খবরবিনোদনসিরিয়াল

ধূলোকনা আউট! শুরুতেই বাজিমাত করল ‘নিম ফুলের মধু’, রইল বাংলার সেরা সিরিয়ালের TRP তালিকা

সপ্তাহের বৃহস্পতিবার মানেই দর্শকরা দুরু দুরু বুকে টিআরপি তালিকার (TRP List) জন্য অপেক্ষায় থাকেন। কে হবে সেরা জানার ইচ্ছা যেমন থাকে তেমনি পছন্দের সিরিয়ার কত পেল সেটাও জানার থাকে। কারণ টিআরপিই হল যে কোনো সিরিয়ালের চলতে থাকার কারণ। টিআরপি কমলেই হয় টাইম স্লট পাল্টে যায়, নাহলে বন্ধ হয়ে যায় সিরিয়াল।

বিগত কয়েক মাসে একসময়ের বেঙ্গল টপার মিঠাই সিরিয়াল অনেকটাই পিছিয়ে পড়েছে। বদলে নতুন সিরিয়ালেরা টেক্কা দিয়েছে। এমনকি ধুলোকনা থেকে গৌরী এলো এর মত সিরিয়ালও টেক্কা দিয়েছে। শেষ প্রকাশিত তালিকায় তো নতুন শুরু হওয়া সিরিয়াল জগদ্ধাত্রী (Jagaddhatri) বাজিমাত করেছিল। তাই এবারের তালিকা নিয়ে যথেষ্ট উদ্বেগ রয়েছে সকলেরই।

7th oct bengali seral trp list grouri elo 1st jagadhatri topper where is gatchhora mithai see complete list

সম্প্রতি প্রকাশিত হল এবারের টিআরপি তালিকা। যা দেখে রীতিমত চমকে গিয়েছেন অনেকেই। দর্শকদের অভিযোগ ছিল ন্যাকামির জেরেই নাকি টপার হচ্ছিল ধূলোকনা। কিন্তু এবার আর ধূলোকনা নয় বরং নতুন সিরিয়াল জগদ্ধাত্রী বাংলার সেরা হয়ে গিয়েছে। সাথে রয়েছে অনুরাগের ছোঁয়া। দুজনেই ৮.২ পয়েন্ট পেয়ে এসপ্তাহের বেঙ্গল টপারের খেতাব জিতে নিয়েছে।

nim phuler madhu bengal serial

তবে সবেমাত্র শুরু হলেও রীতিমত বাজিমাত করে দিয়েছে নিম ফুলের মধু। প্রথম সপ্তাহেই ৭.৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে সিরিয়ালটি। এরপর তৃতীয় স্থানে রয়েছে আলতা ফড়িং, প্রাপ্ত পয়েন্ট ৭.৩। এরপর ৭.০ পয়েন্টে চতুর্থ স্থান পেয়েছে লালন-ফুলঝুরির কাহিনী ধূলোকনা। এবার অনেকেই ভাবছেন কোথায় রয়েছে মিঠাই? তাহলে চলুন দেখে নেওয়া যাক সম্পূর্ণ টিআরপি তালিকা।

২৪ নভেম্বর বাংলা সিরিয়ালের সেরা দশের টিআরপি তালিকাঃ

জগদ্ধাত্রী,অনুরাগের ছোঁয়া – ৮.২ (প্রথম)
নিম ফুলের মধু – ৭.৫ (দ্বিতীয়)
আলতা ফড়িং– ৭.৩ (তৃতীয়)
ধূলোকনা – ৭.০
এক্কা দোক্কা,গৌরী এলো, – ৬.৯
গাঁটছড়া,সাহেবের চিঠি ও খেলনা বাড়ি- ৬.৮
মিঠাই ও মাধবীলতা – ৬.৬
লক্ষ্মী কাকিমা সুপারস্টার – ৬.৩
নবাব নন্দিনী – ৬.০
হরগৌরী পাইস হোটেল – ৫.৭

অর্থাৎ বোঝাই যাচ্ছে নতুন সিরিয়াল হলেও ‘নিম ফুলের মধু’ বাজিমাত করতে চলেছে আগামী দিনে। তবে আরও একটা জিনিস দেখার সেটা হল মিঠাই সিরিয়াল রয়েছে সপ্তম স্থানে। প্রাইম স্লট হারালেও সন্ধ্যে ৬টার স্লটে লিড করেছে মিঠাই। এছাড়া দিদি নং ১ ও সারেগামাপা এসপ্তাহে ৫.২ ও ৫.১ পয়েন্ট পেয়েছে।

1Minutenewz Google News Subscribe
Back to top button