গসিপবিনোদনসিরিয়াল

ক্রাইম ব্রাঞ্চ অফিসার ‘জগদ্ধাত্রী’র নতুন রূপে আত্মপ্রকাশ! ভিডিওটি হৈ হৈ ফেলেছে নেটপাড়ায়

এই মুহূর্তে বাংলার জনপ্রিয় ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। ধারাবাহিকটি সবেমাত্র এই আগস্ট এ শুরু হয়েছে। শুরু থেকেই বেশ জনপ্রিয়। সকলের কাছে এই ধারাবাহিকটি বেশ প্রশংসা পেয়েছে। শুরুতে দেখা যায়, ধারাবাহিকের কাহিনী আর সকলের থেকে আলাদা। শুধু ধারাবাহিকের কাহিনী নয়, ধারাবাহিকের মুখ্য চরিত্রে যারা রয়েছেন তারাও নতুন। আর তাই তো ধারাবাহিকটি দেখার জন্য মানুষের এত আগ্রহ।

শুরুতেই দেখা যায়, জগদ্ধাত্রীর দুটো রূপ, একদিকে সে ক্রাইম অফিসার, অন্যদিকে সে ঘরের একটি সাধারণ মেয়ে। জগদ্ধাত্রীর বাড়ির কেউ জানে না, সে এই অফিসার। সবাই জানে সে সাধারণ একজন মেয়ে। সবার থেকে লুকিয়ে সে এই কাজ করে। আর তার সাথী স্বয়ম্ভু। সে সবসময় তার পাশে থাকে। এমন রহস্যময় ধারাবাহিক দেখে সকলেই বেশ আগ্রহ প্রকাশ করে।

new serial jagadhatri real identity

জগদ্ধাত্রীর ভূমিকায় অভিনয় করেন, অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। আর স্বয়ম্ভুর চরিত্রে রয়েছেন অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায়। এই দুই জুটি একেবারেই নতুন জুটি। এটাই অভিনেত্রীর প্রথম অভিনয়। এর আগে তিনি অভিনয় না করলেও, মডেল হিসেবে দেখা গিয়েছিল। তন্তুজ-সহ একাধিক শাড়ির বিজ্ঞাপনী ছবিতে তাঁর দেখা মিলেছিল।

অল্প দিনের মধ্যেই অভিনেত্রী সকলের কাছে বেশ কাছের হয়ে উঠেছে। এবার অভিনেত্রীকে দেখা গেল ব্লুজ প্রোডাকশনের নতুন মিউজিক ভিডিও ‘কালার বাঁশি’ তে। এই ভিডিও টি সকলেই দেখেছেন। সকলেই বেশ প্রশংসা করেছেন। অনেকেই জগদ্ধাত্রীকে দেখার জন্যই এই ধারাবাহিকটি দেখছেন।

একজন লিখেছেন, ‘জগদ্ধাত্রীকে দেখেই সকলে ভিডিওটি প্লে করেছে। আমিও তার ব্যতিক্রম নয়। ওনাকে আমার খুব ভালো লাগে। ওনার অভিনয়ও বেশ ভালো লাগে’। আর একজন লিখেছেন, ‘বেশিদিন আর সিরিয়াল করতে হবে না। সিনেমার নায়িকা হতে বেশি দেরী নেই। কি মিষ্টি ন্যাচারাল সুন্দরী কন্যা। ওর সুন্দর চোখ দুটো কথা বলে’। সকলের মন্তব্য দেখে বোঝায় যাচ্ছে, ধারাবাহিকটি যেমন পছন্দ, অঙ্কিতা মল্লিকেও সকলের পছন্দ। আর তাই এই ভিডিওটি পছন্দ হয়েছে।

1Minutenewz Google News Subscribe
Back to top button