়ে। মডেলিং করতে করতেই অফার আসে জগদ্ধাত্রীর। এটাই তার প্রথম ধারাবাহিক। প্রথম ধারাবাহিকেই সে হিট। তার খ্যাতি এখন জগৎজোড়া। এই পূজোর মরশুমে সকলেই বেশ অন্যরকম গ্ল্যামার লুকে ফটো তুলতে ব্যস্ত, কিন্তু অঙ্কিতা সাজলেন অন্য রূপে। 

আরও পড়ুনঃ শত্রুর মুখে ঝামা ঘষে, ফের কাছাকাছি জগদ্ধাত্রী-স্বয়ম্ভু! নতুন প্রোমো ঘিরে উত্তেজনা নেটপাড়ায়

ankita mallick's new photoshoot viral

সোশ্যাল মিডিয়ায় তার কয়েকটি ছবি ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে তিনি যেন দেবীর একটা অংশ। গায়ের রং শ্যাম বর্ণ, পরনে রয়েছে লাল শাড়ি, গায়ে রয়েছে হালকা গয়না, চুল এলোমেলো, মুখে রয়েছে পোড়া দাগ, মাথায় রয়েছে মুকুট একেবারে অন্য রূপে আবির্ভূত হয়েছেন। এই ছবির মাধ্যমে তিনি বোঝাতে চাইলেন, পৃথিবীর সব নারীই সুন্দর, সে কালো হোক বা পোড়া মুখ হোক। সবের মধ্যেই রয়েছে সুন্দরতা। 

Related Post