গসিপটলিউডবিনোদনভাইরালসিরিয়াল

শাড়ি ছেড়ে আধুনিক পোশাকে ফুলঝুরি, ফুলুকে দেখে অবাক লালন সহ অনুরাগীরাও! রইল ছবি

টিভির পর্দায় যাদের দেখি, তারা কিন্তু রিয়েল লাইফে অনেকটাই আলাদা। রিল লাইফের সাথে তাদের অগাধ পার্থক্য। টিভির পর্দায় যাদের দেখি সাধারণ গৃহবধূ, বাস্তবে তারা বেশ ভিন্ন প্রকৃতির হয়ে থাকে স্বভাব চরিত্রে। অনেকেই অধিক আধুনিকা হয়ে থাকেন। তবে তাই তো পরবর্তীতে তাদের আধুনিকা ফটো দেখে শুরু হয় ট্রোল।

স্টার জলসায় একটি জনপ্রিয় ধারাবাহিক ধূলোকণা (Dhulokona)। বর্তমানে এই ধারাবাহিক বেশ জনপ্রিয়। টিআরপি তালিকাতেও বেশ সফল। ৫২ সপ্তাহ ধরে টিআরপি তালিকায় প্রথম স্থানে টিকে থাকা ধারাবাহিককে হার মানিয়েছে এই ধারাবাহিক। শুধু তাই নয়, সকলের প্রিয় গাঁটছড়া কেও হার মানিয়েছে। এখন সবার প্রথমেই দেখা যাচ্ছে ধূলোকণা কে।

manali manisha dey's viral reel

এই ধারাবাহিকে লালন আর ফুলঝুড়ির প্রেমের সম্পর্ককে বেশ পছন্দ করেছেন অনুরাগীরা। লালনের চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা ইন্দ্রাশিষ রায়, আর ফুলঝুড়ির চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী মানালি মনীষা দে (Manali Manisha Dey)। লালনের স্বপ্ন একদিন সে বড় গায়ক হবে। আর ফুলঝুড়ির ইচ্ছা সে আর পাঁচটা মেয়ের মত, সাধারণ ভাবে সুখে শান্তিতে সংসার করবে।

এ হেন ফুলঝুড়ি কে সবাই সাধারণ সাদামাটা, সহজ-সরল মেয়ে হিসেবেই দেখে অভ্যস্ত। কিন্তু সম্প্রতি অভিনেত্রী মানালি যে ভিডিও শেয়ার করেছেন, তা দেখে সকলেই অবাক। ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা রঙের একটি ওয়েস্টার্ন পোশাকে সে ফটোশুট করছে। পোশাকটি কোল্ড শোল্ডার। এরকম হট ড্রেসে মোহময়ী রূপ দেখে সকলেই অবাক।

 

View this post on Instagram

 

A post shared by Manali Manisha Dey (@manali_manisha)


অনেকেই তাকে দেখে অবাক। লালনের স্ত্রীকে এমন পোশাকে দেখে মাথা ঘুরে যাবে লালনের। এরকম ওয়েস্টার্ন পোশাকে দর্শকরা সেভাবে কখনো দেখেননি মানালী কে। টিভির পর্দায় সবসময় সে সাবলীল সাধারণ চরিত্রে দেখা মিলেছে তার। একদম সাদামাটা গ্রামের মেয়ের ভূমিকায়। এর আগে আমরা ‘ বউ কথা কও’ ধারাবাহিকে দেখেছি, একজন সাধারণ গ্রামের মেয়ের ভূমিকায়। এ হেন লুক দেখে সকলেই বেশ অবাক। তবে অভিনেত্রীকে বেশ সুন্দর লাগছে এই পোশাকে।

1Minutenewz Google News Subscribe
Back to top button