‘শ্রাবনে’র আসল পরিচয় ফাঁস দাদুর সামনে, রইল ‘Love বিয়ে আজকাল’ ধুন্ধুমার পর্ব

স্টার জলসায় (Star Jalsha) সদ্য শুরু হওয়া সিরিয়াল হল ‘Love বিয়ে আজকাল’ (Love Biye Aajkal)। এই সিরিয়াল এর নায়িকা নবাগতা হলেও নায়ক ওম সাহানি ধারাবাহিক

Nandini

love biye aajkal serial dadu know shraban's reality

স্টার জলসায় (Star Jalsha) সদ্য শুরু হওয়া সিরিয়াল হল ‘Love বিয়ে আজকাল’ (Love Biye Aajkal)। এই সিরিয়াল এর নায়িকা নবাগতা হলেও নায়ক ওম সাহানি ধারাবাহিক জগতে তাকে বারবার দেখা না গেলেও দর্শকের কাছে তিনি বেশ পরিচিত ও জনপ্রিয়। ওম কে ধারাবাহিকে দেখে দর্শক বেজায় খুশি হয়েছেন। পাশাপাশি এই সিরিয়ালের গল্প বেশ আকর্ষণীয় হয়েও উঠেছে দর্শকদের জন্য।

ধারাবাহিকের শুরুতেই ওম আর শ্রাবন নিজের নিজের পরিস্থিতির শিকার হয়ে চুক্তির বিয়েতে আবদ্ধ হয় একে অপরের সাথে। তারা বাইরে থেকে স্বামী-স্ত্রী হলেও তাদের চুক্তি অনুযায়ী একে অপরের জীবনে জড়ানোর কোনো অধিকার নেই। কিন্তু ধীরে ধীরে তারা একে অপরের জীবনে ঘটে চলা ঘটনায় জড়িয়ে পড়তে শুরু করেছে।

love biye aajkal serial dadu know shraban's reality for om's mother

ওম শ্রাবনের আসল পরিচয় গোপন করেছে তার বাড়িতে। যদিও সে নিজেও সবটা জানেনা। তবে শ্রাবনের পরিবার সম্পর্কে গুছিয়ে কিছু মিথ্যে কথা বলেছে তার দাদু ও বাড়ির অন্যান্যদের। কিন্তু ওমের সৎ মা কিছুতেই ওমের কথা সম্পূর্ণ বিশ্বাস করে উঠতে পারছেনা। সে কথার জালে বারবার শ্রাবণকে দিয়ে সত্যি কথাটা বার করে নিতে চায়।

এরই মাঝে শ্রাবন বাড়িতে দাদুকে তার নাইট কলেজে যাওয়ার কথা জানায়। কিন্তু আদতে কোনো কলেজ নয় সে গান গাইতে বারে যাওয়ার কারণেই এই মিথ্যের আশ্রয় নেয়। তবে তার মিথ্যে তাকে বাঁচাতে পারেনা। ওমের ভাই শ্রাবনের পিছু নিয়ে লাউঞ্জ বার পর্যন্ত পৌঁছে যায়। ওম কায়দা করে শ্রাবণকে রীতর চোখ থেকে বাঁচিয়ে নিলেও অনুষ্কা বার করে ফেলে শ্রাবনের সত্যিটা।

আরও পড়ুনঃ ওমের বাড়িতে পা দিতেই নতুন রহস্যের মুখোমুখি শ্রাবন, নতুন গল্পের প্রতিটি পর্বে রোমাঞ্চিত দর্শক!

love biye aajkal serial om's mother say family shraban's reality

অনুষ্কা এমন একজনকে ফোন লাগায় যার কাছ থেকে তারা শ্রাবনের বারে গান গাওয়ার একটা ভিডিও পেয়ে যায়। আর সঙ্গে সঙ্গে শ্রাবনের এই দিকটা সবাই জানতে পেরে যায়। ওম আর শ্রাবন বাড়ি ফিরলে তার সৎ মা সকলের সামনে, বিশেষ করে দাদুর সামনে সরাসরি শ্রাবন যে বারে গান গায় সেটা জানিয়ে দেয়। এবার ওম আর শ্রাবন কিকরে এই পরিস্থিতি সামাল দেবে সেটাই দেখার।

Related Post