খবরবিনোদনসিরিয়াল

মনোমালিন্য শেষ, এবার কাজের পালা! ৫ মাসের বিরতির পর, আবার অভিনয় জগতে ফিরলেন গাঁটছড়ার অভিনেত্রী

এক একটা ধারাবাহিকে অভিনেতা-অভিনেত্রীরা যখন অভিনয় করেন, তখন তাদের কাছে সেই ধারাবাহিকের মঞ্চ টা তাদের কাছে একটা পরিবার হয়ে ওঠে। যেন তারা এই ধারাবাহিকে অভিনয় করছেন না, আসলে এটা তাদের বাড়ি, তাই তারা মন থেকেই করছে অভিনয়। তাই একটা পরিবারে যেমন ঝামেলা হয়, তেমন এই ধারাবাহিকের পরিবারেও ঝামেলা হয়।

কেউ টিকে যায়, মুখ বুজে সহ্য করে, আবার কারোর সহ্যের অতীত। তাই তারা বেরিয়ে আসে ধারাবাহিক ছেড়ে। তেমনই ধারাবাহিক ছেড়ে বেড়িয়ে গেছেন, অভিনেত্রী সঞ্চারী মণ্ডল (Sanchari Mondal)। তিনি অভিনয় করছিলেন, ‘গাঁটছড়া’ ধারাবাহিকে। রাহুলের বোনের চরিত্রে অভিনয় করছিলেন। ২৩ শে ফেব্রুয়ারি গাঁটছড়ার শ্যুটিং করে আচমকা চরিত্র ছেড়ে বেরিয়ে আসেন।

gaantchora actress coming back to serial again after 5 months

কেন তিনি বেড়িয়ে এলেন, তা জাননানি তবে জানা গিয়েছিল, ‘কাজ করতে করতে তো মনোমালিন্য থাকেই, কিন্তু এমন কিছু জিনিস থাকে, যা আমার সত্ত্বাকে আঘাত করে। যারা এসব মেনে নেয় তাদের ট্যালেন্ট আছে, আমার নেই। ‘এই ধারাবাহিক ছাড়ার টানা ৫ মাস পর, অভিনেত্রী আবারও ছোটো পর্দায়। তাঁকে দেখা যাবে, ‘ক্যানিংয়ের মিনু’-তে। তবে এটা নেতিবাচক চরিত্র। এই চরিত্রের নাম ‘নাতাশা’।

এই নতুন চরিত্রে কাজ পেয়ে তিনি খুব খুশি। কিন্তু ৫ মাস বিরতি কেন? এই প্রসঙ্গে অভিনেত্রী জানান, ‘ নিজেকে সময় দেওয়ার প্রয়োজন ছিল, এই ৫ মাসে আমি অনেক কিছু শিখেছি, যা আমার ভবিষ্যৎ জীবনে কাজে লাগবে। আগামী দিনে আরও ভালো ভালো কাজের অপেক্ষায় রয়েছি’।

আরও পড়ুনঃ দীর্ঘ সময় পর জী বাংলায় ফিরছে ‘আমার দূর্গা’ অভিনেত্রী! এতদিনের বিরতি কেন? কারণ জানালেন সঞ্চারী

উল্লেখ্য, গত বছর ২৬ জানুয়ারি অভিনেত্রী সঙ্গীত তিওয়ারির সাথে সাঁতপাকে বাঁধা পড়েছিলেন। তাঁর বিয়ে হয়েছে কনৌজ পরিবারে। তাই সেই পরিবারের নিয়ম মেনে হয় তাঁর বিয়ে। ‘অপুর সংসার’-এর সেটে দুজনের আলাপ হয়। সঙ্গীত সঞ্চারীকে ‘অপুর সংসার’-এ সংলাপ দিতেন। সেখান থেকেই প্রেম আর তারপর বিয়ে। বর্তমানে তিনি এখন সংসার এবং অভিনয় জীবন দুটো একসাথেই সামলাচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sanchari Mondal (@sanchari.mondal8)


অভিনেত্রীকে এর আগেও বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করতে দেখা গেছে। তার অভিনয় সকলের বেশ ভালোই লাগে। পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও অভিনেত্রীর অনুরাগী সংখ্যা নেহাত কম নয়। আর এমনটা তো হয়েই থাকে, অনেক পার্শ্ব চরিত্রই আছেন যাদের জনপ্রিয়তা বিপুল।

1Minutenewz Google News Subscribe
Back to top button